vlxxviet mms desi xnxx

স্কিটো সিমের সকল কোড ২০২৪

0
Rate this post

Skitto SIM Code | স্কিটো সিমের সকল কোড ২০২৪

আপনি কি স্কিটো সিম ইউজার? স্কিটো সিমের সকল কোড ২০২৪ সম্পর্কে জানতে চান?

বেশ কিছু সময় পূর্বেও মানুষের তার প্রিয়জনের সাথে যোগাযোগ এর মাধ্যম ছিল বেশ সীমিত। সেই সাথে উন্নত যোগাযোগ ব্যবস্থা না থাকার কারণে আমাদের প্রিয়জনের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম চিঠির উপরে সীমিত ছিল আমাদের যোগাযোগ ব্যবস্থা। সময়ে সাথে সাথে যোগাযোগ ব্যবস্থায় এসেছে পরিবর্তন। এখন আমরা ঘরে বসেই বিশ্বের যেকোনো প্রান্তের ,যেকোনো মানুষের সাথে খুব সহজেই যোগাযোগ করতে পারছি কোন ধরণের জমেলা ছাড়াই। আর তা সম্ভব হয়ে টেলিকমিউকেশন ব্যবস্থার উন্নতির ফলে। স্কিটো সিমের সকল কোড ২০২৪ জানতে চাইলে সাথেই থাকুন।

যোগাযোগ ব্যবস্থা আমাদের জীবনে এনেছে বৈচিত্র্য ,এনেছে পরিবর্তনের ছোঁয়া। যোগাযোগ ব্যবস্থার দূরদর্শিতার কারণে এখন আমরা আমাদের প্রিয়জনের সাথে মুহূর্তের যোগাযোগ স্থাপন করতে পারছি টেলিকমিউনিকেশন ব্যবস্থা উন্নয়নের ফলে। টেলিকমিউকেশন ব্যবস্থা দুরুত্ব ঘুচিয়েছে সেই সাথে বিপ্লব ঘটিয়েছে যোগাযোগ ব্যবস্থায়। টেলিকমিউনিকেশনের উন্নতির পালে হাওয়া লাগিয়েছে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলো। স্কিটো সিমের সকল কোড ২০২৪ জানতে হলে সাথেই থাকুন।

স্কিটো সিমের সকল কোড ২০২৪

তরুণ প্রজন্মের পছন্দের মোবাইল নেটওয়ার্কের তালিকায় নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছে জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক প্রতিষ্ঠান স্কিটো। আবির্ভাবের পর থেকে গ্রাহকদের জন্য নানান ধরণের হরেক রকম অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। আমরা অনেকেই যারা স্কিটো সিমের গ্রাহক রয়েছে তারা অনেকেই স্কিটের সকল কোড মনে রাখতে পারেনা। তাই কোড নিয়ে যাতে বিলম্ব না হতে হয় আমি আজ স্কিটো সিমের সকল ধরণের কোড নিয়ে হাজির হয়েছি আপনাদের সামনে।

আরো দেখুনঃ স্কিটো সিমের মিনিট অফার।

আপনি যদি স্কিটো সিমের গ্রাহক হয়ে থাকেন এবং আপনি যদি আপনার সিম থেকে ইন্টারনেট ,মিনিট কিংবা অফার সম্পর্কে জানতে চান তাহলে আপনি ডায়েল করুন *121# এ।এক কোডের মাধ্যমে আপনি পেয়ে যাবেন সকল ধরণের সুবিধা। এখানে অন্যান্য সীমসমূহ বিভিন৷ কোড মুখস্থ করা বেশ ঝামেলার হয়ে থাকে সেখানে আপনি এই সীমে এক কোডের মাধ্যমে সকল অফার পেয়ে যাবেন।

আপনি আপনার মোবাইল ফোন থেকে কোড ডায়েল করার পর আপনি Check Balance নামক অপশন দেখতে পারবেন। সেখান থেকে আপনি চাইলে যেকোনো ধরণের অফার সম্পর্কে,আপনার ব্যবহৃত ব্যালেন্স কিংবা মিনিট সম্পর্কে জানতে পারবেন খুব সহজে। তার জন্য আপনি কোড ডায়াল করে Check balance নামক অপশনে গিয়ে আপনি আপনার সমস্ত অফার এবং আপনার পর্যাপ্ত ব্যালেন্স, অফার সম্পর্কে জানতে পারবেন তাছাড়া এই সীমের হরেক রকম কোড বিদ্যমান নেই। তাই আপনি এক কোডের মাধ্যমে সকল অফার পেয়ে যাবেন।

আপনি কোড ডায়াল করে নিম্নোক্ত সুবিধা সম্পর্কে জানতে পারবেন তা হল-

  • মিনিট।
  • এমবি।
  • ব্যালেন্স।
  • এসএমএস।

এছাড়া আপনি চাইলে কোন ধরণের কোড ছাড়াও আপনি আপনার স্কিটোর অফার সম্পর্কে জানতে পারবেন।তার জন্য আপনাকে সবার আগে আপনার স্কিটো সিমের এপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে গুগল প্লে স্টোর থেকে। যার ফলে আপনি সাইন আপ করে সকল অফার সম্পর্কে জানতে পারবেন এবং সেই সাথে সেই সুবিধা সমূহ উপভোগ করতে পারবেন।

এপ্লিকেশন লিংকঃgoogle.com/store

আরো দেখুনঃ স্কিটো সিমের ব্যালেন্স চেক.

উপসংহারঃ নিত্য নতুন এবং তুলনামূলক নানান ধরণের সুবিধা প্রদানের কারণে বর্তমানে স্কিটো গ্রাহক সংখ্যা তুলনামূলক বেশি।তাই গ্রাহকের জিজ্ঞাসার কেন্দ্রবিন্দু থাকে সিমের নানান ধরনের কোড সম্পর্কে। আশা করি আজকের আলোচনার মাধ্যমে আপনি স্কিটো সিমের সকল কোড ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex