vlxxviet mms desi xnxx

এসি মিলান কোন দেশের ক্লাব?

0
Rate this post

এসি মিলান কোন দেশের ক্লাব? | এসি মিলান ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

এসি মিলান বর্তমান সময়ের জনপ্রিয় ক্লাবগুলোর মাঝে একটি। ইতালিয়ান এই ক্লাবটি ১৮২৯-৩০ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত ইতালিয়ান ফুটবলের শীর্ষ লীগ Serie A-তে অন্যান্য দলগুলোর সাথে প্রতিদন্দ্বীতা করছে। আজ আমরা জানবো, এসি মিলান কোন দেশের ক্লাব এবং এসি মিলান ক্লাবের প্রতিষ্ঠাতা কে। 

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

এসি মিলান কোন দেশের ক্লাব? | AC Milan Which Country Club?

ইতালির একটি শহরের নাম মিলান। সেখানেই ক্লাবটির অবস্থান। ফলে, শহরের নাম অনুসারে ক্লাবের নামকরণ করা হয়েছে মিলান। অবশ্য ক্লাবটির সম্পূর্ণ নাম অ্যাসোসিয়েজিওন ক্যালসিও মিলান (Associazione Calcio Milan)। আর ডাকনাম আই রোসোনেরি (I Rossoneri)।

এসি মিলান ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ১২৩ বছর আগে ক্লাবটি যাত্রা শুরু করে। ১৮৯৯ সালের ১৬ ডিসেম্বর এসি মিলান ক্লাব প্রতিষ্ঠিত হয়। তখন এটি ফুটবল এবং ক্রিকেট উভয় খেলার জন্যই সুপরিচিত ছিল। 

ক্লাবটি প্রতিষ্ঠা করেছিলেন হার্বার্ট কিলপিন (Herbert Kilpin)। তিনি এই ক্লাবের পোশাকের রঙ কী হবে, এসব বিষয়ও নির্ধারণ করে দিয়েছিলেন। 

আরো দেখুনঃ

বর্তমানে ক্লাবের চেয়ারম্যান পাওলো স্কারোনি( Paolo Scaroni)। আর প্রধান কোচ হিসেবে আছেন স্টেফানো পিওলি (Stefano Pioli)। ক্লাবটির দখলে অনেকগুলো শিরোপা আছে। জাতীয়, আন্তর্জাতিক ময়দানে ক্লাবটি নিয়মিগ অংশ নেয়। আর এসি মিলান ফুটবল ক্লাব সেখানে এতটাই বিখ্যাত যে, ক্লাবটির জন্য মিলান শহরকে বলা হয় ফুটবলের শহর। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex