vlxxviet mms desi xnxx

বোলোগনা কোন দেশের ক্লাব?

0
Rate this post

বোলোগনা কোন দেশের ক্লাব?| বোলোগনা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

বোলোগনা এখন একটি সুপরিচিত ক্লাবের নাম। বর্তমানে ইতালিয়ান পেশাদার ফুটবল ক্লাব হিসেবে বেশ সুখ্যাতি আছে এর। ইতালিয়ান ফুটবলের শীর্ষ লীগ Serie-A তে নিয়মিত পারফর্ম করে এই ক্লাব। আজ আমরা জানবো বোলোগনা কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে সে সম্পর্কে। 

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

বোলোগনা কোন দেশের ক্লাব? Bologna Which Country Club?

বোলোগনা ক্লাবটি ইতালিয়ান ক্লাব। ইতালির এমিলিয়া-রোমাগ্নাতে অবস্থিত এটি। শহরের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব হিসেবে পরিচিতি অর্জন করেছেন বোলোগনা। ক্লাবটির পুরো নাম অবশ্য বোলোগনা ফুটবল ক্লাব (Bologna Football Club)। আর ডাকনামগুলো হল- I Rossoblù, I Veltri, Felsine, I Petroniani।

বোলোগনা ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

বোলোগনা ক্লাবটি আজ থেকে প্রায় ১১৩ বছর আগে, ১৯০৯ সালের ৩ অক্টোবর প্রতিষ্ঠিত হয়েছিল। ক্লাবটি তখন প্রতিষ্ঠা করেছিলেন এমিলিও আর্নস্টাইন (Emilio Arnstein)। 

ক্লাবটির বর্তমান চেয়ারম্যান জোই সাপুতো (Joey Saputo)। আর প্রধান কোচ হিসেবে আছেন থিয়াগো মোটা (Thiago Motta)। ক্লাবটি এ পর্যন্ত সাতবার Serie -A তে জয়লাভ করেছে। শুধু তাই নয়, Serie B তে ২ বার ও Serie-C তে-ও ১ বার শিরোপা জিতেছে ক্লাবটি।

আরো দেখুনঃ

ঘরেয়া ফুটবলে শিরোপা জেতা ছাড়াও উয়েফা কাপে অংশ নিয়ে শিরোপা লাভ করেছে ক্লাবটি। পাশাপাশি আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় বোলোগনা ক্লাব অংশ নেয়। ক্লাবের খেলোয়াড়েরা বেশ ভালো হওয়ায়, যেকোনো বড় প্রতিযোগিতায় অংশ নেয় ক্লাবটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex