vlxxviet mms desi xnxx

ব্রেস্ট কোন দেশের ক্লাব?

0
Rate this post

ব্রেস্ট কোন দেশের ক্লাব? | ব্রেস্ট ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Brest Which Country Club?

বর্তমান সময়ের একটি মাঝারি জনপ্রিয় ক্লাব হলো ব্রেস্ট ফুটবল ক্লাব। ক্লাবটি খুব বেশি ভাল করতে পারেনি। তবে নিজেদের অর্জনের ঝুলিতে বেশ কিছু শিরোপা আছে তাদের। আজ আমরা ব্রেস্ট কোন দেশের ক্লাব সেটা সম্পর্কে জানবো।

আরো দেখুনঃ

ব্রেস্ট কোন দেশের ক্লাব?

এটি একটি ফরাসি ক্লাব। ফ্রান্সের ব্রেস্ট শহরে অবস্থিত এই ক্লাবটি। এই ক্লাবের গ্রাউন্ড হলো ফ্রান্সিস লে ব্লে স্টেডিয়াম।

ব্রেস্ট ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

এই ক্লাবটি এ পর্যন্ত ৩ বার করে প্রতিষ্ঠিত হয়েছে। প্রথমত আজ থেকে ১২০ বছর আগে ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করে। ১৯০৩ সালে প্রথম প্রতিষ্ঠিত হয় আর্মোরিকেইন ডি ব্রিস্ট নামে। এরপর ১৯৫০ সালের জুন মাসের ২৬ তারিখ স্টেড ব্রেস্টসিস নামে এটি নতুন রূপে ধরা দেয়।

আর তার আরও ৩২ বছর ১৯৮২ সালে পর আবারো ৩য় বারের মতো ব্রেস্ট আর্মোউরিক ফুটবল ক্লাব নামে। এখন এই ক্লাবের নাম ব্রেস্ট স্টেডিয়াম ২৯। আর ডাকনাম হলো লেস পিরাটেস, লেস টিজেফস। এই ক্লাবটি সেখানকার স্থানীয়রাই প্রতিষ্ঠা করেন। বর্তমানে এই ক্লাবের প্রেসিডেন্ট ডেনিস লে সেইন্ট। আর ম্যানেজার হলেন এরিক রায়। 

এই ক্লাবটির বেশ কিছু অর্জন আছে। লিগ ২ জিতেছে ১ বার, কোপা দে ফ্রান্সের কোয়ার্টার ফাইনালিস্ট ছিল ২ বার, কোপা গ্যাম্বার দে লা জিতেছে ১ বার। ডিভিসন ডি অনার এর চ্যাম্পিয়ন ৪ বার, কাপ অব ব্রিটানি এর উইনার ১ বার। এছাড়াও ক্যাথোলিক ফুটবল লীগে ১ বার উইনার হয়েছে ক্লাবটি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex