vlxxviet mms desi xnxx

মালয়েশিয়ার জাতীয় খেলা কি?

0
Rate this post

মালয়েশিয়ার জাতীয় খেলা কি? | Malaysia Jatiyo Khela Ki

মালয়েশিয়ার খেলাগুলো ঐতিহ্যগত ও পাশ্চাত্য উভয় খেলার সমন্বয়ে গঠিত। ফুটবল ও ব্যাডমিন্টন দেশটির জনপ্রিয় খেলাগুলোর মধ্যে অন্যতম। মালেশিয়ার জনগণকে বিভিন্ন ধরণের খেলা খেলতে দেখা যায়। তাদের প্রিয় খেলাগুলোর মধ্যে রয়েছে গলফ, বোলিং, স্কোয়াশ, পানির খেলা যেমন: ইয়টি, কায়াকিং, সাঁতার, ওয়াটার পোলো, ডাইভিং, ভলিবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, বাশেটবল এবং মার্শাল আর্ট। কিন্তু এগুলোর মধ্যে আরো একটি খেলা তাদের মাঝে বেশ জনপ্রিয় সেটি হলো : সেপাক টাকরো।

এতগুলো খেলার মধ্যে মালয়েশিয়ার জাতীয় খেলা কি আপনি কি জানেন? সেটি হলো সেপাক টাকরো। এটি ভলিবল বা ব্যাডমিন্টন জাতীয় খেলা। সেপাক টাকরো খেলাটি হলো কিক ভলিবল টাইপের, মানে পা দিয়ে ভলিবল খেলার মতো। এর কোর্ট থাকে ব্যাডমিন্টনের মতো, নেট বা জালও প্রায় ভলিবলের মতো।

দক্ষিণপূর্ব এশিয়ার দেশগুলোর মাঝে সবচেয়ে জনপ্রিয় একটি খেলা হলো এই সেপাক টাকরো। হাতের পরিবর্তে এটি পা, হাঁটু, বুক ও মাথা ব্যবহার করে খেলতে হয়। খেলার বলটি নরম কাঠের তৈরি হয়।

আরো দেখুনঃ

সমাপ্তি: মালয়েশিয়ার ঐতিহ্যবহী খেলার মধ্যে রয়েছে সিলতি, গ্যাসিং এবং সেপাক টাকরাও। এই সেপাক টাকরাও মালয়েশিয়ার জাতীয় খেলা। ঐতিহ্যগতভাবেই তারা এই খেলা বহু আগ থেকেই খেলে আসছে। এই সেপাক টাকরাও কি ধরণের খেলা আশা করছি মালয়েশিয়ার জাতীয় খেলা কি সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে বুঝতে পেরেছেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex