vlxxviet mms desi xnxx

হাগ ডে মেসেজ | হাগ ডে মানে কি?

0
5/5 - (2 votes)

হাগ ডে মেসেজ | হাগ ডে স্ট্যাটাস | হাগ ডে পিকচার

প্রতি বছর জানুয়ারি মাসের ২১ তারিখে পালন করা হয়, হাগ ডে। কিন্তুু আপনি কি জানেন, এই হাগ ডে মানে কি? আপনি কি জানেন, কেন এই হাগ ডে পালন করা হয়? – তাহলে শুনুন, হাগ ডে পালন করার বিশেষ কিছু কারণ আছে। কেননা, এই বিশেষ দিনে আপনি আপনার মনের মানুষকে জড়িয়ে ধরার একটা বিরাট সুযোগ পাবেন। যার ফলে আপনাদের ভালোবাসার সম্পর্ক গুলো আরো বেশি মধুর হবে। 

কিন্তুু সবার মতো আপনিও কি হাগ করে চুপ থাকবেন? কখনই না, বরং ভালোবাসার সম্পর্ক কে আরো বেশি মধুর করতে আপনার অবশ্যই ভিন্ন কিছু করা উচিত। আর আপনি যেন, আপনার মনের মানুষ এর জন্য ভিন্ন কিছু করতে পারেন। সে কারণে আজকে আমি আপনার সাথে হাগ ডে স্ট্যাটাস, মেসেজ ও কবিতা শেয়ার করবো।

আরো দেখুনঃ

আর যখন আপনি আপনার প্রিয় মানুষ কে হাগ ডে এর দিনে হাগ করবেন। তখন যদি আপনি আজকের শেয়ার করা এই হাগ ডে মেসেজ, স্ট্যাটাস গুলো দিয়ে শুভেচ্ছা জানিয়ে দিতে পারেন। তাহলে বিষয় টা আরো বেশি রোমন্টিক হবে। 

হাগ ডে মানে কি?

সবার আগে আমাদের জানতে হবে যে, এই হাগ ডে মানে কি। কারণ, আপনি যে সকল দিবস পালন করবেন। সেই দিবস গুলো সম্পর্কে অবশ্যই আপনার সঠিক ধারনা রাখতে হবে। তো এই হাগ কথাটির অর্থ হলো, জড়িয়ে ধরা। আর পৃথিবীতে থাকা সকল মানুষ যেন, তাদের প্রিয় মানুষ কে জড়িয়ে ধরে আলিঙ্গন করতে পারে। সে কারণে, প্রতিবছর জানুয়ারি মাসের ২১ তারিখে হাগ ডে পালন করা হয়। 

হাগ ডে কবে?

সত্যি বলতে হাগ ডে কবে, সেটা নিয়ে কিছু মত দ্বিমত রয়েছে। কারন, আপনি যদি আন্তর্জাতিক হাগ ডে কবে তা জানতে চান। তাহলে দেখতে পারবেন যে, জানুয়ারী মাসের ২১ তারিখে সারা বিশ্বে হাগ ডে পালন করা হয়। কিন্তুু আপনি যদি শুধুমাত্র বাংলাদেশ ও ভারতের দিকে লক্ষ্য করেন। তাহলে আপনি একবারে ভিন্ন চিত্র দেখতে পারবেন। 

কেননা, আমাদের বাংলাদেশ ও ভারতের মধ্যে হাগ ডে পালন করা হয়, ফেব্রুয়ারি মাসের ১২ ফেব্রুয়ারি। যদিওবা এই দিনে হাগ ডে পালন করার আন্তর্জাতিক কোন ভিত্তি নেই। কেননা, ভারত ও বাংলাদেশ এর মধ্যে ফেব্রুয়ারি মাস কে ভালোবাসার মাস হিসেবে নির্ধারন করার ফলে। তারা কোন বিবেচনা না করেই এই দিনে হাগ ডে পালন করে থাকে।

হাগ ডে মেসেজ

আমি আলোচনার শুরুতে আপনাকে একটা কথা বলেছি। আর সেই কথাটি হলো, অন্যান্য মানুষের মতো আপনিও আপনার ভালোবাসার মানুষ কে শুধু হাগ করলেই হবেনা। বরং আপনাকে একটু ভিন্ন কিছু করতে হবে। যেন, আপনার ভালোবাসার মানুষ টি আপনার প্রতি আরো বেশি ইমপ্রেস হয়। 

আর সে কারণে, সবার শুরুতেই আমি আপনার সাথে চমৎকার কিছু হাগ ডে মেসেজ শেয়ার করবো। তো যখন আপনি আপনার ভালোবাসার মানুষ কে শুভেচ্ছা জানাবেন। তখন যদি নিচের শেয়ার করা হাগ ডে মেসেজ গুলো বলেন। তাহলে আপনাদের ভালোবাসার সম্পর্ক টা আরো বেশি রোমন্টিক হবে।

💌হাগ ডে মেসেজ💌

জীবনে কর্মব্যস্ততার মাঝেও যখন আমি তোমার সাথে হাগ করি। তখন যেন আমি নিজের মধ্যে স্বস্তি ফিরে পাই। আর এটাই হলো, তোমার থেকে পাওয়া ভালোবাসার শ্রেষ্ঠ উপহার।

💌হাগ ডে মেসেজ💌

তোমার সাথে কথা বলা মানেই আমার কাছে হাজার হাজার আলিঙ্গন করার সমান। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে মেসেজ💌

যখন তুমি আমার কাছে আসো, তখন আমার মধ্যে আলাদা অনুভুতি কাজ করে। যথন তুমি আমাকে আলিঙ্গ করো। তখন যেন অন্যরকম শীতলতা অনুভব করি। তাই তোমাকে জানিয়ে দিলাম, হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে মেসেজ💌

আমি আমার জীবনের সব মূহূর্ত গুলো শুধু তোমার সাথে কাটাতে চাই। আমার জীবনের প্রতিটা রাত আমি তোমাকে জড়িয়ে ধরে কাটাতে চাই। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে মেসেজ💌

আমি যতোই ক্লান্ত থাকিনা কেন। যখন তোমার শরীরের সাথে আমাকে জড়িয়ে ধরো। তখন আমার সকল ক্লান্তি একবারে দুরে চলে যায়।

💌হাগ ডে মেসেজ💌

তুমি কি জানো আমার কাছে ভালোবাসার শেষ্ঠ উপহার কি? আমার কাছে ভালোবাসার শ্রেষ্ঠ উপহার হলে তুমি নিজেই। যার আলিঙ্গনে আমি নতুন এক পৃথিবীর স্বাদ নিতে পরি। শুভ হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে মেসেজ💌

তুমি আর আমি এখন অনেক দুরে। তবুও আমি দুর থেকে তোমাকে জড়িয়ে ধরার অনুভুতি কে অনুভব করতে পারি। কারণ, আমি তোমাকে ভীষন ভালোবাসি। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে মেসেজ💌

আজকে হ্যাপি হাগ ডে। এই দিন টি হলো, প্রিয় মানুষ কে জড়িয়ে ধরার দিন। তাই তোমাকে আমি জানিয়ে দিলাম শুভ হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে মেসেজ💌

তুমি হলে আমার জীবনের প্রথম ভালোবাসার মানুষ। তুমি হলে সেই মানুষ, যার সাথে আমি প্রথম বার আলিঙ্গন করেছি। তাই তোমাকে আমি কোনদিন হারাতে চাইনা। আমি তোমাকে অনেক ভালোবাসি প্রিয়।

💌হাগ ডে মেসেজ💌

যদি কাউকে জড়িয়ে ধরার মাধ্যমে ভালোবাসার প্রমাণ দিতে হয়। তাহলে আমি তোমাকে সারা জীবন জড়িয়ে ধরে থাকতে চাই। কারণ, আমার তোমার প্রতি আমার ভালোবাসা তে চুল পরিমান কমতি নেই।

💌হাগ ডে মেসেজ💌 

আমি শুধু হাগ ডে তে তোমাকে জড়িয়ে ধরতে চাইনা। আমি চাই তোমাকে জড়িয়ে ধরে আমার বাকি জীবন টা কাটিয়ে দিতে। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে মেসেজ💌

নিজের মা কে হাগ করতে কোন কারণ লাগেনা। নিজের বাবা কে হাগ করতে কোন কারণ লাগেনা। আর তুমি হলে আমার জীবনের বিশেষ একজন মানুষ। তাই তোমাকে হাগ করার পেছনেও কোন উদ্দেশ্য থাকবে না।

💌হাগ ডে মেসেজ💌

বেঁচে থাকার জন্য যেমন অক্সিজেন দরকার হয়। ঠিক তেমনি ভাবে আমার এই দেহের মধ্যে শীতলতার জন্য তোমার আলিঙ্গন এর খুব প্রয়োজন। শুভ হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে মেসেজ💌

তুমি আমাকে শক্ত করে জড়িয়ে ধরো। তুমি আমার কাছে প্রমিস করো। জীবনে সব পরিস্থিতি তে তুমি কি থাকবে আমার পাশে?

💌হাগ ডে মেসেজ💌

আমি সর্বদা তোমাকে জড়িয়ে ধরতে প্রস্তুত। যখন তোমাকে আমি আমার স্ত্রী করে নিবো। তখনও তোমাকে এভাবেই জড়িয়ে ধরে রাখবো। কারন, আমার জীবনে তুমি হলে স্পেশাল একজন মানুষ। 

যে প্রেমের সম্পর্ক গুলোতে নতুনত্ব থাকে। সেই প্রেমের সম্পর্ক গুলো অনেক বেশি রোমান্টিক হয়। আর আপনার প্রেমের সম্পর্কটাও যেন মধুর হয়ে। সে কারণে উপরে আমি মন জুড়িয়ে যাওয়ার মতো কিছু হাগ ডে মেসেজ শেয়ার করেছি। আশা করি, এই মেসেজ গুলো আপনার অনেক ভালো লাগবে।

আরো দেখুনঃ

হাগ ডে স্ট্যাটাস

বর্তমান সময়ে আমরা সকলেই ফেসবুক ব্যবহার করি। তাই বিশেষ দিন গুলোতে নিজের প্রিয় মানুষ গুলো কে উইশ করার জন্য। বিভিন্ন দিবস উপলক্ষে স্ট্যাটাস এর দরকার হয়। তো আপনি যেন হাগ ডে তে চমৎকার সব স্ট্যাটাস এর সাহায্য আপনার  প্রিয় মানুষ গুলোকে শুভেচ্ছা জানাতে পারেন। সে কারণে এবার আমি বেশ কিছু হাগ ডে স্ট্যাটাস শেয়ার করবো।

💌হাগ ডে স্ট্যাটাস💌

যে মানুষটি হাগ ডে উদ্ভাবন করেছে। তাকে আমি অনেক ধন্যবাদ দিতে চাই। কারণ, এই বিশেষ দিনে আমি আপনার মনের মানুষ কে জড়িয়ে ধরার সুযোগ পেয়েছি। শুভ হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে স্ট্যাটাস💌

আমার ভালোলাগা কাজ গুলোর মধ্যে প্রথমটি হলো, তোমাকে নিয়ে স্বপ্ন দেখা। আর দ্বিতীয় ভালোলাগা কাজটি হলো, তোমার বাহুতে নিজেকে সপিয়ে দেওয়া।

💌হাগ ডে স্ট্যাটাস💌

আমার এই অবুঝ হৃদয় টি তোমার ভালোবাসা পাওয়ার জন্য ব্যাকুল হয়ে থাকে। আমার এই দেহটি তোমাকে এক মুহূর্ত জড়িয়ে ধরতে ব্যাকুল হয়ে থাকে। কারন, আমি যে তোমাকে নিজের থেকেও অনেক ভালোবাসি। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে স্ট্যাটাস💌

আমি তোমার সাথে সময় কাটাতে চাই। আমি তোমাকে সারজীবন আমার পাশে রাখতে চাই। আমি তোমাকে আমার বাহুডোরে তোমাকে জড়িয়ে ধরে রাখতে চাই। হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে স্ট্যাটাস💌

কখনও যদি আপনি বিষন্নতায় ভুগেন, তাহলে আপনি আপনার মনের মানুষ কে হাগ করুন। কারন, এতে আপনি যে প্রশান্তি খুজে পাবেন। তা অন্য কোথাও পাবেন না।

💌হাগ ডে স্ট্যাটাস💌

তোমাকে কাছে পাওয়ার অপেক্ষা কষ্ট গুলো এক মুহূর্তে কোথায় যেন হারিয়ে যায়। যখন তুমি আমাকে তোমার বাহুডোরে শক্ত করে জড়িয়ে ধরো। হ্যাপি হাগ ডে।

💌হাগ ডে স্ট্যাটাস💌

তুমি একটি খাঁচার মধ্যে কখনই আমাদের ভালোবাসা কে জড়িয়ে ধরতে পারবে না। কিন্তুু তুমি চাইলে আমাকে তোমার সাথে জড়িয়ে ধরে রাখতে পারবে।

💌হাগ ডে স্ট্যাটাস💌

চলোনা, আজকে আমরা আমাদের পার্থক্য কে ভুলে যাই। চলো, আজ দুজনে একে অপরকে আলিঙ্গন করি। শুভ হাগ ডে এর শুভেচ্ছা।

💌হাগ ডে স্ট্যাটাস💌

যখন তুমি আমাকে শক্ত করে হাগ করো। তখন আমার মনের ভেতরে থাকা সমস্ত ভয় দুর হয়ে যায়। সেই সময়ে কেন জানি তোমাকে আরো বেশি ভালোবাসতে ইচ্ছে করে। 

কখনও যদি আপনার ভালো লাগার মতো হাগ ডে স্ট্যাটাস এর প্রয়োজন হয়। তাহলে উপরে শেয়ার করা স্ট্যাটাস গুলো আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হবে। এবং আমার দীর্ঘ বিশ্বাস আছে যে, উপরে শেয়ার করা হাগ ডে স্ট্যাটাস গুলো আপনার অনেক ভালো লাগবে। 

হাগ ডে কবিতা

দেখুন, কবিতার প্রতি আমাদের সকল মানুষের একটা সফট কর্ণার থাকে। কেননা, আমরা অধিকাংশ মানুষ কবিতা শুনতে কিংবা কবিতা বলতে ভালোবাসি। তাই এই ভালোবাসা থেকে এবার আমি আপনাকে বেশ কিছু হাগ ডে কবিতা শেয়ার করবো। 

হাগ ডে কবিতাঃ ০১

তুমি কি জড়িয়ে ধরবে আমায়,

তোমার বাহুডোরে?

তুমি কি রাখবে আমায়,

তোমার মন পাঁজরে?

তুমি কি রাখবে আমায়,

তোমার কাছে আপন করে?

তুমি কি বাসবে আমায় ভালো,

তোমার সারাটা জীবন ধরে?

তুমি কি রাখবে এই হাতে হাত?

কখনও তুমি ভুলে যাবে না তো,

পেলে সামান্য আঘাত?

হাগ ডে কবিতাঃ ০২

আমি আকাশের চাঁদ চাইনা,

আমি শুধু তোমাকে চাই। 

আমি ফুলের সুবাস চাইনা,

আমি শুধু তোমাকে চাই।

আমি রাতের অন্ধকার চাইনা,

আমি শুধু তোমাকে চাই। 

আমি শীতের কুয়াশা চাইনা,

আমি শুধু তোমাকে চাই।

আমি সূর্যের তাপ চাইনা,

আমি শুধু তোমাকে জড়িয়ে ধরতে চােই। 

হাগ ডে কবিতাঃ ০৩

তোমার জড়িয়ে ধরার মাঝে,

আমি যে শীতলতা খুজে পাই,

তা অন্য কোথাও পাইনা। 

তোমার ভালোবাসি কথাটার মাঝে,

আমি যে সুর খুজে পাই,

তা অন্য কোন গানে খুজে পাইনা। 

আমার কল্পনার জগতে,

শুধু তোমার প্রতিচ্ছবি দেখি।

কারন, আমি তোমাকে অনেক ভালোবাসি।

আর এভাবেই তোমাকে ভালোবেসে যাবো। 

হাগ ডে পিক

হাগ ডে পিক

হাগ ডে পিক

হাগ ডে পিক

হাগ ডে পিক

হাগ ডে পিক

হাগ ডে নিয়ে আমাদের শেষকথা

তো আজকের এই আর্টিকেল টি হাগ ডে নিয়ে বিশেষ ভাবে সাজিয়ে তোলা হয়েছে। যেখানে আপনি হাগ ডে কি সেটা জানতে পেরেছেন। এছাড়াও আজকের আর্টিকেলে ভালো লাগার মতো কিছু হাগ ডে স্ট্যাটাস, কবিতা ও মেসেজ শেয়ার করা হয়েছে। 

আশা করি, আজকের এই লেখাটি আপনার অনেক ভালো লাগবে। সেই সাথে আমরা প্রতিনিয়ত এই ধরনের গুরুত্বপূর্ণ বিষয় গুলো নিয়ে লেখালেখি করি। যদি আপনি সবার আগে সেগুলো সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের সাথে থাকার চেস্টা করবেন। ধন্যবাদ। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex