vlxxviet mms desi xnxx

নাউজুবিল্লাহ অর্থ কি?

0
Rate this post

প্রিয় পাঠকগণ কেমন আছেন? আশা করি ভাল আছেন। আজকে আমরা জানবো নাউজুবিল্লাহ অর্থ কি। মূলত নাউজুবিল্লাহ অর্থ হল “আমি আল্লাহ কাছে পানাই চাই, বিরত থাকতে চাই সকল খারাপ-মন্দ কাজ থেকে”। কিন্তু আমরা অনেকে জানি কখন আসলে নাউজুবিল্লাহ বলতে হয়। আজকের লেখা নাউজুবিল্লাহ অর্থ কি সেটা পাশাপাশি কখন নাউজুবিল্লাহ বলতে সেটা বলে দিবো আপনাদের। চলুন শুরু করা যাক-

নাউজুবিল্লাহ অর্থ কি?

কোন খারাপ বা মন্দ কাজ দেখলে তখন নাউজুবিল্লাহ বা নাউজুবিল্লাহ মিন জালিক বলতে হয়। নাউজুবিল্লাহ পড়া ও অর্থ দু’টো জানা আমাদের জন্য অনেক প্রয়োজন। নাউজুবিল্লাহ একটি ভাল দোয়া, যেটা পড়লে আপনি সকল প্রকার অন্যায় কাজ থেকে নিজেকে বিরত রাখতে পারবেন। সকল প্রকার খারাপ ও মন্দ কাজ থেকে বিরত থাকলে আপনার জীবন অনেক সহজ হয়ে যাবে। আল্লাহ আপনার উপর খুশি হবেন।

নাউজুবিল্লাহ/নাউজুবিল্লাহ বিন জালিক বলতে হয় যখন কোন ইসলাম বিরোধী কাজ দেখলে, শুনলে বা নিজে ভুলবশত করে ফেললে তখন অবশ্যই নাউজুবিল্লাহ/নাউজুবিল্লাহ বিন জালিক বলতে হয়। সুতরাং প্রকৃত মুমিনদের উচিত খারাপ ও মন্দ কাজ থেকে নিজেদের বিরত থাকা। আর যদি মন্দ কাজ দেখে বা শুনে ফেলে তাহলে নাউজুবিল্লাহ বলা। এতে আপনার আত্মা পরিশুদ্ধ থাকবে।

আরো দেখুনঃ

সর্বশেষ কথা

আশা করি আপনারা সকলে বুঝতে পেরেছেন যে, নাউজুবিল্লাহ অর্থ কি। তাই আজকে থেকে আপনারা সকলে খারাপ ও মন্দ কাজ থেকে দূরে থাকার চেষ্টা করবেন। কখনো খারাপ কাজ করে ফেলে সাথেসাথে আল্লাহর কাছে মাফ চাইবেন। তাছাড়া আজকের এই লেখা নিয়ে যদি আপনাদের কোন মন্তব্য থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে আমাদের ভুলবেন না। আর নিত্যনতুন সকল শব্দের অর্থ জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex