vlxxviet mms desi xnxx

ট্রয়েস কোন দেশের ক্লাব?

0
Rate this post

ট্রয়েস কোন দেশের ক্লাব? | ট্রয়েস ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Troyes Which Country Club?

ট্রয়েস ফুটবল ক্লাব এখন মাঝারি জনপ্রিয় একটি ক্লাব। সাধারণত, ট্রয়েস নামেই ক্লাবটি অধিক পরিচিত। ফরাসি অ্যাসোসিয়েশন এই ক্লাবটি বর্তমানে ফুটবলের শীর্ষ স্তর লীগ ১ এ পারফর্ম করছে। চলুন জেনে নেওয়া যাক, ট্রয়েস কোন দেশের ক্লাব।

ট্রয়েস কোন দেশের ক্লাব? 

ট্রয়েস ফুটবল ক্লাব ফ্রান্সের। সেখানে ট্রয়েসে এর অবস্থান। ক্লাবটি বহুদিন ধরে নিজেদের হোম গ্রাউন্ড হিসেবে স্টেড দে ল’ইউব-এ খেলছে।

ট্রয়েস ক্লাবের প্রতিষ্ঠাতা কে? 

ট্রয়েস ফুটবল ক্লাব আজ থেকে মাত্র ৩৭ বছর আগে প্রতিষ্ঠিত হয়েছে। ১৯৮৬ সালে ক্লাবটি যাত্রা শুরু করে। সিটি ফুটবল গ্রুপ এই ক্লাবের মালিক। ক্লাবটির প্রতিষ্ঠা নিয়ে তেমন কিছু জানা যায় না। মূলত, অনেক আগে থেকেই অস্থায়ী একটি ক্লাব হিসেবে খেলা হতো।

ক্লাবটির বর্তমান প্রেসিডেন্ট হলেন ড্যানিয়েল মাসোনি। আর ম্যানেজার হলেন প্যাট্রিক কিস-নোরবো। ক্লাবটি খুব বেশি শিরোপা জিততে পারেনি। লীগ-২ তে ২ বার বিজয়ী হয়েছে ক্লাবটি (২০১৪-১৫ ও ২০২০-২১), উয়েফা ইন্টারটোটো কাপ এ-ও একবার বিজয়ী এই ক্লাবটি (২০০১)।

আরো দেখুনঃ

কোনো রেকর্ড এখন পর্যন্ত নেই ক্লাবটির দলে। ক্লাবটি সেখানকার ৩য় পেশাদার ক্লাব হিসেবে সুপরিচিত। আশা করি, আপনারা সকলে জানতে পেরেছেন, ট্রয়েস কোন দেশের ক্লাব সে-সম্পর্কে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex