vlxxviet mms desi xnxx

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান 2024

0
Rate this post

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান 2024 | যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান কোন দল বেশি শক্তিশালী? | USA vs Netherlands Stats 2024

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান থেকে দেখা যায়। এই দুটি দল ফুটবল ইতিহাসে সর্বমোট পাঁচ (৫) টি ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছিল। আর তাদের ফুটবল ম্যাচ গুলোর মধ্যে মোট চার (০৪) টি ম্যাচে নেদারল্যান্ড জয় করে। এবং মাত্র একটি ম্যাচে যুক্তরাষ্ট্র জয়লাভ করতে পেরেছিল।

আর যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড সর্ব প্রথম মুখোমুখি হয়েছিল, ১৯৯৮ সালে। এবং এই দুটি দল সর্বশেষ একে অপরের বিপক্ষে খেলেছিল, ২০১৫ সালে। এই কয়েক বছরের মধ্যে যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড মোট পাঁচ (০৫) বার ফুটবল ইতিহাসে একে অপরের বিরুদ্ধে খেলেছিল। যা আপনি এবারের যুক্তরাষ্ট বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান থেকে জানতে পারবেন।

আরো দেখুন:

USA vs Netherlands Stats

  • Total Match: (05)
  • USA Win: 01 Match
  • Netherlands Win: 04 Match

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান 2024 | USA vs Netherlands Stats 2024

USA vs Netherlands Stats: এবার আমি যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান এর তালিকা নিচে উল্লেখ করলাম। যে তালিকা থেকে আপনি দেখতে পারবেন। যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড এর ফুটবল ম্যাচ গুলো কত সালে এবং কখন অনুষ্ঠিত হয়েছিল।

খেলার তারিখদলের নামখেলার ফলাফলস্কোরবোর্ডপ্রতিযোগিতা
২১ ফেব্রুয়ারি ১৯৯৮যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডLoss0-2International Friendly 
১৯ মে ২০০২যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডLoss0-2International Friendly 
১৮ ফেব্রুয়ারি ২০০৪যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডLoss0-1International Friendly 
০৩ মার্চ ২০১০যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডLoss1-2International Friendly 
৫ জুন ২০১৫যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ডWin4-3International Friendly 

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড কে বেশি শক্তিশালী?

১৯৯৮ সালে থেকে ২০১৫ সাল পর্যন্ত এই দুটি দল সর্বমোট পাঁচ বার ফুটবল মাঠে মুখোমুখি হয়েছিল। আর সেই ম্যাচ গুলোর মধ্যে অধিকাংশ নেদারল্যান্ড জয় লাভ করতে পেরেছে। সে কারণে এটা সহজেই বলা যায়। ফুটবল মাঠে যুক্তরাষ্ট্র এর চাইতে নেদারল্যান্ড অনেক বেশি শক্তিশালী।

যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান নিয়ে কিছু কথা

দেখুন আজকে আমি আপনাকে ২০১৫ সাল পর্যন্ত যুক্তরাষ্ট্র বনাম নেদারল্যান্ড পরিসংখ্যান দেখিয়ে দিয়েছি। তবে এরপরে যদি ফুটবল মাঠে যুক্তরাষ্ট বনাম নেদারল্যান্ড এর ম্যাচ হয়। তাহলে অবশ্যই আমি আজকের পরিসংখ্যান টি আপডেট করে দিব। ধন্যবাদ! আমাদের ওয়েব সাইটে ভিজিট করার জন্য। নতুন কিছু জানতে হলে আমাদের সাথেই থাকুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex