vlxxviet mms desi xnxx

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ কোন দেশের ক্লাব?

0
Rate this post

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ কোন দেশের ক্লাব? | স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Sport-Club Freairg Which Country Club?

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ, বর্তমানে জনপ্রিয় একটি ক্লাব। এটি বর্তমানে জার্মান ফুটবল লীগের শীর্ষ স্তর বুন্দেসলীগায় প্রতিদ্বন্দ্বীতা করে। ২০১৬ সালে ক্লাবটি মাঝারি থেকে শীর্ষ স্তরে উন্নীত হয়েছিল। আজ আমরা জানবো, স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ কোন দেশের ক্লাব এবং এর প্রতিষ্ঠাতা কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ কোন দেশের ক্লাব?

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ জার্মানির একটি ক্লাব। দেশের Freiburg im Breisgau  তে ক্লাবটির অবস্থান। এই ক্লাবের গ্রাউন্ড Europa-Park Stadion। এটি ৩৪ হাজার ৭০০ জন ধারণ ক্ষমতা বিশিষ্ট। 

স্পোর্ট-ক্লাব ফ্রেইবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থকে প্রায় ১১৯ বছর আগে, ১৯০৪ সালে এই ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। খুব সম্ভবত, তখন সেখানকার ক্রীড়া প্রেমীরা এই ক্লাব প্রতিষ্ঠা করেন। বর্তমানে ক্লাবের প্রেসিডেন্ট এবারহার্ড ফুগম্যান ( Eberhard Fugmann)। আর প্রধান কোচ হিসেবে আছেন ক্রিশ্চিয়ান স্ট্রিচ (Christian Streich)।

আরো দেখুনঃ

এই ক্লাবের দখলে ঘরোয়া, জাতীয়, আন্তর্জাতিকসহ অনেক গুলো শিরোপা আছে। আছে যেমন Regionalliga Südwest, German Under 19 championship, Amateurliga Südbaden, Verbandsliga Südbaden, DFB-Pokal, South Baden Cup এর প্রতিটিতে বিজয়ী হয়েছে। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex