vlxxviet mms desi xnxx

স্বার্থ নিয়ে উক্তি

0
5/5 - (1 vote)

স্বার্থ নিয়ে উক্তি এর সেরা কালেকশন | স্বার্থ নিয়ে স্ট্যাটাস | স্বার্থ নিয়ে কিছু কথা

যদি আপনি স্বার্থ নিয়ে উক্তি জানার জন্য গুগলে সার্চ করে থাকেন। তাহলে আপনি একেবারে সঠিক জায়গা তে চলে এসেছেন। আজকে আমি আপনাকে জনপ্রিয় কিছু স্বার্থ নিয়ে উক্তি সম্পর্কে বলব। আমি আমার পূর্বের আর্টিকেল গুলো তে বিভিন্ন রকম স্ট্যাটাস এবং নানা ধরণের উক্তি শেয়ার করেছি। আর সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আর্টিকেলে আমি আপনার জন্য ভালো লাগার মত কিছু স্বার্থ নিয়ে উক্তি শেয়ার করব।

আর আমার বিশ্বাস যে আজকের শেয়ার করা এই স্বার্থ নিয়ে উক্তি গুলো আপনার অনেক বেশি ভালো লাগবে। তবে কোন উক্তি টি আপনার সবচেয়ে ভালো লাগবে। সেটি অবশ্যই নিচে কমেন্ট করে জানিয়ে দিবেন। কারন আপনাদের একটা কমেন্ট আমার নতুন কোন আর্টিকেল লেখার জন্য উৎসাহ প্রদান করে।

আপনি হয়তো জেনে থাকবেন যে, স্বার্থ ছাড়া এই পৃথিবীতে কে কিছু করতে চায় না। কিন্তু আপনার আরো একটা বিষয় জেনে রাখা উচিত যে। কোন একটি মানুষের জীবনের সবচেয়ে বড় অভিশাপ হলো স্বার্থপরতা। কারণ যে ব্যক্তির হৃদয়ে স্বার্থপরতা রয়েছে। সে ব্যক্তি কখনোই সৃষ্টিকর্তার ভালোবাসা পায় না। তাই একজন মানুষ হিসেবে আমাদের প্রত্যেক জন কে এই স্বার্থপরতা থেকে অনেক দূরে থাকা উচিত।

যদি আপনি নিজের স্বার্থকে ত্যাগ করতে পারেন। তাহলে আপনি একটি দেশ ও জাতির উপকারের ভূমিকা রাখতে পারবেন। কিন্তু আপনি যদি স্বার্থপরতায় নিমজ্জিত হয়ে থাকেন। তাহলে আপনি আপনার নিজের দেশ ও জাতির প্রতি ক্ষতি করে ফেলবেন।

আরো দেখুন: অহংকার নিয়ে উক্তি.

আর এ কারণেই মূলত আজকের আর্টিকেলে আমি আপনার জন্য চমৎকার কিছু স্বার্থ নিয়ে উক্তি শেয়ার করব। আপনি যদি আজকের আলোচিত স্বার্থ নিয়ে উক্তি গুলো সম্পর্কে জানতে চান। তাহলে চেষ্টা করবেন আজকের পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ার। তাহলে কথা দিচ্ছি আজকের শেয়ার করা এই উক্তি গুলো আপনার অবশ্যই ভালো লাগবে। তাহলে আর দেরি কেন চলুন সরাসরি সেই উক্তি গুলোর মধ্যে যাওয়া যাক।

স্বার্থ নিয়ে উক্তি

নিচের আলোচনায় আমি আপনার জন্য জনপ্রিয় কিছু স্বার্থ নিয়ে উক্তি শেয়ার করেছি। যদি আপনি স্বার্থ নিয়ে উক্তি গুলো পড়েন, তাহলে আপনি অনেক অজানা কিছু জানতে পারবেন। কেননা এই উক্তি গুলো তে এমন কিছু আলোচনা করা হয়েছে। যা আপনার একজন মানুষের মনের ভেতরে থাকা স্বার্থপরতা কে দুমড়ে মুচড়ে দিতে সক্ষম। তাই একজন মানুষ হিসেবে আপনার  এই স্বার্থ নিয়ে উক্তি গুলো একটু হলেও মন দিয়ে পড়া উচিত।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

আমরা সবাই একটা কথা বলে থাকি যে, ভালোবাসা নাকি অন্ধ। কিন্তু আপনার আরো একটা কথা অবশ্যই জেনে রাখা উচিত। যেখানে অর্থ নেই, সেখানে স্বার্থ নেই। আর যেখানে স্বার্থ নেই, সেখানে ভালোবাসা পাওয়াটা অনেক দুর্লভ একটি বিষয়। কেননা অর্থ ছাড়া কখনো ভালোবাসা মূল্যায়ন পায়না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

আপনি চলে যাওয়ার পর যদি আপনার জন্য কারো হৃদয় ব্যথিত না হয়। তাহলে বুঝে নিবেন যে, তাদের স্বার্থে আপনি কোন কিছুই করতে পারেন নি। যার কারণে তাদের কাছে আপনি মূল্যহীন একটি বস্তু। আর সেজন্যই আপনি চলে যাওয়াতে তাদের হৃদয় চুল পরিমান ও ব্যতীত হয়নি।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

একজন আহত ব্যক্তি তার ক্ষত স্থানের জন্য যে পরিমান কষ্ট পায়। তার থেকে অধিক পরিমাণ কষ্ট পাবে তখন, যখন তার সবচেয়ে কাছের মানুষ টি স্বার্থের কারণে তার কাছ থেকে অনেক দূরে চলে যাবে। মনে রাখবেন, এই পৃথিবী তে যে  মানুষ গুলো কে সবচেয়ে কাছের ভেবে থাকেন। সেই মানুষ গুলোর মধ্যে কেউ না কেউ আপনার সাথে স্বার্থপরতার খাতিরে অনেক দূরে চলে যাবে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

দেখতে কুৎসিত মানুষ গুলো কে আমরা একটু আলাদা নজরে বিবেচনা করে থাকি। কিন্তু বাস্তবিক অর্থে আমাদের সমাজে বসবাস করা যে মানুষ গুলোর মনে স্বার্থপরতা রয়েছে। যে মানুষ গুলো সত্যিকার অর্থেই স্বার্থপর। মূলত সেই মানুষ গুলো কে আমাদের ঘৃণা করা উচিত। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে, আমরা আমাদের স্বার্থের জন্য সেই স্বার্থপর মানুষ গুলো কে অনেক আপন ভেবে বসে থাকি।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যদি স্বার্থের টানে কেউ আপনার জীবন থেকে চলে যেতে চায়। তাহলে আপনি ভুল করেও সেই মানুষটি কে আটকানোর চেষ্টা করবেন না। বরং যে মানুষটি স্বার্থের প্রয়োজনে দূরে যেতে চায়। সেই মানুষটি কে মুক্ত করে দিন। কারণ ইতিমধ্যেই সেই মানুষটির মনে আপনার প্রতি অনেক ঘৃণা জন্মে গেছে। এর পাশাপাশি সেই হৃদয়ে এখন অন্য কারো বসবাস রয়েছে। তাই এই ধরনের মানুষ গুলো কে কখনোই আটকানোর চেষ্টা করবেন না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যখন আপনার মনে প্রচন্ড পরিমানে গর্ব উৎপত্তি হবে। তখন সেই গর্ব কে প্রকাশ না করাও কিন্তু এক ধরনের গর্বের বিষয়। কারণ যখন আপনি অনেক উঁচু একটি পর্যায়ে গিয়ে পৌঁছবেন। তখন আপনি যদি সেই স্থানে পৌঁছানোর পরেও নিজেকে একজন সাধারন মানুষ হিসেবে পরিচিত করেন। তাহলে আপনি সেই ভালো মানসিকতার মাধ্যমে নিজের অজান্তেই গৌরব অর্জন করবেন।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

আপনি সমস্যা থেকে পালিয়ে কখনো বাঁচতে পারবেন না। কারণ যতক্ষণ আপনার জীবন থাকবে, ততক্ষন আপনার জীবনের নানা ধরনের সমস্যা থাকবে। আর এই সমস্যা গুলোর মধ্যে থাকা কালীন যে মানুষ গুলো স্বার্থ ছাড়াই আপনার পাশে থাকবে। সে মানুষ গুলো হল আপনার একান্ত আপনজন। কিন্তু আপনার বিপদের সময় যে মানুষ গুলো আপনার থেকে অনেক দূরে চলে যাবে। সে মানুষ গুলোই হলো প্রকৃত পক্ষে আপনার জীবনে আসা স্বার্থপর মানুষ।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যদি কখনো কোনো সময়ে কেউ আপনার সাথে স্বার্থপরতার কারণে বেইমানি করে। তাহলে সেই মানুষটির জন্য কখনোই নিজেকে কষ্ট দিবেন না। বরং আপনি তখন সময়ের জন্য অপেক্ষা করুন। হয়তোবা সেই মানুষটি কোন স্বার্থের টানে আপনার থেকে অনেক দূরে চলে গেছে। কিন্তু যদি আপনি সত্যিকার অর্থেই তার কাছের মানুষ হয়ে থাকেন। তাহলে অবশ্যই সেই মানুষটি কোন না কোন স্বার্থের কারণে আবার আপনার নিকট ফিরে আসবে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

একজন মানুষ ধন সম্পদ অর্জন করার স্বার্থ নিয়ে নিজের জীবনের সকল সুখ গুলো কে বিসর্জন দিয়ে ফেলে। কিন্তু যখন সেই ব্যক্তি ধন সম্পদ অর্জন করতে পারে। তখন সেই ব্যক্তি আবার সুখ অর্জন করার স্বার্থ নিয়ে সেই অর্জিত ধন সম্পত্তি গুলো কে নষ্ট করতে থাকে। কারণ স্বার্থ বড়ই অদ্ভুত জিনিস।

আরো দেখুন:

❣স্বার্থ নিয়ে উক্তি❣

জীবনের কোন একটা সময়ে আপনি যদি স্বার্থের বিনিময়ে কোন কিছুকে অর্জন করতে চান। তাহলে যদি সেই বিষয়টি কে আপনি অর্জন করতে না পারেন। তবে আপনি কিন্তু অনেক কষ্ট পাবেন। অপরদিকে যদি আপনি কোন কিছুকে স্বার্থ ছাড়াই অর্জন করতে চান। তাহলে কোন কারণে যদি সেটি কে অর্জন করতে না পারে। তারপরেও কিন্তু আপনার হৃদয়ে কোন প্রকার দুঃখের অস্তিত্ব থাকবে না। তাই অবশ্যই আমাদের স্বার্থ ছাড়াই কোন কিছু পাওয়ার আশা করা উচিত।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

স্বার্থের কারণে কখনোই আপনি কোন মানুষের কাছে বিশ্বাস হারানোর চেষ্টা করবেন না। কারণ একজন মানুষের কাছে বিশ্বাস হারানোর ঠিক নয়। মনে রাখবেন, জীবনে চলার পথে মানবতা হলো মহা সমুদ্রের মতো। এই সমুদ্রের এক ফোটা জল যদি বিষাক্ত হয়ে যায়। তাহলে কিন্তু আপনার পুরো মানবতার ব্যাঘাত ঘটবে। তাই কখনোই আপনি কোনো একজন ব্যক্তির কাছে বিশ্বাস হারাবেন না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

এই পৃথিবীর নিয়ম বড় অদ্ভুত। আপনি আপনার জীবনে যে মানুষ গুলো কে সবচেয়ে কাছের মানুষ হিসেবে ভেবে নিবেন। সেই মানুষ গুলো কোন না কোন সময়ে স্বার্থের টানে আপনার থেকে অনেক দূরে চলে যাবে। আর এই প্রিয় মানুষ গুলো একটা সময় স্বার্থের জন্য আপনাকে অনেক কাঁদাবে। সত্যি বলতে এই পৃথিবীর নিয়ম অনেক অদ্ভুত।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

জীবনে চলার পথে যদি আপনি কাউকে ধোকা দিতে পারেন। তাহলে কখনই ভেবে নিবেন না যে, আপনি সেই ব্যক্তিটির থেকে অনেক বেশি চালাক। কারণ সেই ব্যক্তি টি কিন্তু কোন প্রকার স্বার্থ ছাড়াই আপনাকে বিশ্বাস করেছিল। কিন্তু আপনি সেই বিশ্বাসের মূল্য রাখতে পারেনি। যার কারণে আপনি সেই ব্যক্তি কে ধোকা দিতে পেরেছেন।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যদি আপনি স্বার্থ কে সিদ্ধি করতে চান, তাহলে আপনি কখনোই জোর করতে যাবেন না। কেননা জোর করে কখনোই আপনি কোন স্বার্থ কে সিদ্ধি করতে পারবেন না। বরং আপনি যদি এই কাজটি তে সফল হতে চান। তাহলে অবশ্যই প্রেমের প্রয়োগ করুন। কারণ একমাত্র প্রেম হল স্বার্থ কে সিদ্ধি করার সফলতম উপায়। আর এই কাজে সফলতা পাওয়ার জন্য অবশ্যই আপনাকে প্রেমের দ্বারস্থ হতে হবে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যেখানে স্বার্থ জড়িত থাকবে, সেখানে আপনি সন্তুষ্টি অর্জন করতে পারবেন না। কেননা স্বার্থের প্রয়োজনে আপনি সবকিছু ভুলে যাবেন। যে কারনে আপনি যেই কাজটি করবেন। সেই কাজে অনেকেই সন্তুষ্ট হবে, আবার অনেকেই দুঃখী হতেও পারে। আর সেজন্যেই বলা হয়ে থাকে যেসব কার্যে স্বার্থ জড়িত থাকে সেসব কার্যে কখনো সুখ নিহিত থাকে না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

সাপের চোখের মায়ায় পড়ে আপনি যদি সাপের দিকে দৌড়ে যান। তাহলে কিন্তু আপনাকে ছোবল মারার সম্ভাবনা থাকবে। ঠিক তেমনি ভাবে জীবনে চলার পথে আপনি যদি কখনো স্বার্থের মায়ায় পড়ে স্বার্থের দিকে ছুটে যান। তাহলে কিন্তু এই স্বার্থ আপনার জীবন কে চুরমার করে দিতে পারে। তাই স্বার্থের লোভ করার আগে অন্তত পক্ষে কয়েকবার ভেবে নিবেন। যে আপনি যেই কাজটি করছেন, সেটা আসলে সঠিক নাকি ভুল।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

বেঁচে থাকতে আপনি যা কিছু অনুভব করবেন, সেইসব অনুভবে আপনি সন্তুষ্ট তা লাভ করতে পারবেন। কিন্তু আপনার সেই অনুভবের মধ্যে যদি স্বার্থ লুকায়িত থাকে। তাহলে কিন্তু আপনার সুখ হারানোর একটা ভয় থাকবে। আর এই ভয় আপনাকে প্রতিনিয়ত কষ্ট দিবে। তাই একজন মানুষ হিসেবে আমাদের মধ্যে থাকা অনুভূতি গুলো একেবারেই স্বার্থহীন হওয়া উচিত। যেন সেই অনুভব এর মধ্যে কোন প্রকার সুখ হারানোর ভয় না থাকে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

আপনি যদি একজন প্রকৃত দেশ প্রেমিক হতে চান। যদি আপনি নিজের দেশের মানুষের মঙ্গল কামনা করতে চান। তাহলে কিন্তু আপনাকে নিজের ব্যক্তিগত স্বার্থ ত্যাগ করতে হবে। কিন্তু আপনি যদি নিজের ব্যক্তিগত স্বার্থ কে ত্যাগ করতে না পারেন। তাহলে কিন্তু আপনি কখনোই একজন প্রকৃত দেশ প্রেমিক হতে পারবেন না। কারণ আপনার স্বার্থ ত্যাগের মাধ্যমেই আপনাকে আপনার দেশের ও জাতির উন্নতি করতে হবে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

একটি প্রেমের সম্পর্ক তখনই সফলতা অর্জন করতে পারবে। যখন সেই সম্পর্কের মধ্যে কোনো প্রকার স্বার্থ লুকায়িত থাকবে না। কিন্তু যেসব প্রেমের সম্পর্ক গুলোতে স্বার্থ জড়িত থাকে। সেই প্রেমের সম্পর্ক গুলো সফলতা পাওয়ার সম্ভাবনা অনেক কম থাকে। কিন্তু যদি কোনো কারণে সেই স্বার্থ জড়িত সব প্রেমের সম্পর্ক গুলো সফলতা পায়। তারপরেও কিন্তু সেই সম্পর্কে কোন সুখ নিহিত থাকে না। তাই চেষ্টা করবেন আপনার প্রেমের সম্পর্কের মধ্যে স্বার্থ কে অনেক দূরে রাখার।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

একজন পুরুষের দিকে তাকান, পুরুষরা তাদের ভালোবাসার সম্পর্ক গুলো রক্ষা করার জন্য সব সময় নিজের স্বার্থ কে ত্যাগ করে থাকে। বরং এই পুরুষরা তাদের ভালোবাসার সম্পর্ক গুলোকে আরো মধুর করার জন্য তাদের সকল ধরনের স্বার্থ কে ত্যাগ করে। নিজের সব সুখ গুলো কে বিসর্জন দিয়ে তাদের প্রেমের সম্পর্ক গুলোর টিকে রাখার প্রতি মনোযোগী হয়।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যদি আপনার হৃদয়ে স্বার্থপরতা বিরাজমান থাকে। যদি আপনার হৃদয় স্বার্থপরতায় নিমজ্জিত থাকে। তাহলে ভেবে নিবেন যে আপনার সেই হৃদয়ে আর অন্য কোন মানুষের জায়গা হবে না। কারণ স্বার্থপরতা হলো এমন একটি ঘৃণিত দৃষ্টান্ত। যা আপনার ভেতরে থাকা হৃদয় কে তিলে তিলে পুড়ে ছাই করে দিবে। আর সে কারণেই আপনার ভেতরে থাকা স্বার্থপরতায় নিমজ্জিত হৃদয়ে আর অন্য কোন মানুষের স্থান পাবে না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যে ব্যক্তিরা প্রকৃতপক্ষেই স্বার্থপর সে ব্যক্তিরা কখনোই অন্য আরেকটি মানুষকে সত্যিকার অর্থে ভালবাসতে পারে না আর যে ব্যক্তিরা প্রকৃতপক্ষেই স্বার্থপর সে ব্যক্তিরা অন্য আরেকটি মানুষকে ভালোবাসা তো দূরের কথা বরং সেই ব্যক্তি নিজেই নিজেকে ভালবাসতে পারে না তাই জীবনে চলার পথে যদি দেখেন যে আপনার জীবনে আসা এমন কোনো মানুষ যার মধ্যে স্বার্থপরতা রয়েছে তা হলে তাৎক্ষণিকভাবে সেই মানুষটির কাছ থেকে অনেক দূরে চলে যাওয়ার চেষ্টা করবেন কেননা এই ধরনের মানুষগুলো আপনার জন্য সবচেয়ে বড় কষ্টের কারণ হয়ে দাঁড়াবে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যে মানুষের মধ্যে স্বার্থপরতা বিরাজ করে, সে মানুষ তার নিজের জীবন থেকে পুরোপুরি ভাবে বন্ধ হয়ে যায়। কেননা যখন তার ভেতরে স্বার্থপরতা বিদ্যমান থাকে। তখন সে ব্যক্তি আর ভালো-মন্দের বিচার করতে পারে না। আর যখন একটি মানুষ ভালো কিংবা মন্দ বিচার করতে পারবে না। তখন সেই মানুষ গুলো কখনো অন্যের সুখ কামনা করতে পারবে না। কেননা তারা প্রকৃত পক্ষেই নিজের জীবন থেকে অন্ধ হয়ে যায়।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

স্বার্থপরতা কোন একজন ব্যক্তির অন্তরের মধ্যে দরিদ্রতা নিয়ে আসে। কেননা যে ব্যক্তি স্বার্থপর, সে ব্যক্তির মনে আর বিশ্বাস এবং ভালোবাসার অস্তিত্ব থাকে না। যার কারণে তাঁর মনে বিশ্বাস এর অনুপস্থিতি থাকায়, এবং ভালোবাসার অনুপস্থিতি থাকায় সেই ব্যক্তির হৃদয় সম্পূর্ণ ভাবে দরিদ্রতার মধ্যে নিমজ্জিত হয়ে পড়ে। তাই একজন ব্যক্তি হিসেবে কখনোই আপনার স্বার্থপর হওয়া উচিত নয়।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যদি আপনি কোনো একজন স্বার্থপর মানুষকে দেখে থাকেন। তাহলে আপনি ধরে নিবেন যে সেই ব্যক্তি সম্পূর্ণ ভাবে নিজ কেন্দ্রিক হয়ে পড়েছে। আর সেই ব্যক্তি যা কিছুই করুক না কেন। সেটা শুধুমাত্র তার নিজের ভালোর জন্যই করে। এবং সেই ব্যক্তি যা কিছুই বলুক না কেন। সেটা তার নিজের ভালোর জন্য বলে থাকে। তাই এমন ধরনের মানুষ থেকে সর্বদাই নিজেকে দূরে রাখা উচিত। কেননা এই ধরনের মানুষের কাছ থেকে আপনি কখনো উপকার পাবেন না।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

যে ব্যক্তি যত বেশি স্বার্থপর সে ব্যক্তি ততটাই হতাশায় ভুগে থাকে। কারণ সে এই স্বার্থপরতার কারণে নিজের জীবন কে সম্পূর্ণ ভাবে বন্ধ করে ফেলে। আর সে ব্যক্তি নিজের জীবন থেকে এতটাই অন্ধ হয়ে পড়ে যে। তার মধ্যে আর বিশ্বাস জন্মাতে পারে না, সেই ব্যক্তির মধ্যে আর কখনো ভালবাসা জমাতে পারে না। আর সে কারণেই অতিরিক্ত পরিমাণ স্বার্থপর ব্যক্তিরা পরবর্তী জীবনে সর্বদাই হতাশায় ভুগতে থাকে।

❣স্বার্থ নিয়ে উক্তি❣

স্বার্থপরতা হল কোন একজন ব্যক্তির জীবনের সবচেয়ে বড় একটি অভিশাপ। আর যে ব্যক্তি এই অভিশাপ এর মধ্যে নিমজ্জিত হয়ে পড়ে। সে ব্যক্তি নিজের জীবনের অর্থ বুঝতে ব্যর্থ হয়ে যায়। আর সে কারণেই যারা স্বার্থপর, তারা নিজের জীবনের মর্ম না বোঝার কারণে। একটা সময় নিজের জীবনকে নিয়ে হতাশায় ভুগে থাকে।

আরো দেখুন:

স্বার্থ নিয়ে কিছু কথা

প্রিয় পাঠক, একজন মানুষ হিসেবে কখনোই আমাদের স্বার্থপর হওয়া উচিত নয়। কারণ আপনি যদি স্বার্থপর হয়ে যান, তাহলে কিন্তু আপনি আপনার জীবনের সবচেয়ে বড় একটা অভিশাপে নিমজ্জিত হয়ে পড়বেন। আর একজন স্বার্থপর ব্যক্তির জীবনে আসলে কি কি প্রতিক্রিয়া হয়। সে বিষয় গুলো কে বোঝার জন্যই আজকের আর্টিকেলে আমি আপনার জন্য সেরা কিছু স্বার্থ নিয়ে উক্তি শেয়ার করেছি। আশা করি আজকের শেয়ার করা এই স্বার্থ নিয়ে উক্তি গুলো আপনার অনেক অনেক ভালো লেগেছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex