vlxxviet mms desi xnxx

ভিএফএল উল্ফসবার্গ কোন দেশের ক্লাব?

0
Rate this post

ভিএফএল উল্ফসবার্গ কোন দেশের ক্লাব? | ভিএফএল উল্ফসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে? | VFL Wolfsburg Which Country Club?

ভিএফএল উল্ফসবার্গ বর্তমান সময়ের সুপরিচিত একটি পেশাদার ক্রীড়া ক্লাব। এই ক্লাবটি ফুটবল বিভাগের জন্য সবচেয়ে অধিক পরিচিত হলেও, ব্যাডমিন্টন, হ্যান্ডবল এসব খেলার দিক থেকেও ক্লাবটির বেশ নামডাক আছে। আজ আমরা জানবো, ভিএফএল উল্ফসবার্গ কোন দেশের ক্লাব সে-সম্পর্কে।

আরো দেখুনঃ সরাসরি ফুটবল খেলা দেখার সফটওয়্যার.

ভিএফএল উল্ফসবার্গ কোন দেশের ক্লাব?

জার্মানির একটি ক্লাব। দেশটির লোয়ার স্যাক্সনির উল্ফসবার্গে, ভিএফএল উল্ফসবার্গ ক্লাবের অবস্থান। সেখানকার মাল্টি স্পোর্টস ক্লাব থেকে বেড়ে ওঠা শুরু। ক্লাবটির হোমগ্রাউন্ড হল Volkswagen Arena।

ভিএফএল উল্ফসবার্গ ক্লাবের প্রতিষ্ঠাতা কে?

আজ থেকে প্রায় ৭৭ বছর আগে ১৯৪৫ সালের ১২ সেপ্টেম্বর ভিএফএল উল্ফসবার্গ ক্লাবটি প্রতিষ্ঠা করা হয়। উল্ফসবার্গ শহরের কিছু খেলোয়াড়রা মিলে এই ক্লাবটি প্রতিষ্ঠা করেছিলেন। আর সেই খেলোয়াড়রা পরে ক্লাবে যোগদান করেন। তখনকার সময়ে ক্লাবটির নাম ছিল ভি এস কে উল্ফসবার্গ (VSK Wolfsburg)।

আরো দেখুনঃ

ক্লাবটির বর্তমান মালিক ভক্সওয়াগেন এজি  (Volkswagen AG)।  তাছাড়া, প্রধান কোচ হিসেবে আছেন নিকো কোভাচ (Niko Kovac)। ক্লাবটি এ পর্যন্ত অনেক শিরোপা জিতেছে। তার মধ্যে ঘরোয়া, আঞ্চলিক, জাতীয়, আন্তর্জাতিক সহ আরও অনেক শিরোপা আছে। এগুলোর মধ্যে কোন-টাতে বিজয়ী হয়েছে। আবার কোন-টাতে রানার্স আপ হয়েছে ভিএফএল উল্ফসবার্গ ক্লাবটি। 

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex