vlxxviet mms desi xnxx

রেনেস কোন দেশের ক্লাব?

0
Rate this post

রেনেস কোন দেশের ক্লাব? | রেনেস ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | Rennes Which Country Club?

রেনেস ফুটবল ক্লাবটি খুব বেশি একটা জনপ্রিয় না হলেও, এখন বেশ ভালো পারফরম্যান্স করছে। এর জন্য ফরাসি ফুটবল শীর্ষ লীগ-১ এ খেলে। চলুন তাহলে জেনে নেওয়া যাক রেনেস কোন দেশের ক্লাব সে-সম্পর্কে।

রেনেস কোন দেশের ক্লাব?

রেনেস ফুটবল ক্লাব ফ্রান্সে অবস্থিত। রেনেস শহরেই এর অবস্থান। ক্লাবটির পুরো নাম স্টেইড রেনেস ফুটবল ক্লাব। ক্লাবটির ডাকনাম লেস রেনেস, লেস রউজ এ্যট নোর। এস. আর. এফ. সি. ক্লাবটির সংক্ষিপ্ত নাম। Roazhon Park তাদের হোমগ্রাউন্ড। 

রেনেস ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

রেনেস ফুটবল ক্লাব আজ থেকে ১২১ বছর আগে প্রথম বারের মতো যাত্রা শুরু করে। ১৯০১ সালের ১০ মার্চ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। এই ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়েছিল তৎকালীন ব্রিটেনের ছাত্রদের দ্বারা। সে সময়ে কিছু ছাত্র মিলে ফুটবল খেলার লক্ষ্যে ক্লাবটি প্রতিষ্ঠা করেন। আর একটু একটু করে তখন ক্লাবটি সর্বত্র জনপ্রিয়তা পায়। ফুটবল ক্লাব হিসেবে এই অঞ্চলে এটি এখন শীর্ষস্থানে আছে।

আরো দেখুনঃ

ক্লাবটি ২ বার লীগ-২ জিতেছে। কোপা দে ফ্রান্সে ৩ বার বিজয়ী ও ৪ বার রানার্স আপ হয়েছে। কোপা দে লা লীগা-তে ১ বার রানার্স আপও হয়েছে ক্লাবটি৷ ট্রফিস দেস চ্যাম্পিয়নে একবার উইনার (১৯৭১) ও ২ বার রানার্স আপ হয়েছে রেনেস ফুটবল ক্লাব (১৯৬৫, ২০১৯)। আশা করা যায়, ক্লাবটি শীঘ্রই আরো ভাল পজিশনে চলে আসবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex