vlxxviet mms desi xnxx

Skitto Bondho Sim Offer 2024

0
Rate this post

স্কিটো বন্ধ সিম অফার ২০২৪ | Skitto Bondho Sim Offer 2024

আপনি  কি স্কিটো সিম ইউজার ? Skitto Bondho Sim Offer 2024 সম্পর্কে জানতে চান?

বেশ কিছু সময় পূর্বেও মানুষের তার প্রিয়জনের সাথে যোগাযোগ এর মাধ্যম ছিল বেশ সীমিত। সেই সাথে উন্নত যোগাযোগ ব্যবস্থা না থাকার কারণে আমাদের প্রিয়জনের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম চিঠির উপরে সীমিত ছিল আমাদের যোগাযোগ ব্যবস্থা। সময়ে সাথে সাথে যোগাযোগ ব্যবস্থায় এসেছে পরিবর্তন। এখন আমরা ঘরে বসেই বিশ্বের যেকোনো প্রান্তের ,যেকোনো মানুষের সাথে খুব সহজেই যোগাযোগ করতে পারছি কোন ধরণের জমেলা ছাড়াই। আর তা সম্ভব হয়ে টেলিকমিউকেশন ব্যবস্থার উন্নতির ফলে। Skitto Bondho Sim Offer জানতে চাইলে সাথেই থাকুন।

যোগাযোগ ব্যবস্থা আমাদের জীবনে এনেছে বৈচিত্র্য ,এনেছে পরিবর্তনের ছোঁয়া। যোগাযোগ ব্যবস্থার দূরদর্শিতার কারণে এখন আমরা আমাদের প্রিয়জনের সাথে মুহূর্তের যোগাযোগ স্থাপন করতে পারছি টেলিকমিউনিকেশন ব্যবস্থা উন্নয়নের ফলে। টেলিকমিউকেশন ব্যবস্থা দুরুত্ব ঘুচিয়েছে সেই সাথে বিপ্লব ঘটিয়েছে যোগাযোগ ব্যবস্থায়। টেলিকমিউনিকেশনের উন্নতির পালে হাওয়া লাগিয়েছে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলো। Skitto Bondho Sim Offer জানতে হলে সাথেই থাকুন।

স্কিটো বন্ধ সিম অফার ২০২৪

তরুণ প্রজন্মের পছন্দের মোবাইল নেটওয়ার্কের তালিকায় নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক প্রতিষ্ঠান স্কিটো। আবির্ভাবের পর থেকে গ্রাহকদের জন্য নানান ধরণের হরেক রকম অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি।হঠাৎ করে আপনি আপনার সিম বন্ধ করতে পারেন। কিংবা হারিয়ে যেতে পারে আপনার ব্যবহৃত সীমটি। কিন্তু আপনি জানেন কি বিভিন্ন ধরনের টেলিকমিউনিকেশন্স কোম্পানি গুলো বন্ধ সিমের উপর নানা ধরনের অফার চালু করে থাকে। বাদ নেই এই ক্ষেত্রে স্কিটো সিম।

আরো দেখুনঃ স্কিটো সিমের ব্যালেন্স চেক.

বরাবরই তাদের গ্রাহকদের জন্য নানান ধরণের অফার নিয়ে হাজির হয় প্রতিষ্ঠানটি।Skitto Bondho Sim Offer জানতে হলে সাথেই থাকুন।

Skitto Bondho Sim Offer 2024

আপনি যদি পূর্ব স্কিটো সিমের গ্রাহক হয়ে থাকেন এবং বর্তমানে আপনার ব্যবহৃত সিমটি বন্ধ রয়েছে, সেই সিমটি সচল করলেই আপনি পেয়ে যাবেন নানান ধরণের অফার।

  • আপনি যদি স্কিটো বন্ধ সিম চালু করে থাকেন তাহলে আপনি প্রথমে শুধুমাত্র ২৩ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন ১ জিবি ইন্টারনেট।

  • এছাড়াও আপনি মাত্র ৪ টাকায় পেয়ে যাবেন ১০০ এমবি ইন্টারনেট।

  • ৩৭ টাকা রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ১.৫ জিবি ইন্টারনেট।

  • বন্ধ সিমের রিচার্জ অফার সম্পর্কে জানতে হলে আপনি এপ্লিকেশপন ডাউনলোড করলেই Promo deals অপশন চেক করলেই পেয়ে যাবেন কাংখিত রেজাল্ট।

  • মাত্র ১ টাকা খরচ করলেই পাবেন ১০ টি এসএমএস।

  • ১০ টাকায় পেয়ে যাবেন ১০০ এসএমএস।

স্কিটো সীমে এমবি কেনার নিয়ম

আপনি যদি স্কিটো সীমের গ্রাহক হয়ে থাকেন এবং স্কিটো সীমের মাধ্যমে এমবি কিনতে চান তাহলে আপনাকে সেক্ষেত্রে আপনি তা দুইভাবে কিনতে পারবেন। তা হল-

  1. সরাসরি রিচার্জের মাধ্যম।
  2. এপ্লিকেশনের মাধ্যমে।
  • সরাসরি রিচার্জের মাধ্যমে

আপনি যদি স্কিটো সীম থেকে এমবি কিনতে চান তাহলে আপনি আপনার মোবাইল ফোনে সরাসরি রিচার্জের মাধ্যমে তা করতে পারবেন।প্রথমে আপনি যে ইন্টারনেট অফার নিতে চান সেই পরিমাণ টাকা আপনি রিচার্জ করবেন আপনার মোবাইল ফোনে। সরাসরি রিচার্জের মাধ্যমে এমবি যুক্ত হয়ে যাবে আপনার একাউন্টে।

  • এপ্লিকেশন এর মাধ্যমে

আপনি যদি স্কিটো সীমের গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি চাইলে আপনার মোবাইল ফোনের এপ্লিকেশনের মাধ্যমে খুব সহজেই পেতে পারেন এমবি।তার জন্য আপনাকে টাকা রি

এছাড়া আপনি চাইলে কোন ধরণের কোড ছাড়াও আবপনি আপনার স্কিটোর অফার সম্পর্কে জানতে পারবেন।তার জন্য আপনাকে এপ্লিকেশনটি সবার আগে ডাউনলোড করে ইন্টারনেট অপশনে যাবেন।সেখানে অফার অনুযায়ী রিচার্জে ক্লিক করলে এমবি চলে আসবে আপনার মোবাইল ফোনে ।

আপনার স্কিটো সিমের এপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে গুগল প্লে স্টোর থেকে। যার ফলে আপনি সাইন আপ করে সকল অফার সম্পর্কে জানতে পারবেন এবং সেই সাথে সেই সুবিধা সমূহ উপভোগ করতে পারবেন।

এপ্লিকেশন লিংকঃ apps/skitto

আরো দেখুনঃ স্কিটো সিমের মিনিট অফার।

উপসংহারঃ নিত্য নতুন এবং তুলনামূলক নানান ধরণের সুবিধা প্রদানের কারণে বর্তমানে স্কিটো গ্রাহক সংখ্যা তুলনামূলক বেশি।তাই গ্রাহকের জিজ্ঞাসার কেন্দ্রবিন্দু থাকে সিমের নানান ধরনের কোড সম্পর্কে। আশা করি আজকের আলোচনার মাধ্যমে আপনি স্কিটো বন্ধ সীম অফার ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex