vlxxviet mms desi xnxx

হাসি নিয়ে উক্তি

0
5/5 - (1 vote)

হাসি নিয়ে উক্তি | Quote About Smile | হাসি নিয়ে ক্যাপশন

সামান্য একটু হাসি কোন একটি মানুষের মনের ভেতরে থাকা হাজার কথা প্রকাশ করে দেয়। কোন একজন মানুষ যখন মনেপ্রাণে হাসেন, তখন সেই মানুষটিকে আরো হাসতে দেওয়া উচিত। কেননা সেই মানুষটি ভুলে গেছে তার অতীতের সকল দুঃখ কষ্ট। শুধু সেই মানুষটি নয় বরং আমাদের সবার মধ্যে হাসি থাকা উচিত। অতীতের যত দুঃখ কষ্ট আছে সেই সব গুলো কে ভুলে গিয়ে মনে প্রাণে হাসা উচিত। কারণ বিজ্ঞান আমাদের ভাবতে শেখালেও ভালোবাসা কিন্তু আমাদের মনে প্রাণে হাসতে শেখায়। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ হলো হাসি। আপনি যত বেশি হাসবেন, আপনার মনের মধ্যে থাকা বিন্দু বিন্দু কষ্ট গুলো ঠিক ততটাই দূরে চলে যাবে।

মূলত আজকের এই আর্টিকেলটি তে বেশ কিছু হাসি নিয়ে উক্তি এবং হাসি নিয়ে ক্যাপশন শেয়ার করব আপনার সাথে। এর পাশাপাশি জনপ্রিয় কিছু হাসি নিয়ে কবিতা সম্পর্কে জানতে পারবেন আজকের এই আর্টিকেলে। তাই আপনি যদি হাসি নিয়ে উক্তি সম্পর্কে জানতে চান। তাহলে আজকের এই আর্টিকেল টি শুধুমাত্র আপনার জন্যই লেখা হয়েছে।

আরো দেখুন: ভালোবাসার ছন্দ.

সে জন্য চেষ্টা করবেন আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ার। আমার আশা নয় বরং বিশ্বাস রয়েছে যে। আজকের শেয়ার করা এই হাসি নিয়ে উক্তি গুলো আপনার অনেক বেশী ভালো লাগবে। তো চলুন এবার তাহলে সেই হাসি নিয়ে উক্তি গুলো জেনে নেওয়া যাক।

❣হাসি নিয়ে উক্তি❣

আপনি হয়তো বা একটা কথা জেনে থাকবেন যে, বিজ্ঞান কিন্তু আমাদের ভাবতে শেখায়। অপরদিকে ভালোবাসা আমাদের প্রত্যেকটা মানুষকে হাসতে শেখায়। তাই বিজ্ঞান কে নিজের করার পাশাপাশি আমাদের ভালোবাসা কেও আপন করতে হবে। যেন আমরা প্রতিনিয়ত নিজেকে হাসিখুশি রাখতে পারি এবং প্রাণ খুলে হাসতে পারি।

❣হাসি নিয়ে উক্তি❣

এই পৃথিবীতে প্রত্যেকটা মানুষ হাসতে জানে। আর সে কারণেই আমাদের সবার উচিত নিজের প্রিয় মানুষটি কে খুশি রাখার জন্য। এবং নিজের জীবনের পাশাপাশি প্রিয় মানুষ গুলোর জীবন কে খুশি রাখার জন্য হাসতে হবে। কেননা জীবনের সুখ পাওয়ার জন্য এটি হলো একমাত্র মাধ্যম। তাই আপনি নিজেও হাসুন এবং আপনার প্রিয় মানুষ গুলো কে হাসাতে সাহায্য করুন।

❣হাসি নিয়ে উক্তি❣

আমি সর্বদার জন্য তোমার চোখে ব্যথা দেখতে পাই। তবে তোমার মধ্যে থাকা যত কষ্টের অশ্রু আছে। সেইসব কষ্ট তুমি আমাকে দিয়ে দাও। এবং খুঁজে নাও জীবনের আনন্দ কে। আসো দুজনে নিজের মধ্যে থাকা হাসি গুলোকে ভাগাভাগি করে নেই। আর যতদিন বেঁচে থাকব এই পৃথিবীতে, ততদিন হাসিমুখে বেঁচে থাকি।

❣হাসি নিয়ে উক্তি❣

আমাদের সবার জীবনে দুঃখ-কষ্ট আছে। কিন্তু এই বেদনার অশ্রু জলের মধ্যে দিয়ে নিজেকে সর্বদা জন্য লড়াই করতে হবে। আর এই লড়াই করে আমাদের বেঁচে থাকতে হবে। যখন আমরা এই লড়াইয়ে বিজয় লাভ করব। তখন আমাদের মন থেকে আসা অমলিন হাসি যতটা সৌন্দর্য প্রকাশ করবে। ততটা সৌন্দর্য আর কোনো কিছুতেই প্রকাশিত হবে না।

❣Quote About Smile❣

আমরা প্রত্যেকেই একটা কথা জানি যে, প্রত্যেকটা প্রেমের সূত্রপাত কিন্তু হাসি দিয়েই হয়ে থাকে। আমাদের সবার জীবনে কোনো না কোনো সময়ে প্রেম আসে। আমাদের সবার জীবনে কোনো না কোনো সময়ে ভালোবাসা আসে। আর এই প্রত্যেকটা প্রেমের সম্পর্কের শুরু হয় হাসি দিয়ে। তাই আমাদের সবার উচিত নিজেকে প্রতিনিয়ত হাসি-খুশি রাখা। যেন এই প্রেম আর ভালোবাসার মাধ্যমে আমাদের জীবন আরো বেশি সুন্দর হয়। তাই প্রতিনিয়ত হাসতে থাকুন, নিজেকে হাসিখুশি রাখার চেষ্টা করুন।

❣হাসি নিয়ে উক্তি❣

এই পৃথিবীতে যে প্রেমের সম্পর্ক গুলো প্রকৃত প্রেম কে নির্দেশ করে। সেই প্রকৃত প্রেমের হাসির মূল্য অপরিসীম। প্রিয় মানুষটির মুখের হাসি প্রিয়, মানুষটির মুখে বলা খুশির কথা, আমাদের সবার জীবনকে রঙিন করে তোলে। আর সে কারণে প্রকৃত প্রেমিক হাসি গুলো কে অন্য কারো সাথে তুলনা করা সম্ভব নয়। কেননা প্রকৃত প্রেমের হাসি মানেই হলো অতুলনীয়।

Related: বন্ধুদের মিস করা নিয়ে কিছু কথা

❣হাসি নিয়ে উক্তি❣

প্রিয়তম তুমি কি শুনতে পাচ্ছো, তোমার মুখের সেই মিষ্টি হাসি এবং তোমার ওই দু চোখে লুকানো শত শত ব্যথা। আমাকে বারবার তোমার কাছে নিয়ে আসে। তোমার হৃদয়ের ভেতরে থাকা কি সেই ব্যাকুলতা! যা তোমার ভেতরে থাকা হাসিকে আড়াল করে। আমাকে কি সেই ব্যাকুলতার ব্যাখ্যা দেওয়া যাবে না? কারণ আমি চাই না তুমি কষ্ট পাও। আমি চাইনা তুমি কষ্টের থেকে নিজের জীবনকে অতিবাহিত করো। বরং আমি চাই তুমি সর্বদার জন্য হাসতে থাকো। আমি চাই তুমি সর্বদা জন্য নিজের জীবনকে হাসিখুশি রাখো।

❣হাসি নিয়ে উক্তি❣

যদি তুমি আমার পাশে থাকার অঙ্গীকার করো, যদি তুমি আমাকে ভালবাসার আশ্বাস প্রদান করো। তাহলে তোমার মুখে হাসি ফোটানোর জন্য আমি সবকিছু করতে পারি। যদি তুমি চাও তাহলে তোমার মুখে হাসি ফোটানোর জন্য আমি অনেক দূর অব্দি যেতে পারি। কিন্তু তবুও আমি চাই তুমি হাসো, আমি চাই তুমি নিজের জীবনকে অতিবাহিত করো হাসির মাধ্যমে।

❣হাসি নিয়ে উক্তি❣

এক মুহূর্তের জন্যও হোক কিংবা দীর্ঘ কোন সময়ের জন্য। যদি আমি তোমার মুখে হাসি ফোটাতে পারি। তাহলে আমি নিজেকে অনেক ধন্য মনে করব। কারণ প্রিয় মানুষ গুলোর মুখে হাসি ফোটানোর মাঝে বিশেষ এক ধরনের সার্থকতা রয়েছে। যা আমি তোমার মুখে হাসি ফুটিয়ে সেই সার্থকতা কে অর্জন করতে চাই। তবুও তুমি হাসতে থাকো প্রিয়। তবুও তুমি নিজেকে সুখে রাখার চেষ্টা করো।

❣হাসি নিয়ে উক্তি❣

আমি হলাম সেই ব্যক্তি যার শত শত সুখের পেছনে হাজারো অনুভূতি লুকিয়ে থাকে। যে অনুভূতি গুলো কখনো জন্মেছিল কোন কিছুকে পাওয়ার সময়। আবার এই অনুভূতি গুলো কখনো জন্ম ছিল কোন কিছুতে হারিয়ে ফেলার সময়। কিন্তু তারপরও এই শত শত অনুভূতির মাঝে আমি আমাকে সর্বদার জন্য হাসিখুশি থাকার চেষ্টা করি। আমি সর্বদাই চেষ্টা করি নিজের জীবনকে হাসির মাধ্যমে অতিবাহিত করতে।

❣হাসি নিয়ে উক্তি❣

হয়তোবা একজনের হাসি এই পুরো পৃথিবীর মধ্যে পরিবর্তন নিয়ে আসতে পারবে না। কিন্তু তোমার ঐ মুখের হাসি আমার গোটা জীবন কে পরিবর্তন করে দিতে পারবে। তাই তুমি সর্বদার জন্য হাসতে থাকো। তুমি সব সময় নিজেকে খুশি রাখার চেষ্টা করো। যেন তোমার সেই হাসির প্রভাবে আমার জীবনের পরিবর্তন আসে এবং আমিও তোমার মতো হাসতে পারি।

❣হাসি নিয়ে উক্তি❣

তুমি যতটুকু সময় তোমার জীবনে হাসো সে ততটুকু সময় আমি আমাকে খুশি রাখতে পারে কারণ তোমার মুখ থেকে উচ্চারিত হওয়া সেই ভাসি আমার কাছে যেন অমূল্য সম্পদের মত মূল্যবান তাই তোমাকে আমি সর্বদা জন্যই বলি তোমার মুখ থেকে ভেসে ওঠা ওই হাসি তুমি কখনো হারাতে দিও না কারণ তোমার ওই হাসির মাঝে লুকিয়ে আছে আমার খুশি হওয়ার কারণ।

আরো দেখুন: বন্ধু নিয়ে স্ট্যাটাস।

❣Quote About Smile❣

জীবনে চলার পথে সর্বদার জন্য একটি কথা মাথায় রাখবেন। আর সেই কথাটি হলো যে, নিজের চেহারার সৌন্দর্য বৃদ্ধি করার জন্য কখনোই দামী দামী অলঙ্কার এর প্রয়োজন হয় না। বরং নিজের চেহারার সৌন্দর্য বৃদ্ধি করার জন্য ঠোঁটের কোণে এক টুকরো হাসি যথেষ্ট। একজন হাসিখুশি থাকা মানুষকে যতটা সুন্দর দেখা যায়। ততটা সুন্দর আপনি কখনোই অলংকার পরিহিত করে প্রকাশ করতে পারবেন না। কারণ হাসিমুখে থাকা মানুষের সৌন্দর্য হলো অতুলনীয়। যা কোন কিছুর সাথে তুলনা করা সম্ভব নয়।

❣হাসি নিয়ে উক্তি❣

তুমি কি জানো তোমার মুখে ওই হাসি আমাকে পুরো পাগল করে দিয়েছে। তোমার ঠোঁটের কোণের ওই মিষ্টি হাসিতে যেন আমি নিজেকে বশীভূত করে ফেলেছি। আমার খুব ইচ্ছে করে তোমার ওই হাসির সাথে নিজেকে হারিয়ে ফেলতে। আমার খুব ইচ্ছা করে তোমার সাথে হাসতে। এবং হাসিমুখে এই পুরোটা জীবন পার করে দিতে। তুমি কি আসবে আমার সঙ্গি হতে, তুমি কি আসবে তোমার হাসির অংশটা ভাগাভাগি করে নিতে।

❣হাসি নিয়ে উক্তি❣

তোমার মুখের হাসিতে কি জাদু আছে। যে যাদুর ফাঁদে আমি প্রতিনিয়ত আটকে যাই কেন। বারবার ফিরে আসতে মন চায় তোমার ওই মিষ্টি মুখের সুন্দর হাসি দেখার জন্য। কেন জানিনা তোমার ওই হাসির শব্দ আমার কানে সব সময় মৃদুস্বরে বাজতে থাকে। তোমার ওই হাসির মাঝে মাথা মুখটার কথা আমি কখনোই ভুলতে পারিনা। সত্যিই কি জাদু আছে তোমার ওই হাসির মাঝে।

❣হাসি নিয়ে উক্তি❣

ওগো প্রিয়তমা তুমি আমার দিকে চেয়ে থেকে আড়চোখে দেখে মুচকি হেসে চলে গেলে। কিন্তু সেদিন তুমি আমাকে কোন কথা বলনি। তবে এরপর থেকে আমি প্রতিনিয়ত তোমার অপেক্ষায় ছিলাম। এই অপেক্ষা যেন দীর্ঘ অপেক্ষার প্রতিফলিত রূপ। তবুও অপেক্ষায় ছিলাম তুমি আসবে বলে, কিন্তু তুমি আর কখনো ফিরে আসোনি। তোমার এই হাসি মাখা মুখটা কখনও দেখতে পরিনি। হয়তোবা তুমি আমাকে ভুলে গেছো, কিন্তু তোমার ওই হাসিমাখা মুখের ছবি, তোমার ওই হাসি মুখে ভেসে ওঠা মৃদু স্বর আমি এখনো ভুলতে পারিনি।

❣হাসি নিয়ে উক্তি❣

তুমি কি জানো তোমার মুখ থেকে ভেসে ওঠা ঐ মিষ্টি হাসি যেন আমার শরীরে আলাদা শিহরণ জাগাতে সহায়তা করে। যখন তোমার ওই মিষ্টি হাসির দিকে আমি তাকাই, তখন নিজের মধ্যে একটা ভালো লাগা কাজ করে। হয়তোবা একেই বলে অনুভূতির শিহরণ। যা আমি তোমার হাসির মধ্যে খুঁজে পাই। আর সেজন্যই আমি প্রতিনিয়ত তোমার ওই হাসি মুখটা দেখার জন্য ছুটে আসি। অপেক্ষা করে থাকি কখন তোমার ওই হাসি মাখা মুখটা দেখতে পাবো। কারণ তোমারো মুখের হাসিতে আমি যতটা তৃপ্তি পাই, তা অন্য কোথাও খুঁজে পাইনা।

❣Quote About Smile❣

তোমার প্রশস্ত চোখের ওই উজ্জ্বল হাসি যেন আমার হৃদয়ের গভীর পর্যন্ত যেতে পারে। আমার সেই হৃদয়ের মধ্যে জাগিয়ে তোলে নতুন এক ভালো লাগার অনুভূতি। তোমার মুখের ওই মিষ্টি হাসি যেন আমার মস্তিষ্কে এক অতুলনীয় সুখের আবেশ এর ছোঁয়া দেয়। তোমার মুখের হাসি দেখলে আমার মনের মধ্যে থাকা ভালোবাসা গুলো ফিরে পায় তার সজীবতা। তোমার মুখের ওই হাসির মধ্যেই খুঁজে পাই আমি আমার জীবনের দেখা সবচেয়ে সুন্দর একটি দৃশ্য। যা আমার জীবনের অতীতের দিনগুলো তে অনুপস্থিত ছিল।

❣হাসি নিয়ে উক্তি❣

পৃথিবীর সকল মণি-মুক্তা হার মেনে যাবে তোমার মুখের ওই মিষ্টি হাসির কাছে কারণ তোমার হাসিতে যে সৌন্দর্য তা প্রকাশ পায় তা পৃথিবীর অন্য কোথাও প্রকাশ পাবে কিনা সন্দেহ আছে তোমার হাসি যেন আমার কাছে অমূল্য রতন আর সেকারনেই তোমার ওই হাসি মুখটা বারবার আমার মনের মধ্যে ভেসে ওঠে। তোমার মুখের ওই উজ্জ্বল হাসিটার কথা আমি যতবার ভুলতে যাই ঠিক ততবার বেশি করে তোমার ওই হাসির কথা মনে পড়ে।

❣হাসি নিয়ে উক্তি❣

যদি আপনি একজন নারী হয়ে থাকেন, তাহলে স্বর্গদার জন্য একটি কথা মাথায় রেখে চলবেন। আর সেই কথাটি হলো যে, কোন একজন নারীর সবচেয়ে সুন্দর প্রসাধনী হল সেই নারীর মুখ থেকে ভেসে ওঠা উজ্জ্বল হাসি। যে হাসি একজন পুরুষের মনকে ভরিয়ে দিতে সক্ষম। যে হাসিতে হাজারো পুরুষ সেই নারীর প্রেমে পড়তে সক্ষম। তাই আপনি যদি মেয়ে হয়ে থাকেন। তাহলে অবশ্যই নিজের মুখটা কে উজ্জ্বল হাসি দিয়ে পরিপূর্ণ রাখার চেষ্টা করবেন।

❣হাসি নিয়ে উক্তি❣

মাথার উপরে ভেসে থাকা ওই নীল আকাশ কখনোই আমাকে স্বর্গের আভাস দেয়না। কিন্তু তোমার মুখ থেকে ভেসে ওঠা ওই উজ্জল হাসি আমাকে সর্বদা একটি কথা বুঝিয়ে দেয়। আর সেই কথাটি হলো, স্বর্গ যে কতটা সুন্দর হতে পারে। সেটা কিন্তু আমি তোমার মুখ থেকে ভেসে আসা ওই হাসির মাধ্যমে বুঝতে পারি। সত্যিই তোমার হাসিতে আমি আজ পাগলপ্রায়। তোমার হাসির মধ্যে যে সৌন্দর্য তা প্রকাশ পায়, তা হয়তো বা অন্য কোথাও খুঁজে পাওয়া যাবে না।

❣Quote About Smile❣

তোমার মুখের হাসি আমি বারবার দেখতে পাই। কিন্তু তবুও কেন জানি আমার মনের মধ্যে থাকা সাধ মিটাতে পারেনা। কি আছে তোমার ওই হাসিতে, কি জাদু আছে তোমার মুখের ওই উজ্জ্বল হাসির মধ্যে। কেন আমি বার বার ফিরে আসি তোমার ওই হাসি দেখার জন্য। যখন আমি তোমার ওই হাসি দেখতে পাই, তখন নিজের মধ্যে একটা অজানা অনুভূতি কাজ করে। যে অনুভূতি আমাকে বারবার তোমার ওই হাসির কথাই মনে করে দেয়।

আরো দেখুন: ভ্রমণ নিয়ে উক্তি.

❣হাসি নিয়ে উক্তি❣

যখন আমি তোমার মুখের ওই মিষ্টি হাসিটি প্রথমবার দেখেছিলাম ঠিক তখনই আমি নিজেকে হারিয়ে ফেলেছিলাম অন্য একটি জগতের যে জগতের শুধুমাত্র তোমার মুখের ওই হাসিতে বারবার ভেসে আসছিল উচ্চারিত হচ্ছিল তোমার মুখের হাসির সময় বেজে ওঠা ঐ মৃদু সর আর তোমার মুখের হাসি দেখার জন্য আমি বেঁচে থাকতে চাই এই জগতের মধ্যেই যেন পৃথিবীর সবচেয়ে সুন্দর দৃশ্যটি কখনোই আমার জীবন থেকে হারিয়ে না যায়।

হাসি নিয়ে কবিতা

প্রিয় পাঠক, উপরের আলোচনা থেকে আপনি সেরা কিছু হাসি নিয়ে উক্তি সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি এই হাসি নিয়ে উক্তি গুলো আপনার অনেক ভালো লেগেছে। এবং আপনার এই ভালো লাগা কে ধরে রাখার জন্য এবার আমি বেশ কিছু হাসি নিয়ে কবিতা শেয়ার করব আপনার সাথে। আশা করি এই হাসি নিয়ে কবিতা গুলো আপনি যখন পড়বেন। তখন অবশ্যই আপনার অনেক ভালো লাগবে।

❣হাসি নিয়ে কবিতা❣

তুমি আমার এই হৃদয়টাকে করেছ চুরি,
তোমার ওই ভুবন ভোলানো হাসির মাধ্যমে।
তাইতো আমি নিজেকে পারলাম না ধরে রাখতে,
আজও মুগ্ধ হয়েই বেঁচে আছি,
তোমার ওই মুখের হাসির সাধনে।
তুমি কি আসবে প্রিয় করবে দেখা আমার সাথে, 
যদি তুমি আবার ফিরে আসো, 
তাহলে তোমার মুখের ওই উজ্জ্বল হাসিকে,

❣হাসি নিয়ে কবিতা❣

তোমার মুখের ওই মিষ্টি হাসি কেড়ে নিয়েছে আমার মন,
কে বলে তুমি পরের মানুষ,
তুমি তো হলে আমার সবচেয়ে কাছের একজন আপন জন। 
তোমার ওই হাসিতে আমার বেঁচে থাকার স্বপ্ন জাগে, 
তোমার ওই হাসিতে আমি খুশি। 
সে কারণেই তো আমি বারংবার,
তোমার ওই হাসি দেখার জন্যই ফিরে আসি।
এই হাসিতে তুমি ধরে রেখো চিরকাল তোমার ওই মুখে, 
ওই হাসি দেখেই আমার ভরবে হৃদয় 
দুজনে মিলে থাকবো বাকিটা জীবন সুখে দুখে।
আমি রাখবো চিরজীবন আমার হৃদয়ের সাথে বেঁধে।

হাসি নিয়ে ক্যাপশন

প্রিয় পাঠক, আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ হল হাসি। আপনি যত বেশি হাসবেন, ততো আপনার হৃদয়ের মধ্যে থাকা বিন্দু বিন্দু আকারে জমে থাকা কষ্ট গুলো দূরে যেতে শুরু করে দিবে। আর জন্যই মূলত যখন আমাদের প্রিয় কোনো মানুষটিকে হাসিমুখে দেখি। তখন আমরাও নিজের অজান্তেই হেসে ফেলি।

আর সে কারণেই মূলত আমাদের সবার উচিত নিজের মুখটাকে হাসিখুশি রাখা। হৃদয়ের মধ্যে যত কষ্ট আছে, যত অভিমান রয়েছে। সেগুলো কে একপাশে রেখে নিজের মুখের উজ্জ্বল হাসিটাকে প্রকাশ করা। আর এভাবেই বেঁচে থাকুক সবার জীবন। এই প্রত্যাশায় শেষ করলাম আজকের এই আর্টিকেল টি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex