vlxxviet mms desi xnxx

Study বাংলা অর্থ কি?

0
Rate this post

আমরা অনেকেই ইন্টারনেটে অনুসন্ধান করে থাকি  Study বাংলা অর্থ কি। তাই আজকে এই লেখায় আমি আপনাদের জানিয়ে দিবো  Study বাংলা অর্থ কি। মূলত এই  Study বাংলা অর্থ হলো অধ্যায়ন, পাঠ, গবেষণা, বিদ্যাভাস, পড়ার ঘর, গবেষণা ইত্যাদি। চলুন স্টাডি বাংলা অর্থ কি এই সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Study বাংলা অর্থ কি?

Study যখন Verb হিসেবে ব্যবহার করা হয় তখন এর অর্থ দাঁড়ায় পড়াশোনা করা, গবেষণা করা, শেখা, অধ্যয়ন করা, পড়া, পাঠ করা, বিবেচনা করা, চিন্তা করা, অনুশীলন করা, পাঠপরীক্ষা করা, উদ্ভাবন করা, শিক্ষা করা, বিচার করা, শিখা, অনুশীলন, অধ্যয়ন করা। 

আবার যখন Noun হিসেবে Study শব্দ ব্যবহার করা হয় তখন এর বাংলা অর্থ হয় অধ্যয়ন, পাঠ, চর্চা, পরিশীলন, পড়াশোনা, শিক্ষা, পড়া, বিদ্যা, পঠন, শিক্ষণীয় বিষয়, পড়ন, ধ্যান, অধীতি, অধ্যয়নের স্থান, কাম্য বস্তু, পাঠকক্ষ, অধ্যয়নকক্ষ, শিক্ষণ।

নিচে আপনাদের সুবিধার জন্য Study নিয়ে কিছু বাক্য দেওয়া হলো:

I need to study for my upcoming exam.

She set aside three hours each day to study.

The library is a great place to study in peace.

He prefers to study in a quiet environment.

He dedicated his weekends to intense studying sessions.

She found it difficult to concentrate and focus while studying at home.

He enjoyed studying different subjects to expand his knowledge.

আরো দেখুনঃ

Study বাংলা অর্থ কি সর্বশেষ কথা 

আপনারা এতদিন যারা Study বাংলা অর্থ কি সঠিকভাবে জানতেন না আশা করি তারা আজকের এই লেখা পড়ার মাধ্যমে সঠিকভাবে বুঝতে পেরেছেন। লেখা নিয়ে যদি আপনাদের কোন মন্তব্য থাকে বা কোথাও বুঝতে অসুবিধা থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না। নিয়মিত এমন লেখা পেতে সবার আগে আমাদের ওয়েবসাইটে ভিজিট করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex