vlxxviet mms desi xnxx

অলি শব্দের অর্থ কি?

0
Rate this post

প্রিয় পাঠক, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আনরা আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন শব্দ ব্যবহার করে থাকি। তবে এগুলোর মধ্যে অধিকাংশের অর্থই আমাদের অজানা। তো আমরা আজকে আপনাদেরকে জানাবো, অলি শব্দের অর্থ কি। আমরা অনেক ক্ষেত্রেই অলি শব্দ ব্যবহার করে থাকি, তবে এর অর্থ জানিনা। তো চলুন, জেনে নেয়া যায়। 

অলি শব্দের অর্থ কি?

অলি শব্দটি আমরা দৈনন্দিন জীবনে কয়েকটি ক্ষেত্রেই ব্যবহার করে থাকি। তাই এটির অর্থও আছে বেশ কয়েকটি। চলুন যেনে নেই, অলি শব্দের অর্থ। প্রথমত, অলি শব্দ দ্বারা ভ্রমর, ভোমরা এসবই বুঝি আমরা।

তবে, এ ছাড়াও শব্দটির আরও অর্থ আছে। অনেক সময় এটি দিয়ে মদ, সুরা বোঝানো হয়। কখনো বোঝানো হয় অভিভাবক, রক্ষক। আবার কিছু ক্ষেত্রে অলি শব্দের অর্থ দরবেশ। তবে এটার ক্ষেত্রে অধিকাংশ সময়ই “ওলি”ব্যবহার করা হয়। 

অলি এর ব্যবহার ও উদাহরণ

বাস্তব জীবনে অলি শব্দটি অনেক ক্ষেত্রেই আমরা ব্যবহার করি। যেমন- অলির গানে কানন ভরে। আবার, গুঞ্জরিয়া আসে অলি। তবে অলি শব্দটি সর্বাধিক ব্যবহৃত হয়ে আদর্শলিপির বইতে। 

যেখানে কিনা শিশুরা বাংলা স্বরবর্ণের প্রথম অক্ষরটি দিয়ে বাক্য তৈরি করতে শেখে। অর্থাৎ, ‘অ’ তে অলি হাসে।” এই বাক্যটি আমাদের সকলেরই জানা। এগুলো ছাড়াও শব্দটি আরো অনেক ক্ষেত্রে ব্যবহৃত হয়।

আরো দেখুনঃ

অলি শব্দের অর্থ কি সর্বশেষ কথা

আজকের এই লেখাটি থেকে আপনারা নিশ্চয়ই জানতে পেরেছেন, অলি শব্দের অর্থ কি। এছাড়াও, শব্দটি আরো কোন কোন ক্ষেত্রে ব্যবহৃত হয়, তা জানতে পারলাম। শব্দটি বাক্যে কীভাবে প্রয়োগ করা হয়, এ বিষয়েও আমরা বিস্তারিত জানতে পারলাম। এরকম আরো নতুন ও বিভিন্ন শব্দের অর্থ জানতে অবশ্যই আমাদের সাইটটি ফলো করে রাখুন। তার পাশাপাশি লেখাটি নিয়ে কোনো অভিযোগ বা মন্তব্য থাকলে তা জানিয়ে দিন কমেন্ট বক্সে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex