vlxxviet mms desi xnxx

গ্যালারি লক সফটওয়্যার

0

মোবাইলে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

মোবাইল গ্যালারি হচ্ছে প্রত্যেক মোবাইল ব্যবহারকারীর একটি পার্সোনাল অপশন। যেখানে আমরা নিজেদের ছবি এবং নিজেদের কিছু গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সহ অনেক ধরনের ডাটা সংরক্ষণ করে থাকি। কিন্তু এই ডাটাগুলো আমরা পার্সোনাল ভাবে ব্যবহার করার জন্য একটি মোবাইল গ্যালারি লক অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন। এতে করে আমাদের মোবাইল গ্যালারি সুরক্ষিত থাকবে।

কিন্তু কিভাবে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করতে হয়? চিন্তার কোন কারণ নেই আমরা আপনাদের দেখিয়ে দিব যে মোবাইল গ্যালারি লক কিভাবে ডাউনলোড করতে হয় এবং এর ব্যবহার সম্পর্কে। চলুন তাহলে জেনে নিই মোবাইল গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে।

গ্যালারি লক অ্যাপ

গ্যালারি লক অ্যাপ কি? সবার আগে আমাদের জানতে হবে গ্যালারি লক অ্যাপ সম্পর্কে। গ্যালারি হচ্ছে আপনাদের নিজস্ব মোবাইল ফোনে যে সকল ভিডিও, ডাটা, ছবি এবং গুরুত্বপূর্ণ ফাইল  যে স্থানে জমা থাকে সেই স্থানকে গ্যালারি হিসেবে গণ্য করা হয়। যেহেতু একটি পার্সোনাল সেহেতু আমাদের পার্সোনাল কিছু তথ্য গ্যালারিতে থাকতেই পারে।

এই তথ্যগুলো গোপনীয়তার জন্য আমরা গ্যালারি লক সফটওয়্যার ব্যবহার করে থাকি। গ্যালারি লক ব্যবহার করলে আমরা একটি নির্দিষ্ট পাসওয়ার্ড বা পিন কোড বা প্যাটার্ন ব্যবহার করে নিজেদের গ্যালারি সুরক্ষিত রাখতে পারি।

যাতে করে অন্য কেউ আমাদের মোবাইল ফোন ধরলেও আমাদের পার্সোনাল ডাটা গুলো দেখতে না পারে। যেহেতু এখানে পার্সোনাল জিনিসগুলো সুরক্ষিত রাখার জন্য মোবাইল গ্যালারি লক ব্যবহার করছি তাই এই গ্যালারি লক কখনো কারো সাথে শেয়ার  উচিত হবে না। এতে করে আপনাদের পার্সোনাল জিনিসগুলো আর থাকবে না এবং সুরক্ষিত থাকবে না।

গ্যালারি লক সফটওয়্যার

গ্যালারি লক করার জন্য বর্তমানে বহু সফটওয়্যার অ্যাপ্লিকেশন রয়েছে। যেগুলো আমরা সহজে ডাউনলোড করে মোবাইলে ব্যবহার করতে পারি। তবে কিছু কিছু মোবাইল লক সফটওয়্যার অ্যাপস রয়েছে  যেগুলো আমরা ব্যবহার করে অধিক সুবিধা পেতে পারি।  Best gallery lock software  নিম্নে উল্লেখ করা হলো-

Safe Gallery (Media Lock):

Safe Gallery (Media Lock) একটি মোবাইল গ্যালারি লক অ্যাপস। এটি আপনারা খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড করার পর ইন্সটল করে আপনারা এটি ব্যবহার করতে পারবেন। আপনার অডিও গ্যালারি ইমেজ ভিডিও ইত্যাদি সকল ফাইল এই অ্যাপস এর সাহায্যে প্রটেকশন দিয়ে রাখতে পারেন।

এই অ্যাপস ব্যবহার করে আপনারা স্ক্রীন লক দিতে পারবেন। যেমনঃ- Pin, Password, Pattern, Fingerprint. তবে এই অ্যাপটি যখন ইন্সটল করবেন তখন কিছু সর্তকতা অবলম্বন করতে হবে।  আর সেটি হচ্ছে ডিলিট করার অবশ্যই আপনার খেয়াল রাখতে হবে। যাতে কোনরকম ফাইল ডিলিট না হয়।

এখান থেকে অ্যাপসটি  ডাউনলোড করতে পারেন- Safe Gallery (Media Lock)

মোবাইল গ্যালারি লক অ্যাপস

Secure Gallery:

Secure Gallery অ্যাপসটি আপনার মোবাইল ফোনের গ্যালারি সকল কিছু সিকিউর করে রাখতে পারবেন। যাতে করে আপনার গ্যালারিতে অন্য কেউ আপনার পারমিশন ছাড়া প্রবেশ করতে না পারে  এবং আপনার গুরুত্বপূর্ণ তথ্য চুরি করতে না পারে। এই অ্যাপসটি দিয়ে আপনি Pin, Password, Pattern ইত্যাদি সেট করতে পারবেন।

আর আপনারা যদি এই অ্যাপসটি এখনই ডাউনলোড করতে চান তা হলে লিঙ্কে ক্লিক করতে পারেন। Secure Gallery

গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

SGallery:

SGallery হচ্ছে একটি পাওয়ারফুল গ্যালারি লক অ্যাপ্লিকেশন। যেখানে আপনার ইমেজ এবং ভিডিও গুলো সুরক্ষিত রাখতে পারবেন।  অন্যান্য অ্যাপস গুলোর মতো এখানেও আপনারা Pin, Password, Pattern, Fingerprint  সেট করতে পারবেন।

তাছাড়াও এখানে অতিরিক্ত কিছু ফিচার ব্যবহার করতে পারবেন। ওয়েব ব্রাউজার এবং নোটপ্যাডের মত কিছু সুবিধা ভোগ করতে পারবেন। আপনার ব্যক্তিগত অনেক নোট থাকতে পারে সেগুলো আপনারা এখানে সুরক্ষিতভাবে রাখতে পারবেন।আর যখন আপনি এই অ্যাপটি ব্যবহার করে আপনার গুরুত্বপূর্ণ ডকুমেন্টস সুরক্ষিত রাখতে চান। তাহলে অতিরিক্তভাবে আপনাকে পাসওয়ার্ড রিকভারি প্রশ্ন চাইবে এতে করে আপনার সুরক্ষা আরো বেড়ে যাবে।

এই লোকটি ব্যবহার করে আপনারা চাইলে ডার্ক মোড অপশন এ ক্লিক করে করে নিতে পারেন। কারণ এই সফটওয়্যারটিতে AES  অ্যাপ্লিকেশন ব্যবহার করা হয়েছে।

এই সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করতে পারেন- SGallery

sgallery app details

FolderVault:

FolderVault অ্যাপসটি আপনার মোবাইলের ফোল্ডার এবং ফাইল ব্লক করে রাখবে। এই অ্যাপ্লিকেশনটি আপনার ফোনের স্লিপার এর মত কাজ করবে এবং আপনার ব্যক্তিগত নিরাপত্তা প্রদান করবে।

এছাড়া এই অ্যাপটিতে অধিক সুবিধা পাওয়ার পাশাপাশি আপনার অ্যাপস আইকন পরিবর্তন করার সুযোগ প্রদান করবে।  তবে এই অ্যাপসটিতে SD কার্ড সাপোর্ট এর সাথে google cloud বা google drive এবং ডাবের মত অনেক ধরনের সুবিধা প্রদান করবে।

দেখুন: প্লে স্টোর একাউন্ট খোলার নিয়ম

আপনারা যদি এই সুবিধা সম্পূর্ণ অ্যাপসটি ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করতে পারেন- FolderVault

Hide Something apps:

আপনারা যদি গ্যালারি লক করার জন্য অধিক ভালো মাত্রায় একটি গ্যালারি লক অ্যাপস খুঁজেন, তাহলে Hide Something apps আপনার জন্য এটি উপযুক্ত হবে বলে মনে করি। অন্যান্য সকল অ্যাপস এর মত করে এখানে আপনি আপনার নিজের মতো করে লোক গুলো সেট করতে পারেন। তাছাড়া আপনার ফেস লক দিতে পারেন এখানে। 

এই অ্যাপ্লিকেশনে অনেক ভাল মানের কিছু ফিচার রয়েছে। যা আপনার মিডিয়ার ফাইলগুলো  প্রিমিয়াম ভার্সনে সুরক্ষিত রাখবে।

এই অ্যাপটি ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করতে পারেন- Hide Something

hide something mod apk

Safe Folder:

এই অ্যাপসটি ব্যবহার করে আপনারা আপনাদের প্রাইভেট ফটো গোপনীয় ভিডিও, গোপনীয় নেট এবং সকল গোপনীয় তথ্য ব্যাকআপ হিসেবে রাখতে পারবেন এবং লক করে রাখতে পারবেন। এছাড়াও আপনার মোবাইলে যত ধরনের অ্যাপস রয়েছে, সকল অ্যাপসগুলো লক করে রাখার পাশাপাশি আরও অনেক বাড়তি সুবিধা পাবেন।

আর এই অ্যাপসটি যদি আপনারা ডাউনলোড করতে চান তাহলে এই লিঙ্কে ক্লিক করতে পারেন- Safe Folder

এছাড়াও আপনারা আরো অনেক gallery lock app download রয়েছে। আর তার লিস্ট নিম্নে দেয়া হল-

মোবাইলে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড

মোবাইলে গ্যালারি লক সফটওয়্যার ডাউনলোড করার জন্য নিম্নে পদক্ষেপগুলো দেয়া হলো:-

  • প্রথমে আপনার মোবাইলে ইন্টারনেট কানেকশন দিতে হবে।
  • এরপর আপনার মোবাইলের G-mail sign in করতে হবে। 
  • G-mail sign in  করার পর আপনার ফোনে অটোমেটিক প্লে স্টোর চলে আসবে। 
  • এখন সেই প্লে স্টোরে গিয়ে সার্চ অপশনে আপনি যে gallery lock app ব্যবহার করতে চান, সেটির নাম লিখে সার্চ করতে হবে। 
  • এখন আপনি যে সফটওয়্যারটি ব্যাবহার করতে চাইছেন সেটি ডাউনলোড করে নিতে হবে।
  • ডাউনলোড করার পর আপনার ফোনে অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে।
  • ইনস্টল করার পর ওপেন করলে সেখানে অনেক নির্দেশনা দেওয়া থাকবে। যা নির্দেশনা অনুযায়ী কাজ করলে আপনি আপনার মোবাইলের গ্যালারি লক করতে পারবেন।

গ্যালারি লক সফটওয়্যার প্রশ্ন এবং উত্তর

১. গ্যালারি লক সফটওয়্যার ব্যবহার করলে মোবাইল ডাটা সুরক্ষিত থাকবে কি?

উত্তরঃ গ্যালারি লক ব্যবহার করলে মোবাইলের সকল গুরুত্বপূর্ণ ডাটা অবশ্যই সুরক্ষিত থাকবে।

২. গ্যালারি লক সফটওয়্যার মাধ্যমে মোবাইল ফোন হ্যাক করা যায় কি?

উত্তরঃ গ্যালারি লক করা সফটওয়্যার এর মাধ্যমে মোবাইল ফোন হ্যাক করা যায় না। তবে আপনি যে সফটওয়্যারটি ব্যাবহার করছেন সেটি অবশ্যই জেনে শুনে ব্যবহার করবেন। 

৩. গ্যালারি লক সফটওয়্যার ফ্রিতে পাওয়া যায় কি?

উত্তরঃ গ্যালারি লক সফটওয়্যার বেশিরভাগ ফ্রিতে পাওয়া যায়। শুধুমাত্র আপনার ইন্টারনেট ডাটা অ্যাপসটি ডাউনলোড করতে যতটুকু ব্যয় হয়, এরপর আপনার আর কোন ব্যয় হবে না।

৪. গ্যালারি লক সফটওয়্যার দিয়ে কি কোন অ্যাপস hide করা যায়?

উত্তরঃ গ্যালারি লক সফটওয়্যার দিয়ে যে কোন অ্যাপস hide করা যাবে। কিন্তু সব ধরনের gallery lock app দিয়ে এটি করা যাবে না। কিছু কিছু সফটওয়্যার শুধুমাত্র এটি করার অপশন থাকে।

উপসংহার: আশা করি আপনারা আমাদের এখান থেকে গ্যালারি লক সফটওয়্যার সম্পর্কে ধারণা পেয়েছেন। আমাদের এখানে অনেকগুলো গ্যালারি লক অ্যাপস এর নাম রয়েছে। সেই নাম গুলোর উপর ক্লিক করলে আপনারা অ্যাপস গুলো ডাউনলোড করতে পারবেন। তাছাড়া আপনাদের মধ্যে যদি গ্যালারি লক ডাউনলোড সম্পর্কিত কোন প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে এসে জানাতে পারেন।

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex