vlxxviet mms desi xnxx

রোমান্টিক স্ট্যাটাস

0
5/5 - (1 vote)

রোমান্টিক স্ট্যাটাস | Bengali Romantic Status

ভালোবাসার মানুষটিকে আমরা কতটা ভালবাসি সেটা প্রকাশ করার জন্যই আমরা সাধারণত রোমান্টিক স্ট্যাটাস দিয়ে থাকি। ভালবাসা ভালবাসাই এবং এর অনুভুতি সবসময়ের জন্য একই । সময় এখানে একমাএ অথবা প্রধান কারন নয়। বাস্তবতার বেড়াজালে যখন ভালবাসার মানুষ দুজন একে অন্য থেকে হয় বিচ্ছিন্ন, যখন মনের হাজার ইচ্ছাও দুটি মানুষকে রাখতে পারেনা কাছাকাছি তখন কিন্তু তাদের মধ্যে তীব্র বেদনার তৈরী হয়। কিন্তু এই বেদনাটাকে যদি আমরা বিশ্লেষন করি তাহলে দেখতে পাই যে তারা একজন আর একজনকে খুব মিস করতেছে, মিস করতেছে তাদের হাসি,কান্না,খুনসুটি। হয়ত তারা চোখও মোছে মনের মানুষের কথা ভেবে। আবার তাদের নির্মল আনন্দের উপলক্ষ্য এই কষ্টময় বেদনাটুকুই।

তারা এটা ভেবে খুশি হয় যে তার ভালবাসার মানুষটি তাকে কত মিস করতেছে, তাকে নিয়ে কত ভাবতেছে, তার জন্য কথা জমিয়ে রাখতেছে। তারা ভেবে খুবই পুলকিত হয় যে তারা একজন আরএকজনকে কত ভালবাসে। সত্যি বেদনাও মানুষকে আনন্দ দিতে পারে, দিতে পারে মনের মানুষকে নিয়ে গর্ব করার সুখময় সুযোগ। আর এই আনন্দই দুটি মানুষকে করে আরো রঙ্গিন, ভালবাসা করে আরো পরিণত। সত্যিকারের ভালোবাসা মানুষকে মুক্ত করে, বেঁধে ফেলে না। ভালোবাসা আফিমের মতো, লোহার শিকল নয়। আপনার ভালোবাসার মানুষ খুব সম্ভবত আপনার কাছে ফিরে আসবে যদি আপনি তাকে মুক্ত করে দেন।

আরো পড়ুন: জন্মদিনের শুভেচ্ছা বার্তা

বিভিন্ন রোমান্টিক স্ট্যাটাস দেয়ার মাধ্যমে আমরা আমাদের প্রিয়জনদের কে এটা ফিল করাতে পারি যে আমি তাদেরকে কতটা ভালোবাসি। আমাদের প্রিয়জনদের কে বারবার বিভিন্ন মেসেজ পাঠাবো রোমান্টিক স্ট্যাটাস পাঠাবো বারবার ভালবাসার কথা বলব তখন তারা এটা ফিল করতে পারবে যে আমরা সত্তি তাদেরকে কতটা ভালোবাসি। রোমান্টিক বার্তা বিভিন্ন রোমান্টিক স্ট্যাটাস বিভিন্ন ছড়া কবিতার মাধ্যমে আমরা একজন অপরজনকে এটাফিল করাতে পারি যে আমরা তাদেরকে কতটা ভালোবাসি।

ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস

মানুষ একটি রোমান্টিক প্রানী। ভালোবাসার মানুষটিকে পরিপূন করে সুখী রাখারা জন্য কতোইনা খুনসুটি মাখা রোমান্টিক স্ট্যাটাস আমরা দিয়ে থাকি। প্রিয় মানুষের হাতটি ধরে ঘুরেছেন কতশত ছবি ক্যামেরা বন্দী করছেন কিন্তু সবচেয়ে মধুর ক্যাপশন গুলো খুজে পাচ্ছেন না। সমস্যা  না আমরা আছি তো। কিন্তু এটাও বলতে চাই রোমান্টিক স্ট্যাটাস দিয়েই কি কারো প্রেমিক / প্রেমিকা হওয়া যায়? যায় না প্রেমতো আসে হৃদয়ের গভীর থেকে যেই গভীরতা মাপার কোন  যন্ত্র আজও তৈড়ি হয় নি।

ভালোবাসার মানুটিকে আমরা গুছিয়ে কতসত কিছু বলতে যাই কিন্তু মায়াভরা চোখে তাকালো কি আর হুস থাকে। তাই আসুন কিছু ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস জানি। 

“ তোমার চোখে চেয়ে পেয়েছে নতুন ভোর,
তুমি যদি আমার থাকো, হোকনা সব পর “

ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস

“ তোমার ভালোবাসা যখন সত্যি হবে বাকি পৃথিবী তোমার কাছে মিথ্যা মনে হবে “

“ ভালোবাসার শিক্ত বাধনে বেধে রাখবো তোমায় সারাজীবন , তুমি শুধু আমারই হয়ে থাকবে জীবন থেকে মরন” 

“ তুমি আমাকে পূর্ন কর , তুমি ছাড়া আমি শূন্য,
সত্যি বলছি প্রিয় তুমি ছাড়া আমি সত্যিই নগন্য “

বৃষ্টি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

“ বেধে রাখবো তোমায় আমার ভালোবাসার শিকলে , পালাতে পারবেনা তুমি আমায় ছাড়া সময়ের অন্তরালে “

“ আমাকে ভালো রাখে তোমার হাসি,  জানো কি প্রিয় আমার থেকে আমি তোমায় বেশি ভালোবাসি “

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

গাছের কষ্ট হয় তখন, যখন তার শুকনো পাতা গুলো ঝরে যায়। একটি নদীর কষ্ট হয় তখন, যখন তার জল শুকিয়ে যায়। রাতের কষ্ট হয় তখন, সূর্যের আলো উদিত হয়। আর আমার কষ্ট হয় তখন, যখন তুমি আমাকে ভুল বুঝ।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

দূর আকাশের ওই কালো মেঘ থেকে কষ্ট ভেসে আসে। আর মেঘের কষ্ট গুলো এই পৃথিবীর মধ্যে বৃষ্টি হয়ে আসে। পাথরের কষ্ট হয় যখন, সে ধীরে ধীরে ক্ষয় হতে শুরু করে। আর আমার কষ্ট হয় তখন, যখন তুমি আমার থেকে দূরে যেতে চাও।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

হয়তোবা অন্য কাউকে পেয়ে তুমি সুখে আছো। কিন্তু তোমাকে হারিয়ে আমি সুখে থাকতে পারবো না। বরং আমি আমার জীবনের থেকেও তোমাকে অনেক বেশি ভালোবাসি। তাই তুমি যদি আমাকে ভুলে যাও। তবুও ফিরে এসো আমার এই ভালোবাসার টানে।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

চোখের অশ্রু গুলো কে সবাই দেখতে পারে। কিন্তু একটা মানুষের হৃদয়ের মধ্যে যে অশ্রু ঝরে। সেই অশ্রু কেউ দেখতে পারে না। একজন মানুষের বুকের মধ্যে যে কষ্ট জমা থাকে। সেই কষ্ট গুলো কেউ অনুভব করতে পারে না।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

জোনাকি যেমন অন্ধকার রাতের বাতি। ঠিক তেমনি ভাবে তুমি হলে আমার অন্ধকার রাতের একমাত্র সাথী। তুমি হলে আমার জীবনে আশা এক মায়াবী পাখি। আর সে কারণেই আমার সকল প্রকার সুখ দুঃখে তুমি থাকো আমার সাথি।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

বন্ধু মানে হল সকল সুখ-দুঃখের সাথী। বন্ধু মানে হল ভালোবাসার বিশ্বাসযোগ্য একজন শত্রু। বন্ধু মানে হল, দুঃখের সমান ভাগীদার। বন্ধু মানে হল আমার দুঃখে তার চোখে জল। বন্ধু মানে হলো হাতে হাত রেখে দীর্ঘ পথ পাড়ি দেওয়ার মত একজন সাথী।

💌 রোমান্টিক স্ট্যাটাস 💌

প্রেম কাকে বলে তা আমি জানিনা। ভালোবাসা কাকে বলে তা আমি জানিনা। আমি শুধু জানি তুমি আমার জীবনের সবচেয়ে স্পেশাল একজন মানুষ। আর যাকে আমি সকল প্রকার পরিস্থিতি তে সাথী হিসেবে পাই। ভালোবাসি প্রিয়, তোমাকে আমি অনেক বেশি ভালোবাসি।

রোমান্টিক ক্যাপশন

প্রিয় বন্ধুরা, উপরের আলোচনা থেকে আপনি ভালো লাগার মত বেশ কিছু রোমান্টিক স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। তবে আপনার এই ভালোলাগা কে ধরে রাখার জন্য। এবার আমি আপনার সাথে জনপ্রিয় সব রোমান্টিক ক্যাপশন শেয়ার করার চেষ্টা করব। আশা করি রোমান্টিক স্ট্যাটাস গুলোর মত আপনার এই রোমান্টিক ক্যাপশন গুলো অনেক ভালো লাগবে। তাহলে আর দেরি না করে চলুন নিচের আলোচনায় রোমান্টিক ক্যাপশন গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তোমাকে ভালোবাসা দেয়ার পরেও আমি কোন দিন নিঃস্ব হয়ে যাবো না। বরং তোমাকে আমি যত বেশি ভালোবাসি। আমার হৃদয়ের মধ্যে তত বেশি ভালোবাসার জন্ম হতে থাকে। আর এই ভালোবাসার পরিমাণ সেই দিন শেষ হবে। যেদিন আমি মৃত্যুবরণ করবো।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আমি স্বপ্নের সেই নীল সীমানা দেখতে চাই না। আমি কষ্টের সেই স্মৃতির পাতা খুলতে চাই না। কারণ আমি এখন তোমাকে ভালোবাসি। আর তুমি আমাকে ভালোবাসো।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

ওগো প্রিয়তমা তোমাকে আমি চুপি চুপি করে বলতে চাই। আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। জীবনে যে কোনো পরিস্থিতি আসুক না কেন। তুমি আমার থেকে কোনদিন দূরে যাওয়ার চেষ্টা করবে না। কারণ তুমি হলে আমার জীবনের স্পেশাল একজন মানুষ।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আমি স্বপ্নের মধ্যে তোমার ছবি আঁকি। আর সেই ছবি তে যতবার তোমাকে দেখি। ততবার আমি মুগ্ধ হয়ে পড়ি। কারণ তুমি আমার জীবনে দেখা সবচেয়ে সুন্দর একজন মানুষ।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তোমার দেওয়া একটু একটু ভালোবাসায় আমি আমার জীবনে সার্থকতা খুঁজে পেয়েছি। তোমার দেয়া একটু একটু আদরে আমি আমাকে বুঝতে শিখেছি। তাই আমি তোমাকে আর কোনদিন হারাতে চাই না। আজীবন তোমার পাশে থেকে বাকিটা জীবন কাটিয়ে দিতে চাই।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তুমি হলে আমার জীবনের কালো ঘুটঘুটে অন্ধকারের মধ্যে আলো। তুমি হলে আমার জীবনের স্নিগ্ধ আলোর এক ফালি চাঁদ। তুমি হলে আমার একমাত্র চলার সাথী। তাই তোমাকে ভালোবাসি প্রিয়।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

প্রিয়তমা, তুমি আমার জীবনের এমন একজন মানুষ। যাকে ছাড়া আমি আর অন্য কাউকে কল্পনা করতে পারি না। কখনো কখনো তোমার অনুপস্থিতি তে আমি এতটাই কষ্ট পাই যে। নিজের জীবন থেকে মনে হয় অনেক বড় একটা কিছু কে হারিয়ে ফেলেছি।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

স্বপ্নের রানী তুমি আমার কাছ থেকে কোথায় চলে গেলে। তুমি যেখানেই থাকো না কেন। আমাকে সাথী হিসেবে নাও। বিশ্বাস রাখো আমার উপর। তোমার হাতের হাত রেখে আমি চলতে পারব অনেক দীর্ঘ পথ। পাশে থাকতে পারবো তোমার সকল রকম পরিস্থিতির মধ্যে।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

যদি কোনো কারণে আমাদের দেখা না হয়। তাহলে ভেবে নিও না যে, আমি তোমার থেকে অনেক দূরে আছি। বরং আমি যত দূরে থাকি না কেন। সর্বদাই তোমার কথাই ভাবি, তোমাকে নিয়ে চিন্তা করি। কারণ আমি তোমাকে অনেক ভালোবাসি।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আপনি একজন বন্ধু কে ভালোবাসার মানুষের স্থান দিতে পারবেন। কিন্তু আপনি কখনোই আপনার ভালোবাসার মানুষ কে একজন ভালো বন্ধুর স্থান দিতে পারবেন না। কারণ ভালোবাসার মানুষ সর্বদাই ভালোবাসার মধ্যেই সীমাবদ্ধ থাকে।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তুমি যদি ভালোবাসো মোরে, তাহলে আমি দীর্ঘ পথ পাড়ি দেব তোমার ওই দুহাত ধরে। যেখানে আর অন্য কেউ থাকবে না। সেখানে শুধুমাত্র থাকবে তুমি আর আমি। এবং সেখানে আমরা আমাদের ভালোবাসার বিনিময় করব।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আমি তোমাকে ভালোবাসি। আমি তোমাকে বিশ্বাস করি। আমি তোমাকে কাছে পেতে চাই। কারণ তুমি শুধুই আমার। তোমাকে ছাড়া আমি আমার জীবনে আর অন্য কাউকে দেখতে চাই না।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আজ অনেকদিন পর তোমাকে দেখলাম। সত্যি তুমি অপরূপ সুন্দর একজন মানুষ। তোমাকে এক দেখাতেই ভালো লাগবে যে কোন মানুষের। তুমি এত সুন্দর কেন, একটু বলতো।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

জানিনা তোমার ভালোবাসার মধ্যে কি যাদু আছে। আমি কেন জানি তোমার প্রতি পাগল হয়ে গেছি। যখন যেখানে থাকি না কেন, শুধুমাত্র তোমার কথা মনে পড়ে। তোমার সাথে কাটানো মুহূর্ত গুলোর কথা মনে পড়ে। সত্যিই তোমার ভালোবাসার মধ্যে কোন না কোন জাদু আছে।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আমাদের দুজনের ভালোবাসার তালে তালে আমরা সামনের দিকে অগ্রসর হবো। আসুক না শত বাধা, আমরা আমাদের ভালবাসার শক্তি দিয়ে সেই সকল বাধা গুলো কে অতিক্রম করে যাব।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

যখন তুমি আর আমি একসাথে থাকব। তখন আমাদের ভালোবাসা দিয়ে একটি সুখের পৃথিবী তৈরি হবে। যে পৃথিবীতে কোন দুঃখ থাকবে না। বরং সেই পৃথিবীর মধ্যে থাকবে শুধুমাত্র ভালোবাসা এবং বিশ্বাস।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তুমি যদি চাও তাহলে তোমাকে আমি জনম জনম ধরে ভালোবাসবো। কারণ আমি সৃষ্টিকর্তার কাছে বারবার আমার জীবনে তোমাকে কাছে পেতে চাই। আর আমার মধ্যে যে ভালোবাসা রয়েছে। তার সবটুকু তোমাকে উজাড় করে দিতে চাই।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

দূরের ওই নীলিমার দিকে তাকিয়ে দেখো। আমি দাঁড়িয়ে আছি তোমার অপেক্ষায়। তুমি শুধু তোমার হাতটি বাড়িয়ে দাও। তোমার হাতে হাত রেখে আমি পাড়ি দিব অথৈ সাগর।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

প্রিয়জন যদি পাশে থাকে, তাহলে পৃথিবীর সকল দুঃখ গুলো কে একবারে তুচ্ছ মনে হয়। কারণ প্রিয়জনের ভালবাসার কাছে এই সব দুঃখের কোন মূল্য থাকে না।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

আমার এই মনের সারাটা অংশ জুড়ে তুমি আছো। আর এভাবেই তুমি বাকিটা জীবন আমার পুরো মনে জায়গা করে থাকো। আমাকে ছেড়ে কখনোই দূরে যাবার চেষ্টা করো না। কারণ তোমাকে ছাড়া আমি বাঁচতে পারব না।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তোমাকে ফোন করতে পারিনি, কারণ তোমার নম্বর আমার কাছে নেই। তোমার খবর নিতে পারিনি। কারণ আমার হাতে সময় নেই। আর সে কারণেই আমার ভালোবাসা কে প্রকাশ করার জন্য স্ট্যাটাস দিলাম। জেনে রেখো প্রিয়, তোমাকে আমি অনেক বেশি ভালোবাসি।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

রাত যত গভীর হয় নীরবতা তত বাড়তে থাকে। চাঁদ যত দূরে থাকুক না কেন তাদের আলো পৃথিবীতে ঠিকই পৌঁছাবে। আর তুমি আমাকে যতটাই ভুল বুঝনা কেন। তোমাকে আমি ঠিক আগের মত করেই ভালোবেসে যাবো।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

নদীর প্রয়োজন জল, ফুলের প্রয়োজন হলো সূর্যের তীব্র আলো। শীতের প্রয়োজন হল কুয়াশা। আর আমার প্রয়োজন হলো তুমি। কারণ তোমাকে ছাড়া আমি এক মুহূর্ত চলতে পারব না।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

সবার জীবনে এমন একটা মানুষ কে খুঁজে নিতে চায়। যে মানুষটি কে নিঃসন্দেহে বিশ্বাস করা যাবে। যে মানুষটা তাকে অনেক বেশি ভালবাসবে। আর আমি সেরকম একটা মানুষ কে পেয়ে গেছি। তাই এই মানুষটা কে আর কোনদিন হারাতে চাই না।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তোমাকে আমি একটা কথা বলতে চাই। তুমি সেই কথাটি শোনো কানে কানে। এ জীবনে আমি কিছু পাই আর না পাই। তোমাকে আমি আমার জীবনে চাই মনে প্রানে। কারণ আমি আমার জীবনের থেকেও তোমাকে বেশি ভালোবাসি।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

তুমি হলে আমার জীবনে আসা এমন একজন মানুষ। যে মানুষ টা আমাকে খুব ভালোভাবে বুঝতে পারে। আমার দুঃখের মুহূর্ত গুলো কে ভাগ করে নিতে চায়। আর সে কারণেই আমি তোমাকে ভালোবাসি।

💖 রোমান্টিক ক্যাপশন 💖

প্রথম দেখায় কখনোই ভালোবাসা হয় না। বরং প্রথম দেখায় শুধুমাত্র ভালো লাগা তৈরি হয়। আর এই ভালো লাগা থেকেই ভালোবাসা, তারপরে প্রেম। অতঃপর দুজন দুজনের হাত ধরে বাকিটা জীবন কাটিয়ে দেয়ার প্রতিশ্রুতি তৈরি হয়।

Facebook Romantic Status Bangla

“ নিশ্বাসের ভরসা করতে না পারলেও,  প্রিয় আমার নিশ্বাস কে ভরসা করো কারন আমার শেষ নিশ্বাস ও তোমার সাথে বেইমানি করবেনা। “

“ প্রিয় তোমার চোখে আছে এক অদ্ভুদ মায়া
যেই মায়া কখনো ছাড়েনা আমার ছায়া “

“ প্রেমিকার ঠোটের স্বাদ নিওনা প্রেমিক,
কারন হারাম এর হালালে বরকত বেশি “

আবেগি মন স্ট্যাটাস

“ হারিয়ে যেতে মন চায় যেখানে রয়েছে তোমার ভালোবাসার নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই সারাটা জীবন “

“ তোমার  চোখের আড়াল হলে, আমার মন ভেঙ্গো না। তোমার মনের আড়াল হলে, কারো প্রেমে পড়ো না। একটু খানি দুঃখ পেলেই, আমায় ভুল বুঝো না “

“  দুরত্ব সম্পকে আরো শক্ত করে তোলে,
কারন দুরে থাকার কারনে একজন আরএকজনের মর্মতা বুঝে যায় “

বাংলা attitude স্ট্যাটাস

“ সাবধানে থেকো প্রিয়,
কারন এখনো তোমাকে আমার হয়ে পাওয়া বাকি “

“ দুনিয়ার সবচাইতে সুখের সময় আমার কাছে ওটাই,
যখন তুমি আমার পাশে থাকো।

 রোমান্টিক স্ট্যাটাস

বৃষ্টি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস

আজকের আলোচনায় আমি আপনাকে রোমান্টিক সব বিষয় নিয়ে আলোচনা করব। তবে সবার শুরুতেই আমি আপনার সাথে চমৎকার বৃষ্টি নিয়ে রোমান্টিক স্ট্যাটাস শেয়ার করার চেষ্টা করব আর এই ধরনের রোমান্টিক স্ট্যাটাসগুলো আপনি ফেসবুক কিংবা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলোতে আপনার প্রিয়জন অথবা বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন তবে চলুন এবার জেনে নেওয়া যাক জনপ্রিয়তার শীর্ষে থাকা সেই রোমান্টিক স্ট্যাটাস গুলো সম্পর্কে।

“ এই বৃষ্টি তুমি ছুয়োনা আমার প্রিয়কে,  আমার যে খুব হিংসে হয় “

“ যে প্রেমিক তার প্রেমিকাকে নিয়ে বৃষ্টিতে
ভিজেনি সে প্রেমিক হওয়ার যোগ্যতা রাখেনি “

রোমান্টিক পিক

“ প্রেম আর বৃষ্টির মাঝে যেন এক অদ্ভুত মিল। যেন দুটোতেই হৃদয়ে শিরাউপশিরা নাড়া দিয়ে যায় “

“ আমি অবাক দৃষ্টিতে তোমাকে দেখি যখন তুমি বৃষ্টির সাথে মিশে যাও,  যখন তুমি বৃষ্টির সাথে খেলা করো,  বিন্দু বিন্দু ফোটা যখন গালে এসে পড়ে। ইস কি সুন্দর লাগে তোমায়।

Facebook Romantic Status Bangla

“ বৃষ্টি হল অনুগ্রহ; বৃষ্টি হল পৃথিবীতে নেমে আসা আকাশ; বৃষ্টি ছাড়া মানুষের জীবন কখনোই বাঁচতো না “

“  বৃষ্টি হলো আকাশ আর জমিন এর ভালোবাসার দৃষ্টান্ত। তারা একে অপরকে নিজেরা কখনো দেখা করতে পারেনা কিন্তু এভাবেই ভালোবাসার আদান প্রদান করে “

রোমান্টিক স্ট্যাটাস নিয়ে কিছু মিষ্টি ছড়া

রোমান্টিক স্ট্যাটাস নিয়ে বেশকিছু বেশ কিছু মিষ্টি ছড়া রয়েছে। আপনারা চাইলে আপনাদের প্রিয়জনদের কে এইসব ছড়া বলে ইমপ্রেস করতে পারেন। আমরা যদি আমাদের প্রিয়জনদের কে প্রতিনিয়ত এরকম মিষ্টি মিষ্টি ছড়ার মাধ্যমে আমাদের ভালবাসাটা প্রকাশ করতে পারি তাহলে আমাদের সবার সম্পর্ক আরও মজবুত হবে। চলুন তাহলে তেমন কিছু মিষ্টি ছড়া জেনে নেয়া যাক।

 ছড়া- 1

মিষ্টি চাঁদের মিষ্টি আলো,
বাসি তোমায় অনেক ভালো।
মিটি মিটি তারার মেলা,
দেখবো তোমায় সারা বেলা।
নিশি রাতে শান্ত ভুবন,
তোমায় চাইবো সারা জীবন।

 ছড়া- 2

হৃদয় জুড়ে আছো তুমি সারা জীবন,
রেখো আমায় শুধু আপন করে বুকের মাঝে।
তোমায় ছেড়ে যাবো নাতো আমি খুব দূরে
ঝড় তুফান যতই আসুক আমার জীবন জুড়ে।

ছড়া- 3

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি আমার এই মন,
তুমি আসলে দুজন মিলে সাজাবো জীবন।
চোখ ভরা স্বপ্ন আর বুক ভরা আশা,
তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালোবাসা ।

ছড়া- 4

হৃদয় দিয়ে ভেবো শুধু হৃদয় এর কথা,
আজ থেকে তুমি হবে প্রজাপতির পাখা,
ভেবোনা কখনো আছো একা,
হাত বাড়ালেই পাবে তুমি আমার দেখা।

 ছড়া- 5

ভালোবেসে এই মন তোকে চায় সারাক্ষন
আছিস তুই মনের মাঝে পাশে
থাকিস সকাল সাঁঝে
কি করে তোকে ভুলবে এই মন?
তুই যে আমার জীবন ।

রোমান্টিক কবিতা

প্রিয় বন্ধুরা, এতক্ষণের আলোচনা থেকে আপনি জনপ্রিয় সব রোমান্টিক স্ট্যাটাস এবং রোমান্টিক ক্যাপশন সম্পর্কে জানতে পেরেছেন। আর আপনি এই রোমান্টিক স্ট্যাটাস এবং রোমান্টিক ক্যাপশন গুলো ফেসবুকে শেয়ার করতে পারবেন। অথবা আপনার প্রিয় মানুষটির ফোনে মেসেজ দিতে পারেন। তবে এমন অনেকেই আছেন। যারা মূলত রোমান্টিক কবিতা খুঁজে থাকে। তো আপনি যদি রোমান্টিক কবিতা খুঁজে থাকেন। তাহলে নিচের কবিতা গুলোর দিকে লক্ষ্য রাখুন।

📝 রোমান্টিক কবিতা 📝

শ্রাবণ মেঘের ঐ বৃষ্টির ধারায়,
আমি যেন শুধুমাত্র তোমাকে খুঁজে বেড়াই।
তুমি যতই থাকতে চাও দূরে,
আমি তোমাকে আগলে রাখবো আমার এই বুকের পাঁজরে।
ভালোবেসে যাবো তোমাকে আমি সারাক্ষণ।
তুমি তোমার ভালোবাসা কে করিও না গোপন।

📝 রোমান্টিক কবিতা 📝

আমি খুঁজবো না কারো হাত, 
কারণ আমি তোমাকে পাবো বলে।
আমি দেখবো না কারো মুখ, 
কারন আমি যাব না বদলে।
তুমি যদিও আমাকে কষ্ট দাও, 
তবুও সহ্য করে থাকব।
ভালোবাসার সেই পরশ দিয়ে, 
তোমাকে আমার বুকে আগলে রাখবো।

📝 রোমান্টিক কবিতা 📝

প্রিয়তমা তুমি যদি আমাকে বুঝতে না পারো, 
তাহলে আমায় বুঝবে কে। 
তুমি যদি আমাকে আপন না ভাবো
তাহলে আমায় আপন ভাববে কে। 
তুমি যদি আমাকে ভুল বুঝো, 
তাহলে সঠিক বুঝবে কে। 
তুমি যদি আমাকে ভালো না বাসো, 
তাহলে আমায় ভালবাসবে কে।

📝 রোমান্টিক কবিতা 📝

দূর আকাশের ওই মেঘ চায় বৃষ্টি। 
আমি কিছু চাইনা, শুধু দেখতে চাই তোমার দৃষ্টি। 
তুমি দেখতে যেন ওই রাতের চাঁদের মত রূপসী। 
সে কারণেই তো আমি তোমাকে খুব বেশি ভালোবাসি।

রোমান্টিক গল্প

এতক্ষণের আলোচনায় আমি আপনাকে রোমান্টিক স্ট্যাটাস, রোমান্টিক ক্যাপশন এবং রোমান্টিক কবিতা শেয়ার করেছি। তো এই ধারাবাহিকতায় এবার আমি আপনাকে বেশ কিছু রোমান্টিক গল্প শেয়ার করব। আশা করি এই ধরনের রোমান্টিক গল্প গুলো আপনার হৃদয়ে জায়গা করে নিবে। চলুন এবার সেই রোমান্টিক গল্প জেনে নেওয়া যাক।

একদিন একটা ছোট্ট পাখি বনের ভেতর দিয়ে যাচ্ছিল। এবং বনের ভেতর দিয়ে যাওয়ার সময় হঠাৎ করেই নিচে একটা সাদা গোলাপ দেখতে পেল। আর সেই গোলাপ টি দেখতে এত সুন্দর ছিল যে। পাখি টি সেই সাদা গোলাপের প্রেমে পড়ে গেল। এবং সাথে সাথে গিয়ে সাদা গোলাপ কে বলে উঠলো যে, আমি তোমাকে ভালোবাসি।

এই কথাটি শোনার পরে গোলাপ কে বলে উঠলো যে, আমি দেখতে সাদা। কিন্তু যখন আমি আমার এই সাদা রং কে লাল রং করতে পারব। তখন আমি তোমাকে ভালোবাসবো। এই কথা বলে গোলাপ টি চুপ হয়ে গেল। আর এই কথাটি শোনার পরে পাখি টি অপেক্ষা করতে লাগলো যে। সেই সাদা গোলাপ টি কবে লাল গোলাপে পরিণত হবে।

একদিন সেই ছোট্ট পাখি টি ওই সাদা গোলাপ কে দেখার জন্য গোলাপের উপরের একটি গাছে বসে ছিল। আর এই সময়ে ঐ বনে একটি শিকারি ছিল। এবং সে শিকারি টি পাখি কে দেখতে পায়। এবং তারা হাতে থাকা বন্দুক দিয়ে গুলি করল। আর গুলি করার সাথে সাথেই পাখিটি উপর থেকে সরাসরি ওই সাদা গোলাপের উপর এসে পড়ল।

এরপর সেই সাদা গোলাপের রং ওই পাখির রক্তের কারণে লাল রং ধারণ করতে শুরু করল। আর তখনই গোলাপ টি খুব কষ্ট পেলো। এবং কেঁদে কেঁদে বলে উঠলো যে, সেও ওই পাখি কে অনেক বেশি ভালোবাসে। আর এভাবেই একটি ভালোবাসা অসমাপ্ত রয়ে গেল।

রোমান্টিক পিকচার

প্রিয় বন্ধু, উপরে আমি যেসব রোমান্টিক স্ট্যাটাস এবং রোমান্টিক ক্যাপশন শেয়ার করেছি। আপনি চাইলে এই ধরনের রোমান্টিক ক্যাপশন বা রোমান্টিক স্ট্যাটাস গুলোকে ব্যবহার করে। রোমান্টিক পিকচার তৈরি করে নিতে পারবেন। আর সেক্ষেত্রে কোন প্রকার সমস্যা হবে না। কিন্তু আপনি যদি আমার ওয়েবসাইট থেকে এ ধরনের স্ট্যাটাস গুলো দিয়ে রোমান্টিক পিকচার তৈরি করেন। তাহলে অবশ্যই আমার ওয়েবসাইটের ক্রেডিট প্রদান করবেন।

সর্বশেষে: একটি ছোট টিপস দিব আসলে আমারা আমাদের প্রিয়জনকে খুশি করতে সব সময় আমাদের সোসিয়াল মিডিয়াগুলোতে রোমান্টিক স্ট্যাটাস দিয়ে থাকি। কিন্তু এর সবের থেকে আপনার আপনার কাছ থেকে আপনার সমায়টা দিলেই সবচাইতে বেশি খুশি হয়। আর যদি অনেক ব্যস্ত থাকেন তাহলে আমাদের রোমান্টিক স্ট্যাটাস কালেকশন তো আছেই। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex