vlxxviet mms desi xnxx

ল্যাজিও কোন দেশের ক্লাব?

0
Rate this post

ল্যাজিও কোন দেশের ক্লাব? | ল্যাজিও ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Lazio Which Country Club?

ল্যাজিও ইতালিয়ান একটি পেশাদার ফুটবল ক্লাবের নাম। বর্তমানে ইতালিয়ান ফুটবলের শীর্ষ ফ্লাইট Serie A তে প্রতিদ্বন্দ্বীতা করে এই ক্লাব। এটি দুই বার ইতালীয়ান চ্যাম্পিয়ন হয়েছে  এবং সাতবার কোপা ইতালিয়া জিতেছে। আজ আমরা জানবো, ল্যাজিও কোন দেশের ক্লাব সে বিষয়ে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ল্যাজিও কোন দেশের ক্লাব?

ল্যাজিও ইতালিতে অবস্থিত একটি ক্লাব। দেশটির রোমে অবস্থিত এই ক্লাবটি সেখানকার সবচেয়ে সুপরিচিত ক্লাব হিসেবে সুখ্যাতি পেয়েছে। ক্লাবটির সম্পূর্ণ নাম Società Sportiva Lazio। আর ডাকনাম I Biancocelesti, Le Aquile।

ল্যাজিও ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১২৩ বছর আগে, ১৯০০ সালের ৯ জানুয়ারী ক্লাবটি নিজেদের যাত্রা শুরু করেছিল। যতদূর জানা যায়, এই ক্লাবটির প্রতিষ্ঠাতা ছিলেন লুইগি বিগিয়ারেলি (Luigi Bigiarelli)।

বর্তমানে ক্লাবের ৬৬ ভাগ মালিকানা ক্লাবটির প্রেসিডেন্টের দখলে।  তার নাম ক্লডিয়াস লোটিটো (Claudio Lotito)। আর ক্লাবটিতে প্রধান কোচের দায়িত্বে আছেন মরিস সাররি (Maurizio Sarri)।

আরো দেখুনঃ

  • বায়ার 04 লেভারকুসেন কোন দেশের ক্লাব ?
  • এফসি শালকে 04 কোন দেশের ক্লাব?
  • স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ কোন দেশের ক্লাব?

ক্লাবটির দখলে অনেক শিরোপা আছে।  UEFA Cup Winners’ Cup এবং UEFA Super Cup এ একবার করে বিজয়ী হয়েছে ল্যাজিও ক্লাব। ঘরোয়া ফুটবলেও অনেকগুলো শিরোপা জেতার পাশাপাশি কোপা ইতালিয়া শিরোপা জিতেছ ৭ বার। Supercoppa Italiana শিরোপা লাভ করেছে ৫ বার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex