vlxxviet mms desi xnxx

ম্যানচেস্টার ইউনাইটেড কোন দেশের ক্লাব?

0
Rate this post

ম্যানচেস্টার ইউনাইটেড কোন দেশের ক্লাব? | ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাব, সাধারণত ম্যান ইউনাইটেড নামেই পরিচিত। ইংল্যান্ডের গ্রেটার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে অবস্থিত পেশাদার ফুটবল ক্লাব ইউনাইটেড। চলুন জেনে নেওয়া যাক, ম্যানচেস্টার ইউনাইটেড কোন দেশের ক্লাব?

ম্যানচেস্টার ইউনাইটেড কোন দেশের ক্লাব?

মূলত ম্যানচেস্টার ইউনাইটেড ইংল্যান্ডের একটি ক্লাব। ইংল্যান্ডের ইংলিশ প্রিমিয়ার লিগে খেলে ক্লাবটি। সারা বিশ্বে ৩৩০ মিলিয়নের অধিক সাপোর্টার রয়েছে এই ক্লাবের।

ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাব ১৮৭৮ সালে নিউটন হিথ LYR ফুটবল ক্লাব হিসাবে, ল্যাঙ্কাশায়ারের ক্যারেজ এবং ওয়াগন বিভাগ এবং নিউটন হিথের ইয়র্কশায়ার রেলওয়ে ডিপো কর্তৃক গঠন করা হয়েছিল।প্রাথমিকভাবে ক্লাবটি নর্থ রোডে তাদের হোম গ্রাউন্ডে অন্যান্য বিভাগ এবং রেল কোম্পানির বিরুদ্ধে খেলতো।

কিন্তু ১৮৮৮ সাল নাগাদ ক্লাবটি আঞ্চলিক ফুটবল লীগ দ্য কম্বিনেশনের প্রতিষ্ঠাতা সদস্য হয়ে ওঠে। যাইহোক, লিগের প্রথম সিজন শেষ হওয়ার আগে, নিউটন হিথ নবগঠিত ফুটবল অ্যালায়েন্সে যোগ দেয়। এর ফলে ক্লাবটি প্রথম বিভাগে ১৮৯২-৯৩ মৌসুম শুরু করে, যে সময়ের মধ্যে এটি রেল কোম্পানি থেকে স্বাধীন হয়ে যায়।

আরো দেখুনঃ

এরপর নাম থেকে “LYR” বাদ যায় এবং ব্যাঙ্ক স্ট্রিটে একটি নতুন হোমগ্রাউন্ডে করা হয়। ম্যানচেস্টার ইউনাইটেড ইংলিশ প্রিমিয়ার লিগ জিতেছে সর্বোচ্চ ২০ বার। আশা করি আপনারা সকলে জানতে পেরেছেন ম্যানচেস্টার  ইউনাইটেড কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex