vlxxviet mms desi xnxx

আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান 2024

0
5/5 - (1 vote)

আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান | Argentina vs Venezuela Stats 2024

ফুটবল ইতিহাসে আর্জেন্টিনা হলো জনপ্রিয় একটি দল। আর এই জনপ্রিয় দলের সাথে ফুটবল মাঠে প্রতিযোগীতা করবে ভেনেজুয়েলা। যার কারণে আমরা অনেকেই আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান জানতে চাই।

তো আজকের আর্টিকেলে আমি আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান শেয়ার করবো। যে পরিসংখ্যান থেকে আপনি জানতে পারবেন আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা কে বেশি শক্তিশালী। 

আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান

আমরা সবাই জানি যে, বছরের বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন দেশের সাথে ফুটবল প্রতিযোগীতার আয়োজন করা হয়। আর সেই আয়োজন গুলোতে আর্জেন্টিনা কতবার ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নেমেছিলো। আর সেই ম্যাচ গুলোতে কে বেশিবার জয়লাভ করতে পেরেছে। তা আপনি নিচে উল্লেখিত আর্জেন্টিনা বনাম ভেনেজুয়েলা পরিসংখ্যান থেকে জানতে পারবেন। 

Argentina vs Venezuela Stats-

  • মোট ম্যাচের সংখ্যাঃ ২৮ টি,
  • আর্জেন্টিনার জয়লাভঃ ২৪ টি,
  • ভেনেজুয়েলার জয়লাভঃ ০২ টি,
  • ড্র ম্যাচ এর সংখ্যাঃ ০২ টি,

আর্জেন্টিনা এবং ভেনেজুয়েলা কে কতবার একে অপরের বিপক্ষে ফুটবল মাঠে অংশগ্রহন করেছিলো। সেই ম্যাচের পরিসংখ্যান উপরের তালিকায় শেয়ার করা হয়েছে।

আরো দেখুন:

ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা কে বেশি শক্তিশালী?

উপরের তালিকা থেকে আমরা ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা পরিসংখ্যান সম্পর্কে জানলাম। আর উক্ত পরিসংখ্যান থেকে এটা ষ্পষ্ট ভাবে বলা যায় যে, ভেনেজুয়েলার চাইতে আর্জেন্টিনা অধিক বেশি শক্তিশালী।

কেননা, এই দুটো দলের সাথে আয়োজিত হওয়া ম্যাচ গুলোর অধিকাংশ আর্জেন্টিনা জয়লাভ করতে পেরেছে। তবে ভেনেজুয়েলাকে কোনো অংশে কম ভাবা যাবেনা। কারণ, তারা আর্জেন্টিনাকেও ০২ টি ম্যাচে পরাজিত করতে পেরেছে।

এখানে প্রতিটি খেলার লাইভ দেখাসহ, খেলার পূর্ব ভেনেজুয়েলা বনাম আর্জেন্টিনা লাইভ ম্যাচ বিস্তারিত দেওয়া আছে।

এখানে দেখুন: ফুটবল লাইভ দেখার উপায়.

আপনার জন্য আমাদের কিছুকথা 

আজকের আর্টিকেলে Argentina vs Venezuela Stats শেয়ার করা হয়েছে। আশা করি, এই লেখাটি আপনার জন্য অনেক হেল্পফুল হবে। আর আপনি যদি এমন ধরনের অজানা বিষয় গুলো সহজ ভাষায় জানতে চান। তাহলে নিয়মিত আমাদের সাইটে ভিজিট করবেন। ধন্যবাদ। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex