vlxxviet mms desi xnxx

ক্রিমোনিজ কোন দেশের ক্লাব?

0
Rate this post

ক্রিমোনিজ কোন দেশের ক্লাব? | ক্রিমোনিজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Cremonese Which Country Club?

ক্রিমোনিজ বর্তমানে একটি পেশাদার ফুটবল ক্লাব। ক্লাবটি Serie C ও Serie B-তে একটা লম্বা সময় খেলেছে। বর্তমানে এটি ইতালিয়ান ফুটবলের সর্বোচ্চ স্তর Serie-A তে পারফর্ম করে। আজ আমরা এই লেখাতে ক্রিমোনিজ কোন দেশের ক্লাব সে-সম্পর্কে জানবো।

ক্রিমোনিজ কোন দেশের ক্লাব?

ক্রিমোনিজ ইতালির একটি ক্লাব। দেশটির ক্রিমোনা-তে দেখা মেলে ক্লাবটির। এই ক্লাবের সম্পূর্ণ নাম ইউনিয়ন স্পোর্টিভা ক্রিমোনিজ (Unione Sportiva Cremonese)। আর ডাকনাম গুলো- La Cremo, Le Tigri, I Grigiorossi, I Voilini।

ক্রিমোনিজ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১১৯ বছর আগে, ১৯২৩ সালের ২৪ মার্চ ক্রিমোনিজ ক্লাব প্রতিষ্ঠিত হয়েছিল। সেখানকার স্থানীয় নাগরিকরা সম্ভবত ক্রিমোনিজ ক্লাবটি প্রতিষ্ঠিত করে।

বর্তমানে এই ক্লাবটির মালিক গিয়োভান্নি আরভেদি (Giovanni Arvedi)৷ প্রেসিডেন্ট হিসেবে আছেন পাওলো রোজি (Paolo Rossi)। আর প্রধান কোচ ডেভিড ব্যল্লারদিনি (Davide Ballardini)। আর ম্যানেজার ম্যাসিমিলিয়ানো আলভিনি (Massimiliano Alvini)।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে বেশ কিছু শিরোপা আছে। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্ষেত্রে বেশ কিছু ম্যাচ খেলেছে ক্লাবটি। Serie C-তে ৩ বার বিজয়ী এই ক্লাব। তাছাড়া, Serie C1, Serie D ও Prima Categoria-তে ১ বার করে বিজয়ী হয়েছে ক্রিমোনিজ ক্লাব। ১৯৯২-৯৩ এ Anglo Italian Cup-এ শিরোপা জয়ী ক্লাবটি হলো ক্রিমোনিজ ক্লাব।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex