vlxxviet mms desi xnxx

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে 2024

0
4.3/5 - (3 votes)

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে? | আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারছেন না? বা অরিজিনাল ভিটমেট সম্পর্কে জানতে চান?  তাহলে একদম ঠিক স্থানে এসেছেন।  যেখানে আমরা আপনাদেরকে অরজিনাল ভিটমেট সম্পর্কে জানাবো। 

Vidmate খুব জনপ্রিয় একটি সফটওয়্যার। কিন্তু এই অরিজিনাল সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য  আপনাকে অরিজিনাল কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। তাছাড়া যেকোনো সামাজিক মাধ্যম (facebook, instagram, twitter etc) থেকে আপনারা খুব সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন। চলুন তাহলে জেনে নেই আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে সম্পর্কে। 

ভিটমেট কি?

ভিটমেট হচ্ছে ভিডিও ডাউনলোড করার একটি সফটওয়্যার। আর এই সফটওয়ারটি আপনারা এন্ড্রয়েড মোবাইল ফোন, ডেস্কটপ এবং জিও ফোন প্ল্যাটফর্ম গুলোতে ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই সফটওয়্যারটি ব্যবহার করে ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব থেকে সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

বিভিন্ন সামাজিক মাধ্যমে ভিডিও দেখার সময় আমরা বিভিন্ন ধরনের ইন্টারনেট কানেকশন এবিং ইন্টারনেট স্লো সমস্যায় পড়ি। আর এই সমস্যাগুলো থেকে মুক্তি পাওয়ার জন্য আমরা ভিটমেট অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারি। 

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

ভিডমেট অ্যাপ্লিকেশন ডাউনলোড করা অনেক সহজ। কিন্তু ভিটমেট অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার আগে অবশ্যই দেখে নিবেন সেটি অরজিনাল ভিটমেট নাকি। অরজিনাল ভিটমেট অ্যাপ্লিকেশন না হলে আপনাকে সকল সার্ভিস প্রদান করবে না। যেকোনো সার্ভিস গ্রহণ করার সময় আপনাকে বাধা সৃষ্টি করবে। আর সমস্ত বাধা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে অবশ্যই অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে হবে।

আরো দেখুনঃ ভিটমেট ডাউনলোড হচ্ছে না কেন?

কিন্তু অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে? কোন চিন্তার কারন নেই আমরা আপনাকে দেখিয়ে দিব যে অরজিনাল ভিটমেট কিভাবে ডাউনলোড করতে হয়। তবে আপনারা দুটি পদ্ধতিতে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। একটি হচ্ছে মোবাইল এবং অন্যটি হচ্ছে ডেক্সটপ ডিভাইস। নিম্নে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার নিয়ম উল্লেখ করা হলোঃ-

কম্পিউটারের জন্য ভিটমেট ডাউনলোড অ্যাপস

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট ডাউনলোড সফটওয়্যার

ভিটমেট অ্যাপ্লিকেশন সব থেকে বেশি মোবাইল এন্ড্রয়েড ব্যবহারকারীরা ব্যবহার করে থাকে। কারণ মোবাইলে ভিটমেট খুব ভালো সার্ভিস প্রদান করে এবং মোবাইল ব্যবহারকারীদের অনেক ধরনের সুবিধা প্রদান করে।  এখানে যেহেতু ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব ভিডিও ডাউনলোড করে রাখা যায়। তাই মোবাইল ব্যবহারকারীদের কাছে এটি ব্যবহার উপযোগী একটি অ্যাপ্লিকেশন।

কিন্তু আপনি ফ্রি ভিডিও ডাউনলোডার অ্যাপ্লিকেশন আপনার প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না। যেহেতু আপনি এখান থেকে ডাউনলোড করতে পারবেন না সেহেতু আপনাকে ভিটমেট অরজিনাল অফিশিয়াল পেজ থেকে আপনাকে এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। নিম্নে ডাউনলোড পদ্ধতি দেয়া হলঃ-

  • প্রথমে আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনের মোবাইলের ব্রাউজার ওপেন করতে হবে।
  • ব্রাউজারের সার্চ অপশনে গিয়ে লিখতে হবে Vidmate। এরপর সার্চ করতে হবে।
  • সার্চ করার পর যখন অনেকগুলো ওয়েবপেজ দেখাবে সেগুলো ওয়েবপেজ থেকে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট খুঁজে বের করতে হবে।
  • সাধারণত  Vidmate official website সবার প্রথমে চলে আসে।
  • এখন ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

অ্যান্ড্রয়েডের জন্য আসল ভিটমেট ডাউনলোড সফটওয়্যার

  • সেখানে একটি লেখা দেখবেন যে official download এই অপশনে ক্লিক করতে হবে।

vidmate apk download old version

  • কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ ডাউনলোড হয়ে যাবে। আপনার মোবাইলের ফাইল ম্যানেজার অপশনে গেলে পেয়ে যাবেন।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

  • এখন ভিটমেট অ্যাপটি আপনার মোবাইল ফোনে ওপেন করতে হবে।  
  • ওপেন করার পর যদি কোন Unknown source enable করতে হয় সেটি enable করে দিবেন।
  • এরপর ভিটমেট অ্যাপসটি Install অপশনে ক্লিক করতে হবে।
  • Install করার পর আপনার মোবাইল ফোনে অ্যাপ্লিকেশন এর icon দেখা যাবে। আপনি যখন Vidmate use করবেন তখন আইকনে ক্লিক করলেই use  করতে পারবেন।

ভিটমেট ডাউনলোড করতে চাইলে

 কম্পিউটারের জন্য ভিটমেট ডাউনলোড অ্যাপস

কম্পিউটারের জন্য ভিটমেট কিভাবে ডাউনলোড করবেন? মোবাইল থেকে কম্পিউটারে ভিটমেট ডাউনলোড করা অনেক সোজা। কম্পিউটার ব্যবহারকারীদের জন্য ভিটমেট এর সরাসরি কোন এপ্লিকেশন সফটওয়্যার নেই। কিন্তু যারা ব্যবহার করতে চান তাদের জন্য একটি সহজ উপায় রয়েছে।  আর তার জন্য আপনার কম্পিউটারে একটি imulator ব্যবহার করতে হবে। 

নিম্নে কম্পিউটারের জন্য Vidmate app download install new version এর সকল থাপ দেয়া হলোঃ-

  • Vidmate অ্যাপটি আপনার কম্পিউটারে ব্যবহার করার জন্য সবার আগে bluestacks ডাউনলোড করতে হবে।
  • কম্পিউটার ব্রাউজার ওপেন করার পর সার্চ অপশনে গিয়ে bluestacks লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।
  • এখন এই ওয়েব পেজটি ওপেন করে ডাউনলোড করতে হবে।
  • ডাউনলোড হয়ে গেলে আপনার কম্পিউটারে bluestacks ইনস্টল করে নিতে হবে।
  • এখন আবার ব্রাউজার ওপেন করে Vitmate লিখে সার্চ করতে হবে।
  • Vitmate এর অরিজিনাল অফিশিয়াল পেজ ওপেন করে সেখান থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে।
  • এরপর bluestacks  ওপেন করার পর my apps option এ ক্লিক করে Vidmate video downloader অপশন এ ক্লিক করে install করে নিতে হবে।
  • এখন কোনো বাধা ছাড়াই মোবাইলের মতো করে কম্পিউটারে আপনারা ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

আরো দেখুনঃ কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করব.

জিও ফোনে ভিটমেট ডাউনলোড করতে চাইলে

ভিটমেট শুধু মাত্র মোবাইল ফোন এবং কম্পিউটারে ডাউনলোড করা যায় এমনটা নয়। জিও ফোনেও Vitmate ব্যবহার করা যায়।  কিন্তু আমরা সকলেই জানি যে জিও মোবাইল ফোনে সরাসরি কোনো অ্যান্ড্রয়েড অ্যাপ ইন্সটল করা সম্ভব নয়।  তবে কীভাবে ব্যবহার করবেন?

আপনারা যাতে জিও মোবাইল ফোনে ভিটমেট ডাউনলোড করে ব্যবহার পারেন তার জন্য একটি উপায় অবশ্যই রয়েছে।  আর তার জন্য সবার আগে আপনার মোবাইল ফোনে OmniSD নামক একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে । ডাউনলোড করা হয়ে গেলে নিম্নের পদ্ধতিগুলো অনুসরণ করতে হবে- 

  • এখন ব্রাউজার অপশনে গিয়ে Vitmate Download  লিখে সার্চ করতে হবে।
  • ভিটমেট সাইটে প্রবেশ করার পর apk file  ডাউনলোড করতে হবে।
  • এরপর  আপনি ভিটমেট ওপেন করার জন্য OmniSD এর মাধ্যমে ওপেন করতে হবে। 
  • ওপেন করা হয়ে গেলে install অপশনে ক্লিক করতে হবে। 

Install  হয়ে গেলে আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনের মত জিও মোবাইল ফোনে vitmate use  করতে পারবেন।

ভিটমেট কেন এত জনপ্রিয়

ভিটমেট জনপ্রিয়তার মূল কারণ হচ্ছে সোশ্যাল মিডিয়ার ভিডিও গুলো ডাউনলোড করার অপশন রয়েছে। তাছাড়া ইন্টারনেট কানেকশন যতই খারাপ থাকুক না কেন Vidmate অনেক ভালো সার্ভিস প্রদান করে। সহজে ভিডিও ডাউনলোড করা যায় এবং ডাউনলোড করার সময় আপনি যে সকল ভিডিও খারাপ কোয়ালিটিতে আছে সেসকল ভিডিও কোয়ালিটি পরিবর্তন করতে পারবেন।

এখানে শুধু ভিডিও ডাউনলোড করা যায় এমনটা নয়। আপনি যেকোনো মিউজিক অডিও আকারে ডাউনলোড করতে পারবেন সেক্ষেত্রে এখানে বিভিন্ন সাইজ দেওয়া থাকে। আপনার যেকোনো  ফাইল সাইজ গ্রহণ করতে পারবেন।  মানুষ এখন খুব সংক্ষিপ্ত ভাবে চলতে  চায়। তাই ভিটমেট একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে অনেকগুলো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট পরিচালনা করা যায় বলে এটি জনপ্রিয়তা অধিক পরিমাণে রয়েছে। 

ভিটমেট এর সুবিধাগুলো

ভিটমেট এর অনেকগুলো সুবিধা রয়েছে।  তাছাড়া আমরা এর আগে কয়েকটি সুবিধার কথা উল্লেখ করেছি। তবুও আপনারা একনজরে ভিটমেট এর কিছু সুবিধা নিম্নে দেখে নিতে পারেন-

  • আপনার ইন্টারনেট কানেকশন slow  হলেও ভিটমেট ব্যবহার করতে পারবেন।
  • ভিটমেট ব্যবহার করে যে কোন সোশ্যাল মিডিয়ার ভিডিও ডাউনলোড করতে পারবেন।
  • যেকোন ভিডিও অডিও ভার্শন ডাউনলোড করতে পারবেন
  • ভিডিও, অডিও ডাউনলোড করার জন্য ফাইল সাইজ দেয়া থাকে তাই আপনার প্রয়োজন অনুসারে ফাইল সাইজ ব্যবহার করে ডাউনলোড করতে পারবেন।
  • একটি অ্যাপের মাধ্যমে অনেকগুলো অ্যাপ ব্যবহার করতে পারবেন।
  • যাদের ডাটা বা ইন্টারনেট কানেকশন ব্যবহার করা সীমিত। তারা video or audio download করে offline এ দেখতে পারবেন।

আরো দেখুনঃ গান ডাউনলোড করা ভিটমেট.

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করব কিভাবে?

১. VidMate অ্যাপ কিসের জন্য ব্যবহার করা হয়?

VidMate হল YT, Facebook এবং অন্যান্য চলচ্চিত্র ও ভিডিও প্ল্যাটফর্মের জন্য একটি ভিডিও ডাউনলোডার এবং প্লেয়ার।

২. VidMate APK কি নিরাপদ?

এটা বলা হয় যে, VidMate অ্যাপে কোনো ধরণের ভাইরাস নেই। কিন্তু জাল ওয়েবসাইট থেকে সাবধান থাকুন। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট শনাক্ত করুন এবং APK ইনস্টল করুন।

৩. VidMate ডাউনলোডার কি?

একটি বেশ জনপ্রিয় অ্যাপ হিসেবে VidMate ভিডিও ডাউনলোডার আমাদের বিভিন্ন উৎস থেকে ভিডিও ডাউনলোড করতে সাহায্য করে। যদিও এটি ভিডিও ডাউনলোড করার জন্য একটি বিনামূল্যে সেবা প্রদান করে থাকে।, ব্যবহারকারীরা Vidmate বিকল্পগুলিও খুঁজে থাকেন কারণ আপনি যদি অনেকগুলি ভিডিও ডাউনলোড করেন তবে এটি ধীর হয়ে যায়৷

৪. VidMate কি ডাউনলোড করার জন্য ভালো?

VidMate একটি অত্যন্ত জনপ্রিয় ভিডিও ডাউনলোডার অ্যাপ যা Android ডিভাইসের জন্য বিনামূল্যে পাওয়া যায়। যদিও এটি উচ্চ-মানের ভিডিও এবং গান ডাউনলোড করার জন্য একটি সাশ্রয়ী সমাধান হতে পারে কিন্তু কিছু ঘাটতি থাকার কারণে Vidmate-এর বিকল্প খুঁজে থাকেন অনেকেই।

৫. VidMate অ্যাপ কি বৈধ?

লাদাখে ভারত-চীন সীমান্ত উত্তেজনার পরিপ্রেক্ষিতে ভারতে নিষিদ্ধ 59টি চীনা মোবাইল অ্যাপের মধ্যে VidMate অন্যতম। কিন্তু চীনা অ্যাপগুলি ব্যবহারকারীর গোপনীয়তা বজায় রাখতে পারেনি এবং ভারতের বাইরে অবস্থিত সার্ভারগুলিতে তাদের ডেটা ভাগ শেয়ার করেছে।

৬. VidMate কি ইউটিউবের মতো?

VidMate ব্যবহার করা সহজ এবং শক্তিশালী অ্যান্ড্রয়েড ভিডিও ডাউনলোডার। এটি একটি YouTube, TikTok, Facebook, Instagram এর মতো আরো কিছু চ্যানেল ব্যবহার করা যায়।

৭. কিভাবে Vidmate একটি ক্ষতিকর অ্যাপ?

Google Playstore-এ এভেলেইবল নয় এমন কোনো অ্যাপ্লিকেশন ডাউনলোড করা উচিত নয় কারণ এটি আপনার ব্যক্তিগত ডেটা এবং কর্মীদের নিরাপত্তার জন্য বিভিন্ন হুমকি উপস্থাপন করতে পারে। অ্যাপ্লিকেশনটি ইউটিউব নীতিও লঙ্ঘন করেছে এবং আমাদের নির্মাতাদের অনুমতি ছাড়া কোনো ভিডিও ডাউনলোড করা উচিত নয়।

৮. VMate অ্যাপ কি ফ্রি?

VMate ভিডিও ইডিটিং, শেয়ার করা এবং ডাউনলোড করার জন্য একটি ফ্রি ভিডিও অ্যাপ।

আপনারা যারা অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চাইতেন তাদের জন্য আশা করি আমাদের এই আর্টিকেলটি উপকারে আসবে।  কারণ আমরা এখানে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার সঠিক পদ্ধতি দেখিয়েছি প্রত্যেকটি ডিভাইস থেকে।  যাতে করে আপনারা খুব সহজেই ডাউনলোড করতে পারেন এবং ভিটমেট ব্যবহার করার সুবিধা ভোগ করতে পারেন।  আপনারা যদি আরও কিছু জানতে চান ভিটমেট সম্পর্কে তাহলে নিচের কমেন্ট বক্সে এসে আমাদেরকে জানাতে পারেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex