vlxxviet mms desi xnxx

স্পেজিয়া কোন দেশের ক্লাব?

0
Rate this post

স্পেজিয়া কোন দেশের ক্লাব? | স্পেজিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Spezia Which Country Club?

স্পেজিয়া কোন দেশের ক্লাব বর্তমানে ইতালিয়ান সফল ক্লাব হিসেবে বিশাল নাম ডাক আছে স্পেজিয়া ক্লাব। বর্তমানে ইতালিয়ান ফুটবলের সর্বোচ্চ লীগ Serie A-তে পারফর্ম করছে। আজ আমরা এই লেখায় জানব, স্পেজিয়া কোনো দেশের ক্লাব ও এই ক্লাবের প্রতিষ্ঠাতা কে, তা সম্পর্কে।

স্পেজিয়া কোন দেশের ক্লাব?

স্পেজিয়া ইতালির একটি ক্লাব। লিগুরিয়ার লা স্পেজিয়াতে এই ক্লাবের অবস্থান। ক্লাবটির পুরো নাম Spezia Calcio। আর ডাকনাম Aquilotti, Aquile।

স্পেজিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৬ বছর আগে ১৯০৬ সালের ১০ অক্টোবরে স্পেজিয়া ক্লাবটি প্রতিষ্ঠিত হয়েছিল। ক্লাবের নাম রাখা হয় স্পেজিয়া ফুটবল ক্লাব (Spezia Football Club)।

ক্লাবটি প্রতিষ্ঠা করেন সুইস ব্যাংকার হারমান হার্নি।  তিনি ছাত্র থাকার সময়ে লন্ডনে ক্রিস্টাল প্যালেসের রিজার্ভের জন্য ম্যাচ খেলেছিলেন। এই ক্লাবটি প্রতিষ্ঠা করার পেছনে তারই অবদান রয়েছে।

বর্তমানে ক্লাবটির মালিক রবার্ট প্ল্যাটেক (Robert Platek)। আর চেয়ারম্যান ফিলিপ রায়মন্ড প্ল্যাটেক জুনিয়র (Philip Raymond Platek Jr.)। ম্যানেজার লুকা গোট্টি (Luca Gotti)।

আরো দেখুনঃ

ক্লাবটি Divisione Nazionale তে একবার বিজয়ী, Serie C1-এ ৩ বার বিজয়ী ও ১ বার রানার্স আপ  হয়েছে৷ Serie C2-তে ১ বার বিজয়ী ও ৩ বার রানার্স আপ হয়েছে।  IV Serie ও Serie-D ২ টি তে-ই একবার করে বিজশী ও ১ বার করে রানার্স আপ হয়েছে। এছাড়া  Supercoppa di Serie C, Coppa Italia Serie C-তে ২ বার করে শিরোপা জিতেছে ক্লাবটি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex