vlxxviet mms desi xnxx

এমপোলি কোন দেশের ক্লাব?

0
5/5 - (1 vote)

এমপোলি কোন দেশের ক্লাব? | এমপোলি ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Empoli Which Country Club?

এমপোলি বর্তমান সময়ের মাঝারি ধাঁচের জনপ্রিয় ফুটবল ক্লাব গুলোর মধ্যে একটি। একটি ইতালিয়ান পেশাদার ফুটবল ক্লাব হিসেবে এখন Serie A ও ইতালিয়ান কাপ (Coppa Italia) এ খেলে থাকে। আজ আমরা, এমপোলি কোন দেশের ক্লাব ও এর প্রতিষ্ঠাতা কে, সে-সম্পর্কে জানবো।

এমপোলি কোন দেশের ক্লাব?

ইতালির জনপ্রিয় এলটি ক্লাব এমপোলি। সেখানে ফ্লোরেন্স এর মেট্রোপলিটন সিটি এমপোলিতেই অবস্থান এই ক্লাবের। ক্লাবের সম্পূর্ণ নাম এমপোলি ফুটবল ক্লাব (Empoli Football Club)। আর ডাকনাম Gli Azzurri।

এমপোলি ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে ১০৩ বছর আগে ক্লাবটি প্রথমবারের মতো যাত্রা শুরু করে। ১৯২০ সালে ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়। স্থানীয় কিছু ক্লাব একত্রিত করে, আঞ্চলিক ম্যাচ খেলার মাধ্যমেই মূলত স্থানীয়দের দ্বারা ক্লাবটির অভিষেক হয়৷  এই ক্লাবের বর্তমান চেয়ারম্যান ফাব্রিজিও ক্যরসি (Fabrizio Corsi)। আর প্রধান কোচ পাওলো জেনেটি (Paolo Zanetti)।

আরো দেখুনঃ

ক্লাবটির দখলে খুব বেশি শিরোপা না থাকলেও, মাঠে এই ক্লাব বেশ ভালো পারফরম্যান্স করে। Serie C1 এ ২ বার (১৯২৮-২৯ ও ১৯৮২-৮৩) ও Serie B তে ৩ বার (২০০৪-০৫, ২০১৭-১৮, ২০২০-২১) বিজয়ী হয়েছে এই ক্লাব। সেই সুবাদে এখন Serie A তে পারফরম্যান্স করার সুযোগ পেয়েছে ক্লাবটি। তাছাড়া, Coppa Italia Serie C তে-ও (১৯৯৫-৯৬) একবার বিজয়ী হয়েছে এমপোলি ক্লাব। তবে আন্তর্জাতিক কোনো শিরোপা নেই এমপোলি ক্লাবের দখলে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex