vlxxviet mms desi xnxx

জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা ২০২৪ | Jumma Mubarak Status 2024

0
4/5 - (6 votes)

জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা ২০২৪ | Jumma Mubarak Status Bangla 2024 | জুম্মা মোবারক পিক

আপনি কি জুম্মা মোবারক স্ট্যাটাস খুঁজতেছেন? ফেসবুক অথবা ইনস্টাগ্রামে স্ট্যাটাস দিতে চাচ্ছেন কিন্তু জুম্মা মোবারক দিয়ে কি স্ট্যাটাস দিবেন তা বুঝতে পারছেন না? তাহলে আজকে আপনার জন্যই এই পোস্টটি। এখানে আমি আপনাদের অনেকগুলো স্ট্যাটাস দেখাবো যেগুলো জুম্মা মোবারক স্ট্যাটাস। আপনি চাইলে এই স্ট্যাটাস গুলো আপনার ফেসবুক বা ইনস্টাগ্রামের প্রোফাইলে পোস্ট করতে পারেন। চলুন তাহলে আর দেরি না করে জেনে নেওয়া যাক জুম্মা মোবারক স্ট্যাটাস গুলো কি।

জুম্মার দিন বা শুক্রবার দিন হচ্ছে মুসলিমদের জন্য একটি পবিত্র দিন। অনেকে বলে থাকে জুম্মার দিন হল মুসলমানদের জন্য ছোট একটি ঈদের দিন। জুম্মার দিন প্রায় সব মুসলমানই ধনী-গরিব ভেদাভেদ ভুলে একসাথে নামাজ আদায় করে। এমন অনেক মুসলিম রয়েছে যারা সারা বছর নামাজ না পড়লেও অন্ততপক্ষে জুম্মার নামাজ মিস করে না। ঈদের দিনের মতো জুম্মার দিনে ও সব মুসলমানরা চেষ্টা করে নতুন জামা পড়ে পাক-পবিত্র হয়ে মসজিদে জামাতের সাথে নামাজ আদায় করাৱ। জুম্মার দিন মুসলমানদের জন্য অনেক স্পেশাল একটি দিন। জুম্মার দিন স্পেশাল হওয়ার কারণ হচ্ছে জুম্মার নামাজ।

আরো দেখুনঃ

জুম্মা মোবারক | Jumma Mubarak

জামাতের সাথে মসজিদে নামাজ আদায় করা অনেক সওয়াব এর একটি কাজ। জুম্মার দিনে সবার সাথে একসাথে নামাজ পড়া আরো বেশি সওয়াবের। আমাদের প্রিয় নবী হযরত মুসা আলাই সাল্লাম একটি হাদিসে বলেছেন যে- “মুসলমান যখন মসজিদের দিকে রওনা হয়,সে তার ঘরে ফিরে আসা পর্যন্ত তার প্রতি কদমে আল্লাহ একটি নেকী দান করেন এবং একটি করে গোনাহ মোচন করেন।”  সুবহানাল্লাহ। চলুন নিচে কতগুলো স্ট্যাটাস জেনে নেওয়া যাক যেগুলো জুম্মা মোবারক স্ট্যাটাস।

জুম্মা মোবারক ক্যাপশন | Jumma Mubarak Caption Bangla

# #শুক্রবার মানে গুনাহ মাফের আরো একটি দিন।
<<<জুম্মা মোবারক>>>

# #  শুক্রবারে মসজিদে আজান হওয়ার সাথে সাথে তোমরা কেনাবেচা বন্ধ করো,এবং আল্লাহকে স্মরণ করার জন্য ত্বরা করো কারণ এটাই তোমাদের জন্যে উত্তম যদি তোমরা বুঝ।
<<<জুম্মা মোবারক>>>

# # মুসলিম আমার নাম, কুরআন আমার জান।
নামাজ আমার গাড়ি, জান্নাত আমার বাড়ী।
আল্লাহ্ আমার রব, নবী আমার সব।
ইসলাম আমার ধর্ম, এবাদত আমার কর্ম।
<<<জুম্মা মোবারক>>>

# # মাটির দেহ নিয়ে বরাই করে লাভ নেই কারণ দুচোখ বন্ধ হলে দেখবেন পাশে কেউ নাই। যাকে আপনি আপন ভাবেন সে হবে পর, আপন হবে নামাজ,রোজা অন্ধাকার কবর।

নামাজ রোজা নাহি কাজা করবো না ভাই কভু
নয়তো রাজা দিবেন সাজা যিনি মোদের প্রভু
নামাজ রোজা অনেক সোজা ইচ্ছে যদি করো
মনের মতো সময় মতো নামাজ রোজা করো
পণ করো আজ পড়বো রাখবো সদা রোজা
তা না হলে পরকালে পেতে হবে সাজা
বেহেস্তেতে থাকবো মেতে হবে কত মজা।
<<<জুম্মা মোবারক>>>

নামাজ কে আমি ভালবাসি
নদীর ঢেও পাখির গান কুরআন আমার সংবিধান
সবুজ- শ্যামল রুপে ঘেরা ইসলাম ধর্ম সবার সেরা।
<<<জুম্মা মোবারক>>>

চোখে ঘুম নেই? উঠে নামাজ পড়ো
মনে শান্তি নেই? উঠে নামাজ পড়ো
একমাত্র নামাজ ই তোমার অন্তরকে প্রশান্তি দিতে পারবে।
<<<জুম্মা মোবারক>>>

জুম্মার দিন মসজিদে আজান হওয়ার পর আর ঘরে বসে থেকো না। 
পাক-পবিত্র হয়ে হেটে মসজিদে চলে আসো। 
<<<জুম্মা মোবারক>>>

তুমি চুরি করো, ডাকাতি কর,
আর যাই করো না কেনো তাও নামাজ ছেড়ো না।
<<<জুম্মা মোবারক>>>

আজকের এই জুম্মার দিন উপলক্ষে
আল্লাহ তা’লা যেন সবার মনের আশা কবুল করে নেয়। আমিন।
<<<জুম্মা মোবারক>>>

আরো দেখুনঃ সালাতুল হাজত নামাজের নিয়ম.

জুম্মা মোবারক মেসেজ | Jumma Mubarak SMS

** ভাইরাস কে নয়, ভাইরাসের সৃষ্টিকর্তাকে ভয় করুন! ইনাশাআল্লাহ তিনিই রক্ষা করবেন।
<<<জুম্মা মোবারক>>>

** শ্বাস নিচ্ছি আলহামদুলিল্লাহ
ভালো আছি আলহামদুলিল্লাহ
বেঁচে আছি আলহামদুলিল্লাহ।
<<<জুম্মা মোবারক>>>

** যৌবনের চেহারাটা মানুষ পছন্দ করে।
আর যৌবন কালের ইবাদত স্বয়ং আল্লাহ পছন্দ করেন। সুবহানাল্লাহ!
<<<জুম্মা মোবারক>>>

** শুক্রবার মানেই হচ্ছে
গরিবের হজ্বের দিন।
<<<জুম্মা মোবারক>>>

** বুকে হাজারো কষ্ট নিয়ে
আলহামদুলিল্লাহ বলাটা।
আল্লাহ’র প্রতি
অগাধ বিশ্বাসের নমুনা।
<<<জুম্মা মোবারক>>>

বাড়ির কাছে মসজিদে যায় না।
অথচ স্ট্যাটাস দেয় একদিন মক্কা যাবো।
<<<জুম্মা মোবারক>>>

গান শুনে- শুনে ঘুমানো নয়।
আল কুরআন শুনে
ঘুমানো অধিকতর ভালো।
<<<জুম্মা মোবারক>>>

তিনটি প্রেমে কোন কষ্ট নাই
আল্লাহর সাথে।
রাসুল (সঃ) এর সাথে।
মা-বাবার সাথে।
<<<জুম্মা মোবারক>>>

তুমি যতো বেশি সততার সাথে কথা বলবে
তত বেশি সম্মানিত হবে !
– হযরত আলী (রাঃ)
<<<জুম্মা মোবারক>>>

সন্তানের উত্তম আচরণ ও শ্রদ্ধা
পাওয়ার সবচেয়ে বেশী অধিকারী হচ্ছেন মা ।।
সে মাকে কখন কস্ট দিওনা ।
___হযরত মুহাম্মদ (সাঃ)
<<<জুম্মা মোবারক>>>

এমন এক সময় আসবে যখন
মুসলমানদের জন্য ঈমান ধরে রাখা,
জ্বলন্ত কয়লা হাতের মধ্যে রাখার ন্যায় কঠিন হবে।
__বিশ্বনবী হযরত মোহাম্মদ
<<<জুম্মা মোবারক>>>

পৃথিবীর সবচেয়ে পবিত্র দুটি স্থান
-মক্কা
-মদিনা
<<<জুম্মা মোবারক>>>

আমরা শ্রেষ্ঠ নবি পেয়েছি
শ্রেষ্ঠ কিতাব পেয়েছি
শ্রেষ্ঠ ধর্ম পেয়েছি
আমরা সত্যিই ভাগ্যবান
-আলহামদুলিল্লাহ
<<<জুম্মা মোবারক>>>

তুমি যাকে ভালোবাসবে
হাশরের ময়দানে তুমি
তার সাথেই থাকবে।
হযরত মুহাম্মাদ সাঃ।
<<<জুম্মা মোবারক>>>

নামাজ পড়ো,
– আল্লাহ তোমায় সঠিক পথ দেখাবে।
– ইনশাআল্লাহ..
<<<জুম্মা মোবারক>>>

ভালোবেসে স্ত্রীর হাত ধরলেও
সগিরা গুনাহ মাফ হয়ে যায়।
– হযরত মুহাম্মদ(সাঃ)
<<<জুম্মা মোবারক>>>

কাগজ দিয়ে অনেক কিছু
তৈরী করা হয় ।
তার মধ্যে সবচেয়ে উত্তম
আল-কুরআন।
<<<জুম্মা মোবারক>>>

যখনি আমি অসুস্থ হতাম।
তখন আমি কালো জিরা খেতাম।
– হযরত মুহাম্মাদ [সাঃ]
<<<জুম্মা মোবারক>>>

জুম্মা মোবারক পিকচার

পবিত্র জুম্মা মোবারক স্ট্যাটাস বাংলা

আজকের আর্টিকেলে আমি আপনাদের জন্য খুব সুন্দর সুন্দর জুম্মা মোবারক স্ট্যাটাস শেয়ার করব। যদি আপনি মুসলিম হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার এই ধরনের জুম্মা মোবারক স্ট্যাটাস এর প্রয়োজন হয়ে থাকবে। আর সে কারণেই মূলত আজকের এই আর্টিকেল টি লেখা হয়েছে। কারণ আজকের এই আর্টিকেল থেকে আপনি চমৎকার সব জুম্মা মোবারক স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন। যেগুলো আপনার কাছে অবশ্যই ভালো লাগবে।

 স্ট্যাটাস- 1

জীবনে চলার পথে আপনি যত বড় মানুষ হয়ে উঠুন না কেন। আপনি কখনোই আপনার মায়ের সাথে উচ্চস্বরে কথা বলবেন না। যদি ভুল করেও আপনার মায়ের প্রতি প্রচন্ড রাগ হয়। তাহলে সেই সময় একটা কথা মাথায় রাখবেন। আর সেই কথাটি হলো, যে মা আপনাকে কথা বলা শিখিয়েছে সেই মায়ের সাথে কখনো উচ্চস্বরে কথা বলার চেষ্টা করবেন না।

 স্ট্যাটাস- 2

আমরা প্রতিনিয়ত একটা চাকরির জন্য চেষ্টা করে যাই। কিন্তু আমরা বেশিরভাগ সময় ভুলে যাই যে, আমাদের জীবনের সবচেয়ে বড় চাকরি হলো নামাজ পড়া। কারণ আপনি যদি নামাজ না পড়েন। তাহলে কিন্তু আপনি আপনার জীবনের সবচেয়ে বড় ভুল গুলোর মধ্যে একটি ভুল করে ফেলবেন। তাই আমাদের সবার উচিত জীবনের নামাজ পড়া চাকরি টি সঠিক ভাবে পালন করা।

 স্ট্যাটাস- 3

আমরা শিক্ষা গ্রহণ করার জন্য হাজার হাজার টাকার বই কিনে থাকি। কিন্তু আপনি জানলে অবাক হয়ে যাবেন যে, একটি 10 টাকার নামাজের বইয়ের মধ্যে যা কিছু আছে। আপনি সেগুলো হাজার টাকার বইয়ের মধ্যে খুঁজে পাবেন না।

 স্ট্যাটাস- 4

বর্তমান দুনিয়াতে 4000 এর বেশি ভাষা রয়েছে। কিন্তু এই পৃথিবীতে এত বেশি ভাষা থাকার পরেও আমাদের আযানের ধ্বনি কিন্তু একই রকম। যেখানে কোন প্রকার পরিবর্তন দেখতে পাবেন না।

 স্ট্যাটাস- 5

জীবনে বেঁচে থাকতে তুমি কখনোই জান্নাত পাওয়ার জন্য চেষ্টা করো না। বরং তুমি এমন কিছু কাজ করো, যেন জান্নাত নিজে থেকেই তোমাকে পাবার চেষ্টা করে।

 স্ট্যাটাস- 6

জীবনে চলার পথে যদি তুমি কখনো হতাশ হয়ে পড়ো। তাহলে সেই মুহূর্তে তুমি দুই রাকাত নামাজ নফল করিও। দেখবে তোমার জীবনে আশা হতাশা গুলো ক্রমাগত ভাবে দূরে চলে যাবে। এবং তুমি সেই হতাশা গুলো থেকে নিজেকে মুক্ত করতে পারবে।

 স্ট্যাটাস- 7

যদি তুমি কোরআন কে বিশ্বাস করো, যদি তুমি আল্লাহকে বিশ্বাস করো। তাহলে আল্লাহ তোমার সম্মান বাড়িয়ে দেবে।

 স্ট্যাটাস- 8

কখনো যদি তোমার চোখে ঘুম না থাকে, তাহলে তুমি কোরআন পড়বে। দেখবে তুমি না ঘুমিয়ে ঈমানের কাজ করবে। আবার কখনো যদি তোমার মনে শান্তি না থাকে। যদি তুমি অশান্তির মধ্যে বসবাস করো। তাহলে চেষ্টা করবে নামাজ পড়ার। তাহলে দেখবে তোমার মধ্যে অনেক শান্তি ফিরে আসবে। এবং তুমি সুখে বসবাস করতে পারবে।

 স্ট্যাটাস- 9

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছে, যারা নিজের বাড়ির কাছের মসজিদ থাকার পরেও নামাজ পড়তে যায় না। অথচ সেই মানুষ গুলো ফেসবুকে এসে স্ট্যাটাস দেয় যে, তারা একদিন মক্কা যাবে। সত্যি বলতে এই মানুষ গুলো বড়ই অদ্ভুত।

 স্ট্যাটাস- 10

গভীর রাতে হেডফোন কানে লাগিয়ে গান শুনতে শুনতে ঘুমানোর চেয়ে যদি তুমি কোরআনের বাণী শুনতে শুনতে ঘুমিয়ে পড়ো। তাহলে তুমি অনেক ভালো কাজ করবে।

 স্ট্যাটাস- 11

জীবনে চলার পথে সর্বদাই সততার সাথে চলার চেষ্টা করবে। সৎ পথে চলে তুমি যতটা শান্তিতে জীবন যাপন করতে পারবে। ততটা শান্তি তুমি কখনোই অসৎ পথে চলা জীবন থেকে পাবে না। তাই আমাদের প্রত্যেকের উচিত নিজের জীবনকে সৎ পথে পরিচালিত করা।

 স্ট্যাটাস- 12

একটি সন্তান তার আচরণ কতটা মনমুগ্ধকর হবে, সেটা তখনই বোঝা যায়। যখন সেই সন্তানের বাবা মায়েরা বৃদ্ধ হয়। আর বৃদ্ধ বয়সে যে মানুষ গুলো তাদের বাবা-মাকে অনেক ভালোবাসে। সেই মানুষ গুলোর জন্য আল্লাহ অনেক খুশি হয়।

Jumma Mubarak Status Bangla 2024

 স্ট্যাটাস- 13

আমরা সর্বদাই ভাইরাস কিংবা বড় বড় বিপদকে ভয় পাই। কিন্তু এইসব কে ভয় না পেয়ে আমাদের সৃষ্টিকর্তা কে ভয় পাওয়া উচিত। কারণ তিনিই একমাত্র আমাদের সকল বিপদ থেকে রক্ষা করতে পারবে। তাই ভাইরাস কিংবা বিপদকে নয় বরং আমাদের সৃষ্টিকর্তা কে ভয় পাওয়া উচিত।

 স্ট্যাটাস- 14

আপনি বেঁচে থাকার জন্য শ্বাস নিতে পারছেন, তাহলে আপনি আলহামদুলিল্লাহ বলুন। আপনি বর্তমান সময়ে অনেক ভালো আছেন, তাহলে আপনি আলহামদুলিল্লাহ বলুন। আপনি এখন অব্দি বেঁচে আছেন, তাহলে আলহামদুলিল্লাহ বলুন।

 স্ট্যাটাস- 15

আপনি হয়তো বা একটা কথা জেনে থাকবেন যে, যখন আপনি যৌবনের বয়সে থাকবেন। তখন আপনার চেহারাকে মানুষ সবচেয়ে বেশি পছন্দ করবে। কিন্তু আপনি যদি এই যৌবনের বয়সে নিয়মিত নামাজ পড়েন, নিয়মিত ইবাদত করেন। তাহলে কিন্তু স্বয়ং আল্লাহ আপনাকে অনেক ভালোবাসবে।

 স্ট্যাটাস- 16

যদি আপনি অতিরিক্ত পরিমাণে আহার করেন, তাহলে কিন্তু আপনার ক্ষুধা নিবারণ হবে। ঠিক তেমনি ভাবে আপনি যদি নিয়ম মাফিক কোরআন পড়েন। তাহলে আপনার চোখের জ্যোতি বাড়বে। এর পাশাপাশি আপনার নিজের মধ্যে থাকা মানবিকতা এবং জ্ঞানের বৃদ্ধি পাবে। তাই আপনার উচিত নিয়ম মাফিক কোরআন পাঠ করা।

 স্ট্যাটাস- 17

আমরা সবাই জানি যে শুক্রবার মানে হল মুসলিমদের পবিত্র একটা দিন। এই দিনে মুসলিমরা মসজিদে গিয়ে নামাজ আদায় করে। তবে আপনাকে আরো একটা কথা জেনে রাখতে হবে যে, শুক্রবার মানে হল গরিবদের হজের দিন।

 স্ট্যাটাস- 18

যদি আপনি অনেক কষ্টের মাঝেও আলহামদুলিল্লাহ কথাটা বলতে পারেন। তাহলে আপনার এই কথার মধ্যে আল্লাহর প্রতি অগাধ বিশ্বাসের নমুনা প্রকাশ পাবে। কেননা সব ব্যক্তিরা কিন্তু তাদের সব পরিস্থিতির মধ্যে এই শব্দটি উচ্চারণ করতে পারে না। এই শব্দটি শুধুমাত্র সেই মানুষ গুলোই উচ্চারণ করতে পারে। যাদের আল্লাহর প্রতি বিশ্বাস রয়েছে।

 স্ট্যাটাস- 19

নামাজ হলো সব সমস্যার সমাধান। নামাজ হলো আমাদের প্রতিটা মানুষের মধ্যে থাকা বিভিন্ন রকম রোগের প্রধান ওষুধ। আপনি নিয়মিত নামাজ পড়ুন, নিজে নিজে নামাজ পড়ার পাশাপাশি আপনার আশে পাশে থাকা ব্যক্তিদের নামাজ পড়তে উৎসাহ প্রদান করুন। তাদের কে বুঝিয়ে বলার চেষ্টা করুন যে, নামাজ হলো আমাদের জীবনের একমাত্র উপায়। যে উপায়ে কে অনুসরণ করে আমরা বেহেশতের চাবি অর্জন করতে পারব। সবাইকে জানাচ্ছি জুম্মা মোবারক।

 স্ট্যাটাস- 20

জীবনে চলার পথে নিজেকে কখনও অসুন্দর মনে করবেন না। কারণ এই পৃথিবীতে সৃষ্টি হওয়া সবকিছুই কিন্তু আল্লাহ সৃষ্টি করেছেন। আর আল্লাহর সৃষ্টি করা কোন কিছুই অসুন্দর হয় না। তাই কখনোই আপনি নিজেকে অসুন্দর মনে করবেন না। যদি এমনটা মনে করে থাকেন, তাহলে আপনি সবচেয়ে বড় একটা ভুল কাজ করে ফেলবেন।

 স্ট্যাটাস- 21

আমাদের প্রতিটা মুসলিমদের জন্য শুক্রবার হলো সপ্তাহের অন্যান্য দিন গুলোর থেকে সবচেয়ে শ্রেষ্ঠ একটি দিন। কারণ শুক্রবার আমাদের কাছে পবিত্র নামাজের একটি দিন। এই দিনে আমাদের গুনাহ মাফ করার সুযোগ থাকে। তাই আমাদের প্রত্যেকটা মুসলিমদের উচিত এই পবিত্র দিনে নামাজ আদায় করা।

 স্ট্যাটাস- 22

যদি আপনি বাড়ি থেকে বের হওয়ার সময় আয়াতুল কুরসি পড়েন। তাহলে আপনার চারপাশে 70 হাজার ফেরেশতা আপনাকে রক্ষা করার জন্য অনবরত পাশে থাকবে। তাই যখন আপনি বাড়ির বাইরে কোথাও যাবেন। তখন অবশ্যই আয়াতুল কুরসি পড়ে বাড়ি থেকে বের হবেন। তাহলে আপনি অনেক বিপদ থেকে রক্ষা পেয়ে যাবেন।

জুম্মা মোবারক ফেসবুক স্ট্যাটাস বাংলা | Jumma Mubarak FB Status Bangla

আমাদের সবার উচিত সৎ পথে চলা এবং নিয়মিত নামাজ পড়া। কারণ ভবিষ্যতে এমন একটা সময় আসবে, যখন আমাদের মতো মুসলিমদের ঈমান ধরে রাখা অনেক কঠিন হয়ে যাবে। কেননা সেই সময়ে নিজের মধ্যে ঈমান ধরে রাখা হবে জ্বলন্ত কয়লা নিজের হাতে ধরে রাখার মতো। তাই বর্তমান সময়ে আমাদের সবার উচিত নামাজ পড়া এবং নিজের ঈমান কে ধরে রাখা।

 স্ট্যাটাস- 23

এই পৃথিবীতে আমরা ভ্রমণ করার জন্য বিভিন্ন স্থানে যাই। কিন্তু সেই ভ্রমণ পিপাসু মানুষদের একটা কথা জেনে রাখা উচিত। আমাদের এই পৃথিবীতে দুটি স্থানকে সবচেয়ে পবিত্র হিসেবে গণ্য করা হয়। আর সেই স্থান গুলোর মধ্যে প্রথমটি হলো মক্কা। এবং সেই পবিত্র স্থানের দ্বিতীয় টির নাম হল মদিনা।

 স্ট্যাটাস- 24

আমরা যারা মুসলিম আছি, তারা সবাই অনেক ভাগ্যবান। কারণ আমরা একজন শ্রেষ্ঠ নবী কে পেয়েছি। আমরা এতোটাই ভাগ্যবান যে, আমরা আমাদের জীবন কে পরিচালিত করার জন্য শ্রেষ্ঠ একটি কিতাব পেয়েছি। আমরা আজকে গর্বিত, কারন আমরা পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ একটি ধর্ম পেয়েছি। আমরা সত্যিই অনেক ভাগ্যবান। যার কারণে আমরা এতকিছু কে একসাথে পেয়েছি।

 স্ট্যাটাস- 25

এ পৃথিবীতে বেঁচে থাকার সময় তুমি যাকে সবচেয়ে বেশি ভালবাসবে। হাশরের ময়দানে তুমি সেই মানুষটিকে সাথে নিয়ে থাকতে পারবে।

 স্ট্যাটাস- 26

কাগজ দিয়ে তুমি অনেক কিছু তৈরি করতে পারবে। কিন্তু এই কাগজ দিয়ে তৈরি হওয়া সবচেয়ে উত্তম একটি বস্তু হলো al-quran, যার থেকে মূল্যবান পৃথিবীতে আর অন্য কিছু তৈরী হওয়া সম্ভব নয়।

 স্ট্যাটাস- 27

যদি আপনি দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ পড়ো, তাহলে তুমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ গুলোর তালিকা আওতাভুক্ত হবে। কারণ দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ পড়া মানুষ গুলো অনেক সুখী হয়ে থাকে। আর সে কারণেই আমাদের প্রত্যেকটা ব্যক্তির পাঁচ ওয়াক্ত নামাজ পড়া উচিত।

 স্ট্যাটাস- 28

জীবনে চলার পথে অনেক বড় বড় সেলিব্রেটিদের ফলো না করে তুমি যদি আমাদের শ্রেষ্ঠ নবী কে ফলো করো। তুমি যদি আমাদের কুরআন কে ফলো করো। তাহলে দেখবে তুমি তোমার জীবন কে বদলে দিতে পারবে।

 স্ট্যাটাস- 29

আমরা আমাদের জীবনে যত গুলো সমস্যার মধ্যে পড়ি। সেই সমস্যা গুলো কিন্তু শয়তানের মাধ্যমে তৈরি হয়। কিন্তু সেই বিপদ থেকে উদ্ধার করার জন্য শুধুমাত্র একজন কে পাবেন। আর সেটি হল আমাদের সৃষ্টিকর্তা আল্লাহ। তিনি আমাদের জীবনে আসা বিভিন্ন রকমের বিপদ আপদ থেকে রক্ষা করে থাকে।

 স্ট্যাটাস- 30

সময়ের সাথে চলতে গেলে অবশ্যই আপনাকে স্টাইলিশ হতে হবে। কিন্তু সেটি আপনার পোশাক আশাকে নয়। বরং আপনি চারিত্রিক দিক থেকে স্টাইলিশ হওয়ার চিন্তা করবেন। যদি আপনার চরিত্র ভালো থাকে, তাহলে আপনি অন্যান্য মানুষদের কাছে অনেক প্রিয় হয়ে উঠবেন।

 স্ট্যাটাস- 31

জুম্মার দিনে মসজিদে আজান হওয়ার সময় কখনই শুয়ে থাকবে না। বরং সেই সময়ে নিজেকে তৈরি করো মসজিদে যাওয়ার জন্য এবং পবিত্র মনে নামাজ পড়ার জন্য। যদি তুমি আযানের ধ্বনি শোনার পরেও নিজের রুমে শুয়ে থাকো। তাহলে তুমি নিজেই নিজের ক্ষতি করে বসে থাকবে।

 স্ট্যাটাস- 32

মাটির এই দেহ নিয়ে কখনোই অহংকার করবে না। মনে রাখবে যখন তোমার এই দুটি চোখ বন্ধ হয়ে যাবে। তখন দেখবে তোমার পাশে আর কেউ নেই। জীবনে বেঁচে থাকতে তুমি যাকে সবচেয়ে আপন ভেবেছিলে। তাকে ছেড়ে তোমাকে কবরে একা একা থাকতে হবে।

জুম্মা মোবারক পিকচার | শুক্রবার নিয়ে স্ট্যাটাস পিক

জুম্মা মোবারক স্ট্যাটাস নিয়ে অনেক অনেক পিকচার রয়েছে। তবে আপনি চাইলে নিচের স্ট্যাটাসগুলো দিয়েও পিকচার বানিয়ে ব্যবহার করতে পারেন।

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক ক্যাপশন

 

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার

জুম্মা মোবারক পিকচার জুম্মা মোবারক পিকচার জুম্মা মোবারক পিকচার

আরো দেখুনঃ 

জুম্মা মোবারক স্ট্যাটাস নিয়ে কিছু কথা

জুম্মা মোবারক স্ট্যাটাস নিয়ে এরকম আরো অনেক অনেক স্ট্যাটাস রয়েছে। প্রত্যেকদিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতের সাথে আদায় করা প্রত্যেক মুসলমানের দায়িত্ব। হাদিসে আছে তিন শুক্রবার যে জামাতের সাথে নামাজ আদায় না করে সে আর মুমিন থাকেনা। শুক্রবার দিন তাড়াতাড়ি কাজকর্ম শেষ করে গোসল করে পাক-পবিত্র হয়ে পায়ে হেঁটে যে ব্যক্তি আগে আগে মসজিদে যায় এবং যে সবার সামনের কাতারে দাঁড়ায় এবং খুতবা শুনে তারপর নামাজ শেষ করে আবার পায়ে হেঁটে বাসায় ফিরে আসে ওই ব্যক্তির প্রতিটি কদমেরি ফেরেশতারা সওয়াব লিখে এবং একটি করে গুনাহ মাফ হয়ে যায়।

সুবহানাল্লাহ। সুতরাং এ থেকে বোঝা যাচ্ছে যে শুক্রবার দিন মুসলমানদের জন্য কত গুরুত্বপূর্ণ একটি দিন। গরিবের জন্য একটি হজের দিন। আজ আর নয়। আজকের এই আর্টিকেল এখানেই শেষ করছি। জুম্মা মোবারক স্ট্যাটাস নিয়ে আপনাদের জন্য কি আর কোন কিছু জানার থাকে তাহলে তা আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex