vlxxviet mms desi xnxx

বাবা নিয়ে স্ট্যাটাস ২০২৪

0
Rate this post

বাবা নিয়ে স্ট্যাটাস ২০২৪ | বাবাকে নিয়ে সেরা কিছু উক্তি

সত্যি বলছি আমাদের বাবাকে নিয়ে অনেক কিছু লেখা যায়। কারণ আমাদের বাবা নিয়ে স্ট্যাটাসর বাবা হল এমন এক ধরনের মানুষ, যার ভেতরে আছে  বিশালতার এক মায়াবী প্রকাশ। আর সে কারণেই বাবার নামটা উচ্চারিত হওয়ার সাথে সাথে আমাদের মত সকল সন্তানদের মনে এক অপরূপ ভালোবাসা ও কৃতজ্ঞতা জন্মে থাকে। আর আজকের এই আর্টিকেলটি আমাদের বাবাদের  উদ্দেশ্য করে লেখা হয়েছে।

হ্যালো বন্ধুরা স্বাগতম আপনাকে ঊইকিপিডিয়া বাংলার নতুন একটি আর্টিকেলে। আজকের এই আকর্ষণীয় আর্টিকেল থেকে আপনি চমৎকার কিছু বাবা নিয়ে স্ট্যাটাস এবং বাবা নিয়ে উক্তি সম্পর্কে জানতে পারবেন৷ যেগুলো দেখার পর আপনার বাবার প্রতি একটা আলাদা অনুভুতি জন্ম নিবে।

গুরুত্বপূর্ণ: বাবা দিবস নিয়ে স্ট্যাটাস.

আর যদি সত্যিকার অর্থে আপনি আপনার বাবাকে একান্তই ভালোবেসে থাকেন। তাহলে অবশ্যই আজকের আলোচিত সবগুলো বাবা নিয়ে স্ট্যাটাস গুলোতে চোখ রাখবেন তো চলুন বাবা নিয়ে স্ট্যাটাস এর মূল আলোচনায় ফিরে যাওয়া যাক।

বাবা নিয়ে স্ট্যাটাস ২০২৪ | Status About Father 2024

এবার আমি আপনাকে এমন কিছু বাবা নিয়ে স্ট্যাটাস শেয়ার করব। যেগুলো একজন সন্তান হিসেবে আপনার অবশ্যই দেখা উচিত। কেননা আমরা যে মানুষটাকে সব সময় রাগী হয়ে ভাবতাম, সেই মানুষটার হৃদয় যে এতোটা কমল তা হয়তবা অনেকের কাছেই অজানা রয়েছে। আর এবার আমি সেই কোমলতাকে প্রকাশ করার জন্য চমৎকার কিছু বাবা নিয়ে স্ট্যাটাস শেয়ার করবো।

💌Number:1

বাবা নামটি এতটাই মধুর যে সেই নামটা শোনার পর পরই আমাদের প্রত্যেকটা সন্তানের হৃদয়ের শ্রদ্ধা এবং কৃতজ্ঞতায় ভরে যায়।

💌Number:2

এ পৃথিবীতে প্রতিটা বাবা তার কোমলমতি  সন্তানদের জন্য যতটুকু অবদান রেখে যায় তার চুলচেরা হিসাব কেউ পড়তে পারবে না। আর যদি কেউ হিসেব করতে যায়, তাহলে তার মত মূর্খ আর দ্বিতীয়টি নেই। কারণ প্রতিটা বাবার অবদান হয় অপরিসীম।

💌Number:3

এই পৃথিবীর মধ্যে আমার বাবার কাঁধটি সবচেয়ে বেশি চওড়া। আর সে কারণেই হয়তোবা তিনি সংসার এবং সমাজের এতবড় বোঝা কে নিজের কাঁধে বহন করতে পারেন।

💌Number:4

পড়ন্ত বিকেলে একটি বড় বটবৃক্ষ যে ছাঁয়া প্রদান করে। তার থেকেও আমার বাবার শীতল ছাঁয়াটা অনেক বড়। কারণ তিনিই একমাত্র ব্যক্তি যিনি কিনা আমাদের সংসারের পুরো ভাড়টা নিজের কাঁধে বহন করেন।

💌Number:5

আমাদের বাবা গুলো হয়তো বা ভবিষ্যত সম্পর্কে জানতে পারে। আর সেকারণেই তারা তাদের সন্তানের ভবিষ্যৎ নিয়ে সর্বদাই উদ্বিগ্ন থাকে।

💌Number:6

আপনি যদি মেয়ে হয়ে থাকেন তাহলে একটা কথা জেনে রাখুন। পৃথিবীতে একজন বাবা তার মেয়েকে যতটা ভালবাসা দিতে পারে, ততটা ভালোবাসা আর অন্য কেউ দিতে পারবে না।

💌Number:7

একজন বাবা যে তার সন্তানদের প্রচন্ড ভালোবাসে সেটা কখনো প্রকাশ করবে না। কেননা এই ভালোবাসার অনুভূতি টা সন্তানদের নিজে থেকেই অনুভব করতে হবে।

💌Number:8

প্রতিটা মেয়ের জীবনে তাদের বাবাই হলো এমন একজন মানুষ। যে মানুষটি তার মেয়ের প্রত্যেকটা কাজের অনুপ্রেরণা প্রদান করে। আর সে কারণেই প্রত্যেকটা মেয়ের উচিত তারা তাদের বাবাকে যথেষ্ট পরিমাণ সম্মান ও শ্রদ্ধা করা।

💌Number:9

এ পৃথিবীতে বাবার হৃদয়টাকে এই সবচেয়ে কোমল হৃদয় বলে বিবেচিত করা হয়। যে হৃদয়ে শুধু তার সন্তানের প্রতি ভালোবাসাই বিরাজমান থাকে।

💌Number:10

পৃথিবীতে সব পুরুষই বাবা হতে পারে না কারণ বাবা হওয়ার জন্য বিশেষ কিছু গুণাবলী থাকতে হয়। আর আমার বিশ্বাস যে আপনার বাবার মধ্যে অবশ্যই সেই গুণাবলী গুলো বিরাজমান আছে। তাই আপনার বাবাকে অবশ্যই সম্মান ও শ্রদ্ধা করে চলবেন।

💌Number:11

একজন বাবা তার সন্তানের ভবিষ্যৎ ঠিক ততটাই উজ্জ্বল করতে চান। যতটা তিনি তার নিজের জীবনকে উজ্জ্বল করতে চেয়েছিলেন।

💌Number:12

একজন ছেলে সন্তানের কাছে তার বাবাই হলো এমন একজন মানুষ যিনি তাঁর জীবনের দেখা প্রথম হিরো।  আর একজন মেয়ে মানুষের কাছে তার বাবা হল এমন একজন মানুষ যিনি তাঁর জীবনের সর্বপ্রথম ভালোবাসা।

💌Number:13

একজন বাবা তার সন্তান কে বিশ্বাস নামক যে জিনিসটি দেয়। সেটা সেই সন্তানের জীবনে কেউ দিতে পারবে না। কারণ এই পৃথিবীতে সবাই আপনার বন্ধু হতে পারে কিন্তু সবার কাছে আপনি বিশ্বাস নামক জিনিসটি পাবেন না।

💌Number:14

এ পৃথিবীতে প্রত্যেকটা অসাধারণ মেয়ের পিছনে তার একটা সাধারণ বাবার অবদান থাকে। যার অনুপ্রেরণায় একটি মেয়ে সফলতার এতদূর পর্যন্ত আসতে পারে।

💌Number:15

হয়তবা, একটি মেয়ে অন্যের কাছে রানীর মর্যাদা নাও হতে পারে। কিন্তু অবাক করার মত বিষয় হল প্রত্যেকটি মেয়েই তার নিজের বাবার কাছে সাক্ষাত রাণীর সমান।

💌Number:16

একজন বাবা তার সন্তানকে ততক্ষণ পর্যন্ত অনুপ্রেরণা প্রদান করেন, যতক্ষণ পর্যন্ত না তার সন্তান সফলতার শীর্ষে পৌঁছাতে পারে।  আর কোনো একজন সন্তানের সফলতার কারণে যে মানুষটি সবচেয়ে খুশি হয় সেই মানুষটি হলো বাবা।

💌Number:17

একজন বাবা সর্বদাই নীরব থাকার চেষ্টা করবে, তবে সেই মানুষটি নিরবতার মাঝে থাকে অনেক ভালোবাসা। যা কখনো প্রকাশ পায় না, শুধু সেই ভালোবাসা কে অনুভব করে নিতে হয়।

💌Number:18

প্রতিটা বাবা সর্বদাই বাজারের সব থেকে ভালো জিনিসটা তার সন্তানের জন্য কেনার চেষ্টা করেন। অথচ এই মানুষটি নিজের জন্য সামান্য চিন্তাও করেন না। কারন বাবা নামক এই মানুষটি সর্বদাই তার নিজের সংসারের মানুষদের কথা চিন্তা করেই কাটিয়ে দেন।

💌Number:19

প্রতিটা সন্তানের কাছে তার বাবা বললো একজন আদর্শ অনুপ্রেরণা এবং সংযমের প্রধান উৎস। তাই আমাদের সবারই উচিত আমাদের বাবাকে যথেষ্ট পরিমাণে শ্রদ্ধা এবং সম্মান করা।

💌Number:20

যার মাথায় বাবা নামক মানুষটার হাত নেই, সেই মানুষটাই বোঝে পৃথিবীতে বাস্তবতা আসলে কি। কারণ সেই মানুষটাকে সবচেয়ে বেশি বাস্তবতার শিকার হতে হয়। অতিক্রম করতে হয় জীবন যুদ্ধের কঠিনতম ধাপ গুলো।

গুরুত্বপূর্ণ:

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

তোমাদের চোখে আমি বোকা একজন মানুষ হতে পারি। তোমাদের চোখে আমি সবচেয়ে খারাপ একজন ছাত্র হতে পারি। তোমাদের চোখে আমি সবচেয়ে কুৎসিত একটি মানুষ হতে পারি। তবে আমার বাবার কাছে আমি হলাম চোখের মনি। আমার বাবার কাছে আমি হলাম সবচেয়ে মূল্যবান একটি বস্তু।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একটি বাড়ির ছাদ যেমন সূর্যের উত্তপ্ত আলো থেকে মানুষকে রক্ষা করে। ঠিক তেমনি ভাবে বাবা নামের মানুষটা সংসারের সকল প্রকার বিপদ থেকে তার সন্তানের সন্তানদের রক্ষা করে থাকে। কিন্তু তারপরেও বাবা নামের এই মানুষটা কখনোই মুখ ফুটে কোনো কিছু প্রকাশ করেনা।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একজন মানুষ হিসেবে আপনি দেখতে যতটা খারাপ হোন না কেন। আপনি আপনার বাবা-মায়ের কাছে এই পৃথিবীর সবচেয়ে সুন্দর একটি মানুষ।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

বাবা কখনোই তার সন্তানদের কাছ থেকে চিরকালের জন্য বিদায় নেয় না। বরং প্রতিটি বাবা তার সন্তানদের মধ্যে অনন্তকাল বেঁচে থাকে।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

আপনি যদি পরিবারের প্রথম সন্তান হয়ে থাকেন। তাহলে জেনে রাখুন, আপনি হলেন আপনার বাবা-মায়ের সবচেয়ে প্রিয় একটি খেলনা। আর সে কারণেই আপনি যখন হাসবেন, তখন আপনার বাবা-মা হাসবে। কিন্তু আপনি যদি কাঁদেন, তাহলে আপনার বাবা-মা আপনার কান্না দেখে তারাও কাঁদবে।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে অনেক মানুষ আপনাকে ভালবাসবে। কিন্তু এই মানুষ গুলো যখন আপনাকে ভালবাসবে, তখন এই ভালোবাসার পেছনে কোন না কোন কারণ অবশ্যই থাকবে। কিন্তু একজন সন্তান হিসেবে যখন আপনার বাবা-মা আপনাকে ভালবাসবে। তখন এই ভালবাসার মধ্যে কোনো প্রকার প্রয়োজন থাকবে না। বরং তারা নিঃস্বার্থ ভাবে আপনাকে ভালোবাসবে।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একজন সন্তান হিসেবে আপনি আপনার জীবনে যত গুলো উপহার পাবেন। তার মধ্যে সবচেয়ে শ্রেষ্ঠ উপহার হল আপনার বাবা। আর এই শ্রেষ্ঠ উপহার টি স্বয়ং সৃষ্টিকর্তা আপনাকে প্রদান করেছে। সেই কারণে আমাদের বাবাকে কখনোই কখনোই অবহেলা করা ঠিক না।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একটু ভেবে দেখুন তো, কোনদিন আপনি আপনার বাবাকে বলেছেন যে আপনি তাকে অনেক বেশি ভালোবাসেন! সত্যি বলতে আমাদের বাবার প্রতি অনেক ভালোবাসা থাকলেও। আমরা অনেকেই তা প্রকাশ করতে পারিনা।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একজন বাবা হল সেই মানুষটা, যে মানুষটাকে আপনি আপনার সকল ধরনের বিপদের সময় পাশে পাবেন। এবং সন্তান হিসেবে আপনার বাবা সর্বদাই আপনার সকল ধরনের বিপদ থেকে রক্ষা করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবে।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

আমাদের বাবারা সত্যিই অদ্ভুত একজন মানুষ। যে মানুষটা তার জীবনের অধিকাংশ সময় পরিবারের লোকদের মুখে হাসি ফোটানোর জন্য অক্লান্ত পরিশ্রম করে থাকে। অথচ যখন সেই মানুষটা পরিবারের লোকদের মুখে হাসি দেখে, তখন তার সকল ক্লান্তি ভুলে যায়।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে আপনি যদি অন্য কোন মানুষের দাঁড়ায় কোন কাজ করিয়ে নিতে চান। তাহলে অবশ্যই আপনাকে সেই কাজের বিনিময় প্রদান করতে হবে। অথচ দেখুন আপনার বাবা সারা জীবন নিঃস্বার্থ ভাবে সন্তানের সুখের জন্য পরিশ্রম করে থাকেন।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

এই পৃথিবীতে সেই মানুষ গুলো সবচেয়ে অসহায়। যাদের বাবা মা এখন পর্যন্ত এই পৃথিবীতে বেঁচে নেই। কেননা সেই মানুষ গুলো তাদের মাথার উপর থেকে বড় একটা ছাদ হারিয়ে ফেলেছে।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একজন সন্তান হিসেবে তখনই আপনি সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়বেন। যখন আপনি আপনার বাবা বেঁচে থাকাতে কোন চাকরির সন্ধান করতে পারবেন না।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

একটি সন্তান এর সাফল্যের পর যে মানুষটা সবচেয়ে বেশি খুশি হয়। সেই মানুষটা আর অন্য কেউ নয়, বরং সেটি হলো আপনার নিজের বাবা।

💌বাবা নিয়ে স্ট্যাটাস💌

আপনি একজন সন্তান হিসেবে আপনার বাবা মা কে কতটা ভালবাসেন। এই ভালোবাসার মাধ্যমে কিন্তু মানুষ আপনাকে বিবেচনা করবে।

আপনি এতক্ষণ ধরে জনপ্রিয় সব বাবা নিয়ে স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। এখন আপনাদের মধ্যে এমন অনেক মানুষ রয়েছেন। যারা মূলত বাবা নিয়ে উক্তি সম্পর্কে জানতে চায়। আর সেই মানুষ গুলোর জন্য নিচের আলোচিত আলোচনায় আমি চমৎকার সব বাবা নিয়ে উক্তি শেয়ার করব।

বাবা নিয়ে উক্তি 2024 | Baba Niye Ukti 2024

উপরের আলোচনা থেকে আপনি বেশ কিছু বাবা নিয়ে স্ট্যাটাস সম্পর্কে জানতে পেরেছেন। আশা করি এই বাবা নিয়ে স্ট্যাটাস গুলো আপনার কাছে অনেক ভালো লেগেছে।

আমাদের বাবা হলো সৃষ্টিকর্তার শ্রেষ্ঠ উপহার। তাই কখনোই একজন সন্তান হিসেবে আমাদের বাবাকে অবহেলা করা উচিত না। আর এই বিষয় গুলো কে বুঝিয়ে দেওয়ার জন্য উপরে আমি আপনার জন্য শিক্ষনীয় কিছু বাবা নিয়ে স্ট্যাটাস শেয়ার করেছি। আশা করি আপনার সেই বাবা নিয়ে স্ট্যাটাস গুলো অনেক ভালো লেগেছে। আর আপনার এই ভালো লাগা কে ধরে রাখার জন্য এবার আমি আপনার সাথে জনপ্রিয় কিছু বাবা নিয়ে উক্তি শেয়ার করব। আমার দীর্ঘ বিশ্বাস যে এবারের আলোচিত এই বাবা নিয়ে উক্তি গুলো আপনার অনেক বেশী ভালো লাগবে।

💌Number:01

আমাদের বাবা হল এমন একজন বন্ধু যাকে সর্বদাই বিশ্বাস এবং ভরসা করা যায়। কারন প্রতিটা বাবাই তার সন্তানের বিশ্বাস এবং ভরসা কে কখনোই অবহেলা করেন না।

💌Number:02

বাবা হল তোমার জীবনের সেই মানুষ, যে তোমার সকল দুঃখ কষ্টের পাশে থাকবে।  আর তোমার বিপদের সময় সে মানুষটা কখনো পিছুপা হবে না।

💌Number:03

আমাদের মধ্যে অনেকের ধারণা যে বাবা হল নিম গাছের মতো। কিন্তু আমাদের বাবারা নিম গাছের মতো তেতো হলেও তাদের হৃদয় টা কিন্তু অনেক কমল হয়ে থাকে।

💌Number:04

বাবা মানে শত সমস্যা একটাই সমাধান। একজন সন্তানের জীবনে যতই সমস্যা আসুক না কেন সেই সমস্যাকে সমাধান করার জন্য তার বাবাই যথেষ্ট।

💌Number:05

একজন বাবা সবচেয়ে বড় গুণ কি জানেন?- সেই মানুষটার পকেট যতই শূণ্য থাকুক না কেন, তিনি কখনোই তার সন্তানদের হতাশ করেন না।

💌Number:06

বাবা হলো এমন একজন মানুষ যিনি নিজের সকল সুখকে বিসর্জন দিয়ে নিজের পরিবারের লোকদের সুখের কথা চিন্তা করেন।

💌Number:07

আপনি একজন সন্তান হয়ে যদি আপনার নিজের বাবাকে একজন গুরু হিসেবে বিবেচিত করেন। তাহলে পরবর্তী সময়ে আপনার জীবনে আসার সমস্ত প্রতিকূল পরিবেশ কে সফলভাবে অতিক্রম করতে পারবেন। কারণ আপনার বাবা আপনাকে যে শিক্ষার দিবে, সেই শিক্ষাটা আপনি কোন পাঠ্যবই থেকে অর্জন করতে পারবেন না।

💌Number:08

বাবা হল এমন একজন ব্যক্তি যিনি নিজের সব আবেগ অনুভূতিকে লুকিয়ে রাখুন। আর সব সময় তার পরিবারের লোকদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেন।

💌Number:09

বর্তমান সময়ের প্রতিটি শিশুই সিনেমার সুপার হিরোকে চিনে থাকবে।  কিন্তু তার বাবা যে নিজেই একজন সুপারহিরো সেই কথাটি সেই শিশুর কাছে অজানাই থেকে যায়।

💌Number:10

যখন আপনার বাবা বেঁচে থাকবে, তখন আপনি কখনই একা বিপদের মোকাবেলা করবেন না। বরং আপনার প্রতিটা বিপদের পাশে যে মানুষটার বিচরন থাকবে। সেই মানুষ হলো আপনার জন্মদাতা পিতা৷ 

💌Number:11

বাবা হলো সেই মানুষটা, যিনি কিনা তার সন্তানের পেছনে যে সময় ও শ্রম ব্যায় করে। তার বিনিময়ে কোনো আবদার করেন না। আর সে কারনেই প্রতিটা প্রকৃত বাবার হৃদয় গুলো সর্বদাই কোমল হয়ে থাকে। 

💌Number:12

জীবনে বেঁচে থাকার জন্য আপনার বাবা আপনাকে যে প্রকৃত শিক্ষা দিবে। সেই শিক্ষাটা আপনি সারাজীবন বেঁচে থেকে অর্জন করতে পারবেন না। তাই জীবনে চলার পথে কখনই বাবার আদেশ গুলো অমান্য করার চেস্টা করবেন না। 

💌Number:13

আপনি আপনার জীবনে যতো শিরোনাম এর অধিকারী হবেন৷ তার সবগুলো শিরোনামের পেছনে একটি মানুষ এর নাম লুকায়িত থাকবে। আর সেই নামটি হলো বাবা। 

💌Number:14

আমার বাবা আমাকে সবসময় একটা কথা বলতো। সেটি হলে পৃথিবীতে দুই ধরনের মানুষ আছেন, একটি হলো দানকারী এবং অন্যটি হলো গ্রহনকারী। যে ব্যাক্তি দান করে, সে ব্যক্তি শান্তিতে ঘুমাতে পারে। আর যে ব্যক্তি গ্রহন করে। সেই ব্যক্তি শান্তিতে ঘুমোতে পারে৷ 

💌Number:15

বাবা মানে হলো সাহসিকতা, বাবা মানে হলো বাস্তবতা, হাসি কিংবা দুঃখ সব ক্ষেত্রেই বাবা আমাদের একমাত্র রক্ষক।

💌বাবা নিয়ে উক্তি💌

এই পৃথিবীতে অনেক মানুষ আপনার পাশে থাকবে। কিন্তু তাদের পাশে থাকার পেছনে কিছু না কিছু স্বার্থ লুকিয়ে থাকবে। অথচ আপনার বাবা সারাটি জীবন আপনার সকল ধরনের বিপদ আপদে পাশে থাকবে। তবে এই পাশে থাকার পেছনে কোন প্রকার স্বার্থ খুঁজে পাবেন না।

💌বাবা নিয়ে উক্তি💌

আমাদের সবার বাবা কোন না কোন দিন মৃত্যুবরণ করবে। কিন্তু আমাদের বাবার পরিচয় সন্তান হিসেবে আমরা আমাদের কর্মের মাধ্যমে রক্ষা করতে পারব। তাই জীবনে এমন কিছু কাজ করবেন না, যে কাজের মাধ্যমে আপনার বাবার পরিচয় নষ্ট হয়ে যায়।

💌বাবা নিয়ে উক্তি💌

একজন সন্তান হিসেবে আপনি আপনার বাবা-মা কে যতটা শ্রদ্ধা করবেন। ঠিক ততটাই শ্রদ্ধা আপনি আপনার সন্তানদের কাছ থেকে পাবেন। তাই আপনার বাবা মা বেঁচে থাকা অবস্থায় কখনোই এই মানুষ গুলো কে অবহেলার চোখে দেখবেন না।

💌বাবা নিয়ে উক্তি💌

আপনি একটি মেয়ে হয়ে আপনার স্বামীর কাছে রানীর মত নাও থাকতে পারেন। কিন্তু একজন মেয়ে সন্তান হিসেবে আপনি আপনার বাবার কাছে সর্বদাই রানীর মত আদর পাবেন। কারণ বাবারা তার মেয়ে কে সবসময় রানীর মত করেই দেখতে চায়।

💌বাবা নিয়ে উক্তি💌

জীবনে চলার পথে আপনি দুই ধরনের মানুষকে কখনোই কষ্ট দেবেন না। আর এই দুই ধরনের মানুষ হলো, আপনার বাবা এবং মা।

💌বাবা নিয়ে উক্তি💌

আপনার বাবা হল সেই মানুষটা, যার কারণে আপনি এই পৃথিবীর আলো দেখতে পেরেছেন। আপনার বাবা হল সেই মানুষটা, যে আপনাকে সেই ছোট্ট থেকে লালন-পালন করেছেন। আপনার বাবা হল সেই মানুষটা, যে আপনার জীবনের প্রথম দিনের স্কুলে যাওয়ার সাথী হয়েছিলো।

💌বাবা নিয়ে উক্তি💌

আপনি যদি একজন সন্তান হয়ে আপনার বাবাকে খুশি রাখতে পারেন। তাহলে আপনি নিশ্চিন্তে আপনার সৃষ্টিকর্তা কে খুশি রাখতে পারবেন। কিন্তু আপনি যদি আপনার বাবাকে কষ্ট দেন। তাহলে আপনি কোনো ভাবেই সৃষ্টিকর্তা কে খুশি রাখতে পারবেন না।

💌বাবা নিয়ে উক্তি💌

যদি আপনি আপনার বাবাকে হারিয়ে ফেলেন। তাহলে ভেবে নিবেন যে আপনি আপনার জীবনের সবচেয়ে মজবুত একটি ছাদ হারিয়ে ফেলেছেন।

💌বাবা নিয়ে উক্তি💌

এই পৃথিবীতে চাইলে সকল মানুষ বাবা হতে পারবে না। কারণ বাবা হতে গেলে বিশেষ কিছু গুণ থাকতে হয়। আর যখন কোন একজন ব্যক্তির মধ্যে এই বিশেষ গুণ গুলো বিদ্যমান থাকবে। ঠিক তখনই সেই মানুষ টি একজন প্রকৃত বাবা হতে পারবে।

💌বাবা নিয়ে উক্তি💌

জীবনে চলার পথে সর্বদাই একটা কথা মাথায় রাখবেন। সেটি হলো আপনার বাবা এমন একজন মানুষ। যিনি আপনার ১০০ টা শিক্ষক এর সমতুল্য।

💌বাবা নিয়ে উক্তি💌

আপনি আপনার জীবনে অনেক বন্ধু পাবেন। কিন্তু আপনি কোনদিনও আপনার বাবার মত একজন ভালো বন্ধু পাবেন না।

💌বাবা নিয়ে উক্তি💌

এই পৃথিবীতে বাবা হলেন এমন একজন মানুষ। যে সর্বদা তার সন্তানের সাফল্য কামনা করেন। আর যখন তার সন্তান কোন কাজে সফলতা অর্জন করতে পারে। তখন সেই সফলতার জন্য বাবা নামক এই মানুষ টি সবচেয়ে বেশি খুশি হয়।

💌বাবা নিয়ে উক্তি💌

একজন বাবা কখনোই তার সন্তানদের উপর দুঃখ আসতে দেয় না। বরং তিনি সর্বদাই ছায়ার মত তার সন্তানদের সকল বিপদ থেকে রক্ষা করার চেষ্টা করে থাকেন।

💌বাবা নিয়ে উক্তি💌

আপনি সকল ভালোবাসার মধ্যে তুলনা করতে পারবেন। কিন্তু সন্তানের প্রতি একজন বাবার যে ভালোবাসা আছে। সেটি আপনি কোনো ভাবেই তুলনা করতে পারবেন না।

পরিশেষে: আজকের আর্টিকেলে আলোচিত বাবা নিয়ে স্ট্যাটাস এবং বাবা নিয়ে উক্তি গুলো আপনার কেমন লেগেছে তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন। আর এমন সব সুন্দর সুন্দর উক্তি সম্পর্কে জানতে চাইলে আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex