vlxxviet mms desi xnxx

ভিলারিয়াল কোন দেশের ক্লাব?

0
Rate this post

ভিলারিয়াল কোন দেশের ক্লাব? | ভিলারিয়াল ফুটবল ক্লাবটির প্রতিষ্ঠাতা কে?

বর্তমানে ভিলারিয়াল ফুটবল ক্লাব মোটামুুটি জনপ্রিয়তার মধ্যে আছে। এটির পুরো নাম হলো Villarreal Football Club S.A.D.। আজ এই লেখায় আমরা ভিলারিয়াল কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

আরো দেখুনঃ

ভিলারিয়াল কোন দেশের ক্লাব?

ভিলারিয়াল ফুটবল ক্লাবটি স্পেনের একটি ক্লাব। স্প্যানীশ এই ক্লাবটিতে বেশ ভালো ভালো কিছু খেলোয়াড় আছে। রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার ভীড়ে এই ক্লাবটি নিজেদের টিকিয়ে রেখেছে। ক্লাবটি এখন স্পেনের শীর্ষক ফুটবল লিগ- La Liga তে প্রতিদ্বন্দ্বীতা করছে।

ভিলারিয়াল ফুটবল ক্লাবটির প্রতিষ্ঠাতা কে?

এই ক্লাবটি আজ থেকে প্রায় ৯৯ বছর আগে ১৯২৩ সালের ১০ ই মার্চ প্রথমবারের মতো নিজেদের যাত্রা শুরু করল। সেখানে ক্লাবটি দেপর্তিভো ভিলারিয়াল হিসেবে পরিচিত হয়। 

১৯৪০ সালের দিকে ক্লাবটি প্রায় বিলুপ্তির পথে যায়। তবে তার মাত্র ২ বছরের মাথায় আবার ফন্ট, গিল হেরেরো, টেউলার, কাটালা ও জারাগোজা এই ৫ জন মিলে ক্লাবটিকে নতুন রূপ প্রদান করে আবার সবার সামনে নিয়ে আসেন। 

ভিলারিয়াল ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট হলেন ফার্নান্দো রোইগ। এখন ক্লাবটির কোচের দায়িত্বে আছেন কুইক সেটিয়েন।  প্রথম দিকে ক্লাবটি সামনের দিকে না যেতে পারলেও এখন বেশ কিছু ভালো খেলোয়াড়দের নিয়ে ক্লাবটি দিন দিন সামনে এগোচ্ছে। তাদের অর্জনের ঝুলিতে বেশ কিছু শিরোপাও আছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex