vlxxviet mms desi xnxx

এলচে কোন দেশের ক্লাব?

0
Rate this post

এলচে কোন দেশের ক্লাব? | এলচে ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Elche Which Country Club?

এলচে ফুটবল ক্লাব এখনকার সময়ের মাঝারি ধাঁচের একটি ক্লাব। তবে এই ক্লাবের বেশ সুখ্যাতি আছে। লস ফ্রাঞ্জিভার্দস, এলস ফ্রাঞ্জিভার্দস, লস এলস ইলওসিটানস হলো এই ক্লাবের ডাকনাম। আজকের এই পোস্টে আমরা এলচে কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

আরো দেখুনঃ

এলচে কোন দেশের ক্লাব?

এলচে ফুটবল ক্লাবটি হল স্প্যানীশ। স্পেনের এলচে শহরেই এই ক্লাবের অবস্থান। বর্তমানে ফুটবল লীগ – লা লিগাতে ক্লাবটি প্রতিদ্বন্দ্বীতা করছে৷ স্পেনে এই ক্লাবের বেশ নাম ডাকও আছে। 

এলচে ফুটবল ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১০০ বছর আগে এই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। ১৯২৩ সালে প্রথমবারের মতো নিজেদের যাত্রা শুরু করে ক্লাবটি ৷ এলচে ক্লাব ডি ফুটবল ক্লাবটি তখনই প্রতিষ্ঠিত হয়, যখন ১৯২৩ সালের গ্রীষ্ম মৌসুমে শহরের সমস্ত ফুটবল দলের একীভূত হয়। ক্লাবের প্রথম খেলাটি ছিল Monover এর বিরুদ্ধে।

সেই ম্যচে  তারা দলটিকে ৪-০ গোলে পরাজিত-ও করেছিল। এলচে ফুটবল ক্লাবের প্রথম অফিসিয়াল ম্যাচটি ছিল ক্রেভিলেন্টে ক্লাবের বিরুদ্ধে। সেখানে তারা ২-০ গোলে জয় লাভ করে। এই ক্লাবটির মালিক হলেন ক্রিস্টিয়ান বাগার্নিক। 

এই ক্লাব এর বর্তমান প্রেসিডেন্ট হলেন জোয়াকুইন বুইত্রাগো মারহুয়েন্দা। আর বর্তমান কোচ হিসেবে নিযুক্ত আছেন পাবলো ম্যাচিন। আশা করি, আপনারা জানতে পেরেছেন, এলচে কোন দেশের ক্লাব সে-বিষয়ে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex