vlxxviet mms desi xnxx

নেইমারের মোট গোল সংখ্যা কত ২০২৪

0
4/5 - (1 vote)

নেইমারের মোট গোল সংখ্যা কত ২০২৪ | পিএসজি, বার্সেলোনা, সান্তোস এবং ব্রাজিলের হয়ে নেইমারের গোল সংখ্যা কত? | Neymar’s Total Number Of Goals 2024

অস্বীকার করার কোন উপায় নেই যে নেইমার অন্যতম একজন আক্রমণকারী খেলোয়াড় ফুটবলের জগতে। তার খেলার গতি, স্টাইল দেখে অনেকেই আশা করেছিলেন যে তিনি হয়তো দ্বিতীয় মেসি বা ক্রিশ্চানো রোনালদো হবেন। যদিও তিনি সে পর্যন্ত পৌঁছাতে পারেননি এখনো। নেইমার এখন পর্যন্ত তার ক্যারিয়ারের ৪০০ টিরও বেশি গোল করতে পেরেছেন। কিন্তু একজন সেরা হওয়া বা শ্রেষ্ঠত্বের লড়াইয়ে তিনি যে অনেকটাই পিছিয়ে আছেন তা তো গোল সংখ্যা দেখলে ধারণা করাই যায়। 

নেইমার খুব অল্প বয়সেই তার অসাধারণ ফুটবল দক্ষতার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন। কিশোর বয়সী তিনি সন্তোষ অ্যাপসের তারকা খেলোয়াড় হিসেবে আবির্ভূত হন। ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় হওয়ার সাথে সাথে তিনি চারটি বর্ষসেরা সালোয়ারের পুরস্কার জিতেছেন। তিনি ২০১৩-১৪ মৌসুমের শুরুতেই এফসি বার্সেলোনায় যোগদান করেন। ২০১৬ সালে ব্রাজিলিয়ান প্রথম অলিম্পিক স্বর্ণপদক জয়ের পর বার্সেলোনা ত্যাগ করে তিনি সেন্ট জার্মানিতে যোগ দেন। 

অনেকের মনে প্রশ্ন নেইমারের মোট গোল সংখ্যা কত তার সম্পূর্ণ ক্যারিয়ারের? হ্যাঁ, আপনি ঠিক ধরেছেন। আজকের পোস্টে আমি আপনার সেই প্রশ্নের উত্তরই দিব। 

আরো দেখুন:

পিএসজি, বার্সেলোনা, সান্তোস এবং ব্রাজিলের হয়ে নেইমারের মোট গোল সংখ্যা কত?

নেইমার যখন তার ক্যারিয়ার শুরু করেন তখন পিএসজি নেইমারকে সম্ভাবনাময় একজন খেলোয়াড় হিসেবে তাদের দলে নিয়ে নেন। তখন নেইমারের বয়স ছিল ২৫ বছর। 

২০১০ থেকে ২০১৭ এর ১৩ ই আগস্ট পর্যন্ত নেইমার পিএসসি তে খেলেছেন। এরপর তিনি প্যারিস সেন্ট জার্মেই -এর অভিষেকে অসাধারণ খেলেছিলেন। গুইঙ্গাম্পের বিরুদ্ধে প্রথম ম্যাচেই তিনি গোল করেন। এখন পর্যন্ত তার লিগ -1 ক্যারিয়ারে তিনি ১০৬ টি খেলায় ৮০ টি গোল করেছেন এবং ৪৬ টি এ্যাসিস্ট করেছেন। 

সান্তোসের তরুণ খেলোয়াড় নেইমার তার শুরুটা খুব ভালোভাবেই শুরু করেছিলেন। এখন পর্যন্ত সান্তোসের হয়ে ২২৫ টি খেলায় ১৩৬ টি গোল করে করেছেন নেইমার। 

বার্সেলোনায় নেইমারের ১২৬ টি ম্যাচে গোল সংখ্যা ছিল ১০৫ যা তার সহকর্মী লুইস সুয়ারেজ, লিওনেল মেসির মতো প্লেয়াররাও ততটা করতে পারেননি সে সময়।

দলমোট খেলায় অংশগ্রহণগোল সংখ্যা
পি এস জি১৬৩১১৫
বার্সেলোনা১৮৬১০৫
সান্তোস২২৫১৩৬
ব্রাজিল১২২৭৫
মোট৬৯৬৪৩০

২০২২ বিশ্বকাপের আগে ব্রাজিলের ফাইনাল প্রীতি ম্যাচে তিউনিসিয়ার বিপক্ষে পেনেল্টি করে প্যারিস সেন্ট জার্মেইন ফরওয়ার্ডের শেষ গোল করেছিলেন নেইমার। ফুটবল খেলোয়াড় পেলের রেকর্ড ভেঙে ব্রাজিলের হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হতে মাত্র তিনটি গোলের জন্য অপেক্ষা করছেন নেইমার।

ব্রাজিলিরাও, লা লিগা এবং লীগ 1- এ নেইমারের মোট গোল সংখ্যা কত?

নেইমার তার ক্যারিয়ারের লা লিগা ও ব্রাসিলিয়ারাও তে সবচেয়ে বেশি গোল করেছেন। যদিও লা লিগার শীর্ষ ১০ তালিকার মধ্যে পৌঁছানোর জন্য তার আরো কিছু গোলের প্রয়োজন। ফেভারিট লিস্টে থাকা নেইমার তাই এবার কাতার বিশ্বকাপে চাইবেন যে তার সেরাটা দিয়ে ইতিহাসের পাতায় নিজের নাম লেখাতে। পেলের পরে সর্বোচ্চ গোলদাতা হওয়ার সম্ভাবনার মধ্যে কিন্তু এই নেইমারই রয়েছেন ব্রাজিলের হয়ে। পিএসজি খেলায় তিনি দ্বিতীয় অবস্থানে রয়েছেন যেখানে তার ১২১ ম্যাচে এখন পর্যন্ত গোল সংখ্যা ৭৫।

দলমোট খেলায় অংশগ্রহণগোল সংখ্যা
ব্রাজিলিরাও১০৩৫৪
লা লিগা১২৩৬৮
লীগ 1-১০৫৮০

নেইমারের চ্যাম্পিয়ন্স লিগ রেকর্ড সংখ্যা

পিএসজিতে নেইমারকে নিয়ে আসার অন্যতম প্রধান কারণ ছিল তাদের চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি জিততে সাহায্য করা কিন্তু এখন পর্যন্ত সেই ট্রফি তার অধরাই রয়ে গেছে। নেইমার ৮০ টি খেলায়  ৪০ টি গোল করেছেন এখন পর্যন্ত। যদিও নেইমার সর্বোচ্চ ১৫ গোল দাতাদের মধ্যে জায়গা করে নিয়েছেন। 

ব্রাজিলের হয়ে নেইমারের গোল সংখ্যা

ব্রাজিলের হয়ে নেইমারের গোল সংখ্যা

২০০৯ অনূর্ধ্ব -১৭ বিশ্বকাপে ব্রাজিলের অনূর্ধ্ব -১৭ দলের হয়ে নেইমার প্রথম খেলা শুরু করেন। ২০১০ এর ১০ আগস্ট মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে একটি প্রীতি ম্যাচের জন্য নতুন প্রধান কোচ মানো  মেনেজেস ব্রাজিল জাতীয় দলের জন্য নেইমারকে নির্বাচন করেন। অভিষেক হওয়ার পরপরই তিনি তার প্রথম গোলটি করেন ব্রাজিলের হয়ে। যেখানে ব্রাজিল ২-০ গোলে জয়ী হয়।

নেইমার ব্রাজিলের সর্বকালের প্রধান গোল স্কোরার  হওয়ার পথেই রয়েছেন। কিন্তু পেলেকে ছাড়িয়ে যেতে পারবেন না। পিএসজি খেলায় ১২২টি ম্যাচে ৭৫টি গোল করেছেন আন্তর্জাতিক প্রীতি ম্যাচে তার বেশিরভাগ গোল করেছেন তিনি। বিশ্বকাপে এবং কোপা আমেরিকা ম্যাচে ১১ টি গোলে সাথে বড় টুর্নামেন্টে একটি রেকর্ড। 

নেইমার ১০ আগস্ট ২০১০ -এ ব্রাজিলের জাতীয় দলে আত্মপ্রকাশ করেন। ব্রাজিলের হয়ে তিনি ৯৯ টি ম্যাচে ৬১ টি গোল করেছেন এবং এ্যাসিস্ট করেছেন ৪১ টি। দুটি বিশ্বকাপের নেইমার দশটি ম্যাচ খেলেছেন। ছয়টি গোল এবং ৩ টি অ্যাসিস্ট  করেছেন।

নেইমারের মোট গোল সংখ্যা কত ২০২৪ -FAQ

১. কবে নেইমার তার প্রফেশনাল ক্যারিয়ার শুরু করেছিলেন?

নেইমার মাত্র ১৭ বছর বয়সে সাথে মাছ ২০১৯ সালে পেশাদার ফুটবলার হিসেবে অভিষেক করেন। ওস্টের বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ের শেষ ৩০ মিনিটে তাকে আনা হয়েছিল। পরের সপ্তাহে তিনি মোগি মিরিমের বিপক্ষে সান্তোসের হয় প্রথম গোলটি করেন। 

২. আন্তর্জাতিক ম্যাচে নেইমারের গোল সংখ্যা কত? 

ব্রাজিলের জাতীয় দলে অভিষেকের পর থেকে এখন পর্যন্ত ১২২টি ম্যাচে নেইমারের গোল রয়েছে ৭৫ টি। লিখতে যেখানে তিনি পেলের পরে অবস্থান করছেন। 

৩. এল ক্লাসিকোতে নেইমারের গোল সংখ্যা কত? 

এল ক্লাসিকোতে ১৮৬ টি ম্যাচে নেইমারের  গোল সংখ্যা ১০৫ এবং অ্যাসিস্ট করেছেন ৬২টি। এল ক্লাসিকোর সাথে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তিনবার গোল করেছেন নেইমার। 

আরো দেখুন:

সমাপ্তি: নেইমার একজন সম্ভাবনাময় খেলোয়াড় এটি তিনি তার ক্যারিয়ারের শুরুতেই প্রমাণ করেছেন। কিন্তু যে কোন এক কারণেই হোক সেরাদের তালিকায়  তিনি এখনো ঐভাবে আসতে পারেননি। কিন্তু নিজেকে প্রমাণ করার এখনো তার যথেষ্ট সুযোগ রয়েছে। আর এটি যে তিনি কাতার বিশ্বকাপে করবেন তা নিশ্চিন্তে বলা যায়। আজকের পোস্টে আমি নেইমারের মোট গোল সংখ্যা কত এ বিষয়ে আলোচনা করেছি বিস্তারিত। আশা করছি নেইমারের ক্যারিয়ারের শুরু থেকে শেষ পর্যন্ত তার গোল সংখ্যা ও রেকর্ড জানতে এটি আপনাকে সাহায্য করবে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex