vlxxviet mms desi xnxx

সাসুওলো কোন দেশের ক্লাব?

0
Rate this post

সাসুওলো কোন দেশের ক্লাব? | সাসুওলো ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Sassuolo Which Country Club?

সাসুওলো বর্তমান সময়ে পেশাদার ও জনপ্রিয় একটি ফুটবল ক্লাব। আগে Serie C ও Serie B-তে খেললেও বর্তমানে ইতালিয়ান ফুটবলের শীর্ষ স্তর Serie A-তে পারফর্ম করছে এই ক্লাবটি। চলুন জেনে নিই, সাসুওলো কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে, সে-সম্পর্কে। 

সাসুওলো কোন দেশের ক্লাব?

সাসুওলো ইতালির একটি ক্লাব। ইতালিতে সাসুওলো শহরেই এই ক্লাবের অবস্থান। ক্লাবটির সম্পূর্ণ নাম ইউনিয়ন স্পোর্টিভা সাসুওলো ক্যালসিও (Unione Sportiva Sassuolo Calcio)। আর ডাকনাম গুলো- I Neroverdi, The Watermelon Peel।

সাসুওলো ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১০৩ বছর আগে ১৯২০ সালে সাসুওলো ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। তখন এই ক্লাবটি সম্ভবত স্থায়নীয়দের দ্বারাই প্রতিষ্ঠা করা হয়েছিল। তখন সাসুওলো ক্লাব Serie C2-তে পারফর্ম করত, যা কিনা ইতালিয়ান ফুটবলের সবচেয়ে নিম্নমানের স্তর।

ক্লাবের বর্তমান মালিক মাপেই (Mapei)। আর চেয়ারম্যান হিসেবে আছেন কার্লো রোজি (Carlo Rossi)। প্রধান কোচ আলেসিও ডিওনিসি (Alessio Dionisi)। 

ক্লাবটির দখলে খুব বেশি শিরোপা না থাকলেও, এটি বর্তমানে বেশ ভালো খেলছে। এর পাশাপাশি ক্লাবটি থেকে কয়েকজন খেলোয়াড় আন্তর্জাতিক ময়দানে উঠে এসেছেন। 

আরো দেখুনঃ

সাসুওলো ক্লাবটি Serie B, Serie C1, Serie D তে একবার করে বিজয়ী হয়েছে। তাছাড়া Supercoppa di Serie C এবং Promozione Emilia-Romagna তে-ও সাসুওলো ক্লাব ২ বার করে বিজয়ী হয়েছে৷ 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex