vlxxviet mms desi xnxx

অভিমান নিয়ে উক্তি

0

অভিমান নিয়ে উক্তি (ক্যাপশন স্ট্যাটাস ও বাণী)

রাগ অথবা অভিমান এই সবগুলো হলো মানুষের বৈশিষ্ট্য গত দিক। মানুষ বিভিন্ন সময়, বিভিন্ন কারণে নিজের মধ্যে অভিমান কে প্রকাশ করে। আবার কেউ কেউ এই অভিমান থেকেই নিজের রাগ কে প্রকাশ করে। কেননা এ সবকিছুই হল আমাদের মানুষের মধ্যে থাকা বিশেষ কিছু গুণ, যা সময়ের মাধ্যমে প্রকাশিত হয়। আর সেই কারণেই মূলত মানুষ অভিমান করে, মানুষ রেগে যায়। মূলত আপনি যদি অভিমান নিয়ে উক্তি সম্পর্কে জানার জন্য গুগলে সার্চ করে থাকেন, তাহলে আপনি একেবারে সঠিক জায়গাতে চলে এসেছেন।

কারণ আজকের আর্টিকেলে আমি জনপ্রিয় সব অভিমান নিয়ে উক্তি শেয়ার করব আপনার সাথে। আমার আশা নয় বরং বিশ্বাস আছে যে, আজকের শেয়ার করা অভিমান নিয়ে উক্তি গুলো আপনার অনেক বেশী ভালো লাগবে। এবং আপনার সেই ভালো লাগা কে ধরে রাখার জন্য, চেষ্টা করবেন আজকের পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার।

আরো দেখুন: বন্ধু নিয়ে স্ট্যাটাস।

❣অভিমান নিয়ে উক্তি❣

আমাদের জীবনের অনেক মূল্যবান একটি বস্তু হল অভিমান। কারণ আপনি চাইলেও সব ধরনের মানুষের সাথে অভিমান করতে পারবেন না। আপনি শুধুমাত্র সেই মানুষটির উপর অভিমান করতে পারবেন, যে মানুষটি আপনাকে অনেক বেশি ভালোবাসে। আর আপনি যখন সেই ভালোবাসার মানুষটির উপর অভিমান করে থাকবেন, একমাত্র আপনার সেই অভিমান কে সেই ভালোবাসার মানুষটি ভেঙ্গে দিতে পারবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

আমি তোমার উপর যত বেশি অভিমান করি, আমি তোমাকে যত বার ভুলে যেতে চাই, কেন জানি আমি ততো বেশি তোমার কাছাকাছি চলে আসি। হয়তো বা অভিমান মনে হয় ভালোবাসা কে আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়ে থাকে। যে কারণে তোমার থেকে অনেক দূরে যেতে চাইলেও, আবার তোমার কাছে কেন জানি ফিরে আসি।

❣অভিমান নিয়ে উক্তি❣

যখন আপনি কোন একজন মানুষ কে প্রচন্ড ভাবে ভালোবাসবেন। তখন সেই মানুষটির কাছে আপনার অনেক প্রত্যাশার জন্ম নিবে, সেই মানুষটির কাছে আপনার অনেক চাওয়া থাকবে। আর যখন আপনার সেই প্রত্যাশা গুলো পূরণ হবে না, যখন সেই মানুষটির কাছ থেকে আপনার সেই চাওয়া গুলো পূরণ হবে না। ঠিক তখনই কিন্তু আপনি ওই ভালোবাসার মানুষটির প্রতি অভিমান করবেন। কারণ এই না পাওয়ার প্রত্যাশা আপনার ভিতরে প্রচন্ড অভিমানের জন্ম দিবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

আপনি কি জানেন, ভালোবাসা এত মধুর কেন! যদি আপনি না জেনে থাকেন তাহলে শুনে রাখুন, প্রতিটা ভালোবাসার সম্পর্কে অভিমান নামক বস্তুটি থাকার কারণেই কিন্তু ভালবাসা কে এত মধুর মনে হয়। এই অভিমান নামক বস্তুটি আছে বলেই ভালোবাসার সম্পর্ক গুলো আবার ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর এর দিকে অগ্রসর হয়। এই অভিমান আছে বলেই প্রতিটা ভালোবাসার সম্পর্ক গুলো তে অনেক চাওয়া পাওয়া থাকে। আর এই চাওয়া পাওয়া গুলোর মাধ্যমে সৃষ্টি হয় অভিমানের।

❣অভিমান নিয়ে উক্তি❣

যখন আপনি কোন একজন ব্যক্তিকে মন থেকে ভালবাসবেন, যখন আপনি কোনো একজন ব্যক্তি কে নিজের মন থেকে কাছে যেতে চাইবেন। তখন সে ব্যক্তিটি আপনার ওপর অভিমান করবে এটাই স্বাভাবিক। কিন্তু আপনার মন থেকে কাছে চাওয়া ব্যক্তিটি যদি অভিমান করে থাকে। তাহলে আপনার উচিত সেই মানুষটির অভিমান কে ভেঙে দেওয়া। এতে করে ভালোবাসার সম্পর্ক গুলো আরো সুমিষ্ট হয়।

❣অভিমান নিয়ে উক্তি❣

নীরবতা হলো এক ধরনের ভাষা, যে ভাষাটি সবাই বুঝতে পারে না। কিন্তু ভালোবাসার সম্পর্ক গুলোতে যখন এক পক্ষ নীরবতা পালন করবে, এবং অপর পক্ষ যদি সেই নীরবতার কারণ বুঝতে না পারে। তাহলে সেই ভালোবাসার সম্পর্ক থেকে অভিমানের জন্ম নেয়। যে অভিমানের ভাষা বুঝিয়ে দেয় যে নীরবতার কারণ।

❣অভিমান নিয়ে উক্তি❣

সবচেয়ে অবাক করার মত বিষয় হল, অভিমান ভাঙ্গানোর মতো কোনো ওষুধ এখন পর্যন্ত আবিষ্কার হয়নি। কারন অভিমান শুধু ভালোবাসা দিয়েই ভেঙ্গে ফেলা সম্ভব। আপনার ভালোবাসা যত বেশি দৃঢ় হবে, আপনি আপনার ভালোবাসার মানুষটির অভিমান ঠিক ততো দ্রুত ভেঙ্গে ফেলতে পারবেন। হ্যাঁ এটাই হলো ভালোবাসার প্রকৃত ক্ষমতা।

আরো দেখুন: শিক্ষামূলক উক্তি।

❣অভিমান নিয়ে উক্তি❣

কোন একটি ভালোবাসার সম্পর্কে রাগ থাকবে, সে ভালোবাসার সম্পর্কে অভিমান থাকবে। কিন্তু এই রাগ এবং অভিমান এর পাশাপাশি সেই সম্পর্কে ক্ষমা নামক বস্তুটি থাকতে হবে। কারণ যে ভালবাসায় ক্ষমার কোন অস্তিত্ব নেই, সে ভালোবাসা কখনই দীর্ঘস্থায়ী হয়না। বরং যে ভালবাসায় ক্ষমা নামক বস্তুটির অস্তিত্ব থাকবে, সেই ভালোবাসার সম্পর্ক গুলো অনেক বেশী দীর্ঘায়িত হবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

আপনার প্রিয় মানুষটি যখন অভিমান করে থাকবে, তখন আপনার উচিত হবে সেই প্রিয় মানুষটির মধ্যে জেগে থাকা অভিমান কে ভেঙে ফেলা। কারণ অভিমান মানুষের হৃদয়ের গভীর স্থান থেকে প্রকাশিত হয়। যা বাইরে থেকে কেউ ছুঁয়ে দেখতে পারে না, যে গভীরতা কেউ অনুমান করতে পারে না। তাই ভালোবাসার মানুষ গুলো যখন অভিমান করবে, তখন আমাদের উচিত তাদের গহীন হৃদয় থেকে জেগে ওঠা অভিমান কে ভেঙে ফেলা।

❣অভিমান নিয়ে উক্তি❣

যদি কখনো কোনো মানুষ সত্যিকার অর্থে তোমাকে প্রচন্ড ভাবে ভালোবেসে থাকে। তাহলে সেই মানুষটি কখনোই আপনাকে ভুলে থাকতে পারবে না। হয়তো বা তোমার ওপর অভিমান করে কিছুক্ষণ কথা বলবে না। তোমার উপর অভিমান করে কয়েকদিন আপনার থেকে অনেক দূরে থাকবে। কিন্তু সে তোমাকে প্রতিটা সময় মিস করবে, সে প্রতিটা সময় তোমার কাছে আসার জন্য আকুতি প্রকাশ করবে। তবে এই আকুতি তখনই প্রকাশ পাবে, যখন সেই মানুষ টি তোমাকে সত্যিকার অর্থেই ভালবাসবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

যারা সত্যিকার অর্থেই বোকা প্রকৃতির লোক, তারা সর্বদাই কারণে কিংবা অকারনে রাগ করে। যারা বোকা প্রকৃতির লোক, তারা কোন কিছু না বুঝে অভিমান করে। কিন্তু যারা প্রকৃতপক্ষে চালাক ব্যক্তি, তারা যে কোন কিছুর পরিস্থিতি বুঝে বুদ্ধি ও কৌশল প্রয়োগ করার চেষ্টা করে। তাই কখনই সেই বোকা প্রকৃতির লোকদের দলে নিজেকে যুক্ত করবেন না। বরং আপনার উচিত কোনো কিছুর পরিস্থিতি বুঝে সেই পরিস্থিতির মোকাবেলা করার জন্য বুদ্ধি এবং কৌশল প্রয়োগ করা।

❣অভিমান নিয়ে উক্তি❣

যখন কোন একটি ভালোবাসার সম্পর্ক পুরোপুরি ভাবে শেষ হয়ে যায়। তখন সেই ভালবাসার সম্পর্কে জড়িত থাকা সকল রাগ, অভিমান সব অস্তিত্বহীন হয়ে পড়ে। বেঁচে থাকে শুধু অতীতের জমানো কিছু আবেগ। আর সেই আবেগের ফলে মানুষ বলে ওঠে ভালো থেকো, সুখে থেকো।

❣অভিমান নিয়ে উক্তি❣

ভালোবাসার সম্পর্ক গুলো সব সময় আদর পেতে চায়। ভালোবাসার সম্পর্ক গুলো কখনোই রাগ বা ক্রোধের মত অনুভূতিহীন নয়। বরং ভালোবাসার সম্পর্ক গুলো সবসময় চায় যে, তার প্রিয় মানুষটি তাকে প্রচন্ড পরিমানে ভালোবাসুক, প্রচন্ড পরিমানে আদর করুক। এটাই হলো প্রকৃত ভালবাসার পরিচয়।

❣অভিমান নিয়ে উক্তি❣

যে ভালোবাসার সম্পর্ক গুলোতে অভিমান নামক বস্তুটির কোন অস্তিত্ব নেই, সে ভালোবাসার সম্পর্ক কখনোই প্রেমের সম্পর্কের রূপ নিতে পারবে না। কারণ একটি প্রেমের সম্পর্কের মধ্যে অবশ্যই অভিমান থাকতে হবে। এর পাশাপাশি একপক্ষ অভিমান করলে অপরপক্ষ অবশ্যই সেই অভিমান ভাঙ্গানোর চেষ্টা করতে হবে। তাহলেই সেই ভালোবাসার সম্পর্ক থেকে প্রেমের জন্ম নিবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

এই পৃথিবীতে সবথেকে অসহায় এবং দুঃখী মানুষ তো সেই ব্যক্তি, যে কিনা নিজের রাগ, অভিমান, কষ্ট কে কখনোই প্রকাশ করতে পারে না। এই পৃথিবীতে সবচেয়ে দুঃখী মানুষ তো সেই, যে চিৎকার করে কাঁদতে পারেনা। আর এই দুঃখী মানুষ গুলোর সব সময় ঠোঁটের কোনে হাসি রাখার চেষ্টা করে। কিন্তু এই হাসির পিছনে লুকিয়ে থাকে অজস্র কষ্টের ব্যথা, এই হাসির পিছনে লুকিয়ে থাকে রাত জেগে কান্না করার আকুতি।

❣অভিমান নিয়ে উক্তি❣

আপনি আপনার প্রিয় মানুষটির উপর যতই অভিমান করে থাকুন না কেন, একটা সময় আপনি আপনার সেই প্রিয় মানুষটি কে অবশ্যই অনেক মিস করবেন। আপনি সেই প্রিয় মানুষটি কথা অবশ্যই ভাববেন। আপনি তার কাছে যেতে চাইবেন। যদি এমনটি হয়ে থাকে তাহলে ভেবে নিবেন যে, সেই প্রিয় মানুষ টি আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি বস্তু। আর যে মানুষটিকে ছাড়া আপনি একেবারেই অচল। কারণ তাকে আপনি মন প্রাণ থেকে ভালোবাসেন।

❣অভিমান নিয়ে উক্তি❣

কোন একটি ভালোবাসার সম্পর্কে অবশ্যই রাগ হবে, অভিমান হবে। কিন্তু যে ভালোবাসা গুলো প্রকৃত অর্থেই সত্য, সে ভালবাসা গুলোর মধ্যে যতই রাগ হোক না কেন, যতই অভিমান হোক না কেন, তাদের মধ্যে কখনোই বিচ্ছেদ ঘটবে না। আর যে ভালোবাসার মধ্যে মিথ্যার আশ্রয় থাকবে, সে ভালোবাসা গুলো সামান্য রাগ কিংবা অভিমানে বিচ্ছেদ হয়ে যাবে।

❣অভিমান নিয়ে উক্তি❣

যে মানুষ গুলো রাগ অথবা অভিমানের মূল্য দেয় না, সে মানুষ গুলো কখনোই আপনার প্রকৃত ভালোবাসার মানুষ হতে পারবে না। যখন দেখবেন যে আপনার ভালোবাসার সম্পর্কের অভিমান হচ্ছে, রাগ হচ্ছে ,কিন্তু অপর পক্ষের মানুষ টি আপনাকে তেমন একটা গুরুত্ব দিচ্ছে না। তাহলে বুঝে নিবেন যে সেখানে ভালোবাসার কোন অস্তিত্ব নেই, বরং যা আছে সবই অভিনয়।

❣অভিমান নিয়ে উক্তি❣

আপনার ভালোবাসার মানুষটির রাগ কমানো সম্ভব, যদি আপনি তার রাগ কে ভাগ করে নেন। আপনার ভালোবাসার মানুষটির অভিমান কমানো সম্ভব, যদি আপনি তাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসা দিতে পারেন। কারণ ভালোবাসার মানুষ গুলোর মধ্যে জমানো অভিমান কে তখনই ভেঙ্গে ফেলা সম্ভব, যখন আপনি তাকে ভালবাসবেন। তাই আপনার ভালোবাসার মানুষটি যদি যদি কখনো অভিমান করে থাকে, তাহলে তাকে ভালোবাসা দিয়েই মুগ্ধ করুন।

❣অভিমান নিয়ে উক্তি❣

অভিমান হল এমন একটা জিনিস, যা সামান্য ভালোবাসাতেই ভেঙে ফেলা সম্ভব। কিন্তু এই অভিমান আবার এমন এক ধরনের জিনিস, যা মূলত সামান্য অবহেলাতেই অনেক বেশি শক্ত হয়ে যায়। তাই আপনি যদি আপনার ভালোবাসার মানুষটি কে কাছে পেতে চান, যদি আপনার ভালোবাসা সত্যি হয়ে থাকে, তাহলে যত দ্রুত সম্ভব আপনার ভালোবাসার মানুষটির মধ্যে থেকে জেগে ওঠা অভিমান কে ভেঙ্গে ফেলার চেষ্টা করুন। কেননা সামান্য অবহেলাতেই আপনার সেই ভালোবাসার সম্পর্কের ফাটল সৃষ্টি হতে পারে।

❣অভিমান নিয়ে উক্তি❣

অভিমান শুধুমাত্র সে ব্যক্তি গুলোর উপরেই করা সম্ভব, যে ব্যক্তি গুলোর কাছে আপনার অভিমানের অনেক বেশি মূল্য রয়েছে। কিন্তু যাদের কাছে আপনার অভিমানের কোন মূল্য নেই, যাদের কাছে আপনার আবেগের কোন মূল্য নেই। তাদের কাছে অভিমান করা মানে আপনার নিজের বোকামির পরিচয় দেয়া। তাই এমন কোনো ব্যক্তির সাথে কখনোই অভিমান করবেন না, যাদের কাছে আপনার কোনো মূল্য নেই।

❣অভিমান নিয়ে উক্তি❣

অভিমান করার ফলে ভালোবাসার সম্পর্ক আরও সুমিষ্ট হয়, এটা ঠিক কথা। তবে যদি অভিমান করার পর সেই অভিমান কে ভাঙানোর চেষ্টা না করা হয়। তাহলে কিন্তু সেই সম্পর্কের মধ্যে বিচ্ছেদ ঘটার সম্ভাবনা থাকবে। কারণ সামান্য অভিমান থেকে যখন অবহেলা পাওয়া যায়, তখন সেই সামান্য অভিমান অনেক বড় প্রাচীর এর ন্যায় হয়ে দাঁড়ায়।

❣অভিমান নিয়ে উক্তি❣

যদি আপনি কখনো কোনো কারনে অতিরিক্ত রেগে যান, তাহলে আপনার সেই রাগ কোন একটা সময়ে গিয়ে অনেক কমে যাবে। কিন্তু অভিমান হল এমন একটি জিনিস, যা সময়ের সাথে সাথে কখনোই কমতে থাকে না। বরং অভিমান উল্টো বাড়তে থাকে। আর এই অভিমান বাড়তে বাড়তে একটা সময় এতটাই বৃহৎ আকার ধারণ করে, যখন তাকে আর ভেঙে ফেলা সম্ভব হয়না। আর এই পর্যায়ে মূলত ভালোবাসার সম্পর্ক গুলো অভিমানের কারণেই বিচ্ছেদ হয়ে যায়।

❣অভিমান নিয়ে উক্তি❣

আপনার মধ্যে রাগ আছে, তাহলে আপনি সেই রাগ যেকোনো মানুষকে দেখাতে পারবেন। কিন্তু আপনি চাইলেও সব মানুষকে আপনার মধ্যে থাকা অভিমান কে দেখাতে পারবেন না। কারণ অভিমান তো শুধুমাত্র সেই মানুষদের উপর করা যায়। যে মানুষ গুলো আপনার সবচেয়ে প্রিয় মানুষদের আওতায় পড়ে। এবং তার কাছেই অভিমান করা উচিত। যে আপনার অভিমানের মূল্য দেবে, যে আপনার অভিমান ভাঙ্গানোর চেষ্টা করবে।

আরো দেখুন: অহংকার নিয়ে উক্তি.

অভিমান স্ট্যাটাস

প্রিয় পাঠক, উপরের আলোচনায় আমি সেরা কিছু অভিমান নিয়ে উক্তি শেয়ার করেছি আপনার সাথে। আশা করি আজকে আলোচিত এই অভিমান নিয়ে উক্তি গুলো আপনার অনেক বেশি ভালো লেগেছে। তাই এবার আমি আপনার সাথে শেয়ার করব চমৎকার কিছু অভিমান স্ট্যাটাস নিয়ে। আশা করি আজকের আলোচিত এই অভিমান স্ট্যাটাস গুলো আপনার অনেক বেশী ভালো লাগবে। তো চলুন এবার তাহলে জেনে নেয়া যাক সেই অভিমান স্ট্যাটাস গুলো সম্পর্কে।

❣অভিমান স্ট্যাটাস❣

জীবনে চলার পথে আপনার জেনে রাখা উচিত যে রাগ এবং অভিমান কখনো-ই এক বিষয় নয় বরং রাগ হলো আলাদা একটি বস্তু এবং অভিমান হল আলাদা একটি বস্তুর কিন্তু আপনি যদি এই দুটোকে এক মনে করে থাকেন তাহলে আপনি অনেক ভুল ভাববেন কারণ আপনি চাইলে রাগ সবাইকে দেখাতে পারবেন কিন্তু আপনি শত চেষ্টা করলেও সবার কাছে অভিমান প্রকাশ করতে পারবেন না

❣অভিমান স্ট্যাটাস❣

যদি আপনি অভিমানের যত্ন নিতে পারেন, তাহলে আপনি যে কোন ব্যক্তির মধ্যে থেকে জেগে ওঠা অভিমান কে ভেঙে ফেলতে পারবেনম কিন্তু একটা কথা সর্বদাই মাথায় রাখবেন, আর সেই কথাটি হলো যদি কোন ব্যক্তি আপনার উপর অভিমান করে থাকে। এবং আপনি যদি সেই ব্যক্তিটি কে অবহেলা করতে থাকেন। তাহলে এই অভিমানের পরিমাণ এত বেশি হবে যে, সেই অভিমানের শক্তি দিয়ে একটি প্রাচীর গড়া সম্ভব। যে প্রাচীর কোন ভালোবাসা দিয়েই ভেঙে ফেলা সম্ভব হবে না।

❣অভিমান স্ট্যাটাস❣

সত্যি বলতে অনেক বেশি দূরত্ব বলতে তেমন কোন কিছু নেই, বরং ছোট ছোট দূরত্ব ছোট ছোট অবহেলা এবং ছোট ছোট অভিমানের ফলে দুজন মানুষের মধ্যে থাকা দূরত্বটা এত বেশি হয়ে যায়। যার ফলে আমাদের জীবনে আসা চেনা মানুষ গুলো হঠাৎ করেই অচেনা হয়ে যায়। আমাদের আপনজন হয়ে থাকা মানুষ গুলো হঠাৎ করে পর হয়ে যায়। তবে এই অচেনা হওয়া কিংবা আপন মানুষ পর হয়ে যাওয়ার বিষয় গুলো হঠাৎ করে হলেও, সেগুলো কিন্তু ছোট ছোট অবহেলা ছোট ছোট দূরত্বের মাধ্যমে সম্পন্ন হয়ে থাকে।

❣অভিমান স্ট্যাটাস❣

আমাদের জীবনে এমন অনেক ধরনের ভুল আছে, যা আমাদেরকে অনেক কিছু শিখিয়ে দেয়। আমাদের জীবনে এমন অনেক কষ্ট আছে, যা আমাদের হৃদয়কে পাথরে পরিণত করে দেয়। আমাদের মধ্যে অনেক অভিমান থাকে, যা আমাদের প্রিয় মানুষ গুলো কে পর করে দেয়। আর আমাদের মধ্যে এমন অনেক বাস্তবতা রয়েছে, যা আপন মানুষ গুলো কে অনেক বদলে দেয়। হ্যাঁ! এটাই হলো জীবন এটাই হল বাস্তব জীবনের অপর নাম।

❣অভিমান স্ট্যাটাস❣

আমার আমাদের সবার জীবনে এরকম একটা সম্পর্ক থাকা উচিৎ, যে সম্পর্কে সবকিছু শেয়ার করা যাবে, যে সম্পর্কে অভিমান থাকবে, ঝগরা থাকবে। কিন্তু যতই রাগ কিংবা অভিমান হোক না কেন, সেই সম্পর্কটি কখনোই বিচ্ছেদে পরিণত হবে না।

আরো দেখুন:

❣অভিমান স্ট্যাটাস❣

জীবনে চলার পথে এমন একটি মানুষকে খুঁজে নেওয়ার চেষ্টা করুন, যে মানুষটি আপনাকে ভালোভাবে বুঝতে পারে। যে মানুষটি আপনার হাসির পেছনে লুকিয়ে  থাকা কষ্টকে অনুসন্ধান করতে পারে। যে মানুষটা আপনার রাগের পিছনে লুকিয়ে থাকা ভালোবাসা কে খুঁজতে চেষ্টা করে। যে মানুষটা আপনার নিরবতার পেছনে ধাকা অভিমান কে খুঁজে নেয়ার চেষ্টা করে।

❣অভিমান স্ট্যাটাস❣

যখন মায়া বাড়িয়ে কোন প্রকার লাভ হয় না, তখন আপনার উচিত সেই মায়া কে কাটিয়ে তোলা। সত্যি বলতে যখন আপনি কাউকে মন থেকে ভালোবাসবেন, তখন তাকে ভূলে যাওয়াটা প্রায় অসম্ভব হয়ে যায়। আর তার থেকে পাওয়া অবহেলা গুলো সব জীবনের সবচেয়ে বেশি কষ্ট দিয়ে থাকে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex