vlxxviet mms desi xnxx

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

0
Rate this post

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | স্বামীকে নিয়ে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ইংরেজি

স্বামী তাঁর স্ত্রীকে আবার স্ত্রী তাঁর স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানানোর জন্য কবিতা, স্ট্যাটাস, ফেসবুক স্ট্যাটস ইত্যাদি খুঁজে থাকে। মূলত তাদের জন্য আজকের শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা পোস্ট। বিবাহ প্রত্যেক মানুষের জীবনের একটি স্মরনীয় দিন। বিবাহের মাধ্যমে দু’জন মানুষের মধ্যে সেতু বন্ধন তৈরি হয়। তাই প্রতিবছর অনেকে এই দিনকে বিশেষ ভাবে উদযাপন করে থাকে। 

অনেক স্ত্রী তাঁর স্বামীকে সারপ্রাইজ দিতে চায় রোমান্টিক কবিতা বা কথা বলে। এতে ভালবাসা কয়েকগুণ বেড়ে যায়। অনেকে স্ত্রী সরাসরি তাঁর স্বামীকে রোমান্টিক কথা বলতে লজ্জা পায়। তাদের জন্য আমরা সেরা কিছু শুভেচ্ছা সংগ্রহ করেছি। যেগুলো বললে আপনার স্বামী আপনাকে আরও ভালবাসবে। সংসার সুখের হবে। চলুন শুরু করা যাক-

আরো দেখুনঃ কোর্ট ম্যারেজ কিভাবে করব?

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা | Happy Wedding Anniversary Wishes

মূলত বিবাহ বার্ষিকী হল বিয়ের এক বছর পূর্ণ হওয়া। আরো সহজ করে বললে, বিয়ের পর একসাথে এক বছর সুখে শান্তিতে সংসার করা। তাই স্বামী-স্ত্রী দু’জনের কাছে বিবাহ বার্ষিকী দিনটা অনেক গুরুত্বপূর্ণ৷ অনেকে এক বছর বিবাহ বার্ষিকী লাভ করে। আবার অনেকে ৫, ১০, ১৫ বছর বিবাহ বার্ষিকী করে। ইংরেজিতে বিবাহ বার্ষিকীকে Wedding Anniversary বলা হয়।  নিচে আমাদের জন্য শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা শেয়ার করা হল। আশা করি আপনাদের কাছে ভাল লাগবে।

1. আমাদের বিবাহ বার্ষিকী শুধুমাত্র একটি ক্ষণস্থায়ী উদযাপন, তাছাড়া আর কিছুই নয়। কিন্তু আমাদের ভালবাসা অসীম। শুভ বিবাহ বার্ষিকী

2. দিনের পর দিন চলে যাবে বছরের পর বছর, কিন্তু আমাদের ভালোবাসা চিরকাল থাকবে প্রিয়তমা। -শুভ বিবাহ বার্ষিকী 

3. আপনার মতো একজন জীবনসঙ্গী পেয়ে আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। সারাজীবন পাশে থেকো প্রিয়তমা। -শুভ বিবাহ বার্ষিকী

4. আপনার জীবনের প্রতিটি দিন আরও মধুর হয়ে উঠুক সৃষ্টিকর্তার কাছে সেই দোয়া করি সবসময়। আমাদর বিবাহ বার্ষিকীতে এই কামনা করি যে,
আল্লাহ আপনার মঙ্গল করুন.
” শুভ বিবাহ বার্ষিকী…”

5. পৃথিবীতে সবচেয়ে পবিত্র ভালোবাসা হলো বিয়ের পর স্বামী-স্ত্রীর ভালোবাসা -শুভ বিবাহ বার্ষিকী

6. ভালবাসা দুটি হৃদয়ের মধ্যে সেতুবন্ধন তৈরি করে। পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সেই জীবনে অসীম ভালবাসা থাকে। -শুভ বিবাহ বার্ষিকী

7. ভালবাসা পরিমাপের একক হল একজন অন্যজনকে বিশ্বাস করা। আপনি যত বেশি বিশ্বাস করবেন, আপনার ভালবাসা তত বেশি শক্তিশালী হবে।-শুভ বিবাহ বার্ষিকী

8. ফুলের যেমন সূর্যালোক দরকার,  সকালে যেমন শিশির দরকার এবং আমার তোমাকে দরকার প্রিয়তমা কারণ আমি তোমাকে ভালবাসি। -শুভ বিবাহ বার্ষিকী

9. প্রেমের আনন্দ স্বল্পস্থায়ী হয়, কিন্তু বেদনা থাকে সারা জীবন। -শুভ বিবাহ বার্ষিকী.

10. তুমি আমাকে যেমন হাসাও তেমনি নিজেও হাসো। যা আপনার সাথে আমার সবকিছু নিখুঁত বন্ধন তৈরি করে। -শুভ বিবাহ বার্ষিকী

11. আপনার জন্য আমার সমস্ত ভালবাসা বহন করতে অসংখ্য হৃদয় লাগবে। -শুভ বিবাহ বার্ষিকী

12. তোমার প্রেমে পড়ে আমি হলাম তোমার দিওয়ানা প্রিয়। -শুভ বিবাহ বার্ষিকী

আরো দেখুন: ভালোবাসার রোমান্টিক স্ট্যাটাস.

Happy Wedding Anniversary Wishes

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

বছরের অন্য যেকোনো দিনের থেকে বিবাহের দিনটা সবার কাছে বেশ গুরুত্বপূর্ণ। কারণ এই দিন তাদের মধ্যে মিল বন্ধন হয়। তাই বছরের এই দিনটা অনেক বিভিন্ন ভাবে উদযাপন করে থাকে। বিশেষ করে নিজের বিবাহ বার্ষিকীর দিনটা ঘিরে অনেকের নানা ধরনের প্ল্যান থাকে। অনেক কাপলরা ফেসবুকে স্ট্যাটস দেয় নিজের বিবাহ বার্ষিকী নিয়ে। এরকম কিছু ফেসবুক স্ট্যাটস নিচে শেয়ার করা হল।

1. যেদিন তোমাকে বিয়ে করেছি প্রিয়, তারপর থেকে তোমার প্রতি আমার ভালোবাসা কোনো না কোনোভাবে বেড়েই চলেছে। আমি তোমাকে আজ, আগামীকাল এবং সবসময় ভালবাসি। -শুভ বিবাহ বার্ষিকী

2. তোমাকে আরও বেশি ভালবেসে আমি আমার জীবনের সবকিছু করতে চায়। –শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তম!

3. অনেক মানুষ বলে সঠিক ব্যক্তি খুঁজে পাওয়া না-কি অনেক কঠিন। কিন্তু আমি আপনাকে পেয়েছি যে হল সেই সঠিক ব্যক্তি। যার প্রতি ভালবাসা আমার কোনদিন শেষ হবে না। –শুভ বার্ষিকী আমার ভালবাসা!

4. আমরা ঝগড়া করি, আবার প্রেম করি, আবার নাচও করি একসাথে। আসলে  আমাদের বৈবাহিক জীবন অনেক আনন্দময় -শুভ বিবাহ বার্ষিকী

5. আমি আপনাকে ভালবাসতে চাই, আদর করতে চাই, যত্ন নিতে চাই এবং  সর্বকালের জন্য সবচেয়ে সুখী ব্যক্তি করতে চাই। -শুভ বিবাহ বার্ষিকী

6. আমি আমার জীবনের সমস্ত ধাঁধাগুলো একসাথে রেখেছি, এবং গত বছরে আমি বুঝতে পেরেছিলাম, শেষ ধাঁধাটি আপনি। শুভ প্রথম বিবাহ বার্ষিকী!

7. একটি কার্ডের পরিবর্তে, আমার সাথে আরও একটি বছর থাকার জন্য আপনাকে একটি ট্রফি উপহার দেওয়া উচওত। -শুভ বিবাহ বার্ষিকী!

8. তুমি হলে এক ধরণের বিরল রত্ন যা আমি পেয়েছি বলে নিজেকে ভাগ্যবান মনে করি। -শুভ বিবাহ বার্ষিকী!

9. আপনি আমার পাশে থাকলে নিজেকে বিশ্বের সবচেয়ে সুখী, সবচেয়ে কৃতজ্ঞ এবং ভাগ্যবান ব্যক্তি মনে হয়। -শুভ বিবাহ বার্ষিকী

আরো দেখুন: ফেসবুক স্ট্যাটাস।

10. আমার সাথে সবসময় থাকার জন্য ধন্যবাদ, বিশেষ করে কঠিন সময়ে। শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা প্রিয়। 

11. তোমার কারনে আমি একটু হাসি, আবার একটু কাঁদি, আবার অনেক বেশি হাসি। শুভ বার্ষিকী আমার ভালবাসা! -শুভ বিবাহ বার্ষিকী

12. আপনি আমার জীবনের একটি নতুন উদ্দেশ্য তৈরি করে দিয়েছেন। অর্থ এবং সুখে পরিপূর্ণ একটি জীবন। আর কিছউ চাই না তোমার কাছে। -শুভ বিবাহ বার্ষিকী

বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিবাহ বার্ষিকী নিয়ে আমরা ফেসবুকে দিয়ে থাকি। কিংবা অনেকে স্ট্যাটস দিতে চায় কিন্তু ভাল কোন স্ট্যাটাস খুঁজে পাচ্ছেন না। চিন্তা নেই, আমাদের জন্য নিচে সেরা কিছু বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা শেয়ার করা হল।

1. আপনার ভালবাসা আমার জন্য যেন কখনও শেষ না হয়, আপনার জীবন আনন্দে পূর্ণ হয়ে উঠুক সেই দোয়া করি। প্রথম বিবাহ বার্ষিকীতে অনেক অনেক অভিনন্দন! শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

2. প্রতি বছর আপনি আমি যখন একসাথে এই বিশেষ দিনটি উদযাপন করি তখন আপনার মধ্যে সমস্ত সুখ এবং একতা বজায় থাকুক। শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

3. তোমরা দুজনে মিলে ভালবাসার যাদুঘর  তৈরি করো এবং আমি কামনা করি তোমাদের দুজনের এই সংযোগ যেন কখনো না হারায়। vশুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

4. আমরা অনেক দম্পতি দেখেছি যারা একে অপরকে নির্বিঘ্নে ভালোবাসে। আপনি সেই দম্পতিদের মধ্যে একজন যা আমাদের অবশ্যই বলতে হবে, এক বছর কেটে গেছে তবুও আপনাদের ভালবাসা এখনও একে অপরের জন্য সেই একই রকম। আপনারদের  প্রতি দিন বিবাহের দিনের মতো হোক, যা আপনারদী জন্য সুখ এবং আনন্দ বয়ে নিয়ে আসুক। শুভ বিবাহ বার্ষিকী!

5. সময় চলে যায়, ভালোবাসা থেকে যায়! মুহূর্ত কেটে যায়, স্মৃতি থেকে যায়! সেই দিনটির বিস্ময়কর স্মৃতি, যেদিন আপনি নতুন জীবনের যাত্রা শুরু করেছিলেন আপনার সম্পর্ককে চিরকালের জন্য দৃঢ় করেছিলেন৷ দোয়া করি চিরস্থায়ী থাকুক। আপনার বিবাহ বার্ষিকীতে আশীর্বাদ রইলো। শুভ বিবাহ বার্ষিকী

6. অসংখ্য মানুষ প্রতিদিন সত্যিকারের ভালবাসার সন্ধান করে কিন্তু সবাই সত্যিকারের ভালবাসা খুঁজে পায় না। কিন্তু আপনাদের ভালবাসা হল সত্যিকারের ভালবাসা যা আপনারা দুজনে ভাগাভাগি করেন। তোমাদের দুজনকেই শুভ বিবাহ বার্ষিকী!

7. এই বিশেষ দিনে আপনাকে অনেকে ভালবাসা এবং আনন্দ পাঠাচ্ছি! আশা করি আপনার সাহচর্য এবং চিরন্তন প্রেমের বছরগুলোতে আপনি যেন সবসময় ভাল থাকেন। -শুভ বিবাহ বার্ষিকী 

8. এই বার্ষিকীতে আবারও প্রমাণ করেদিলেন যে আপনারা দুজন একসাথে সবকিছু ভাগ করে নিয়েছেন যেমন ভালবাসা এবং বন্ধন। আমরা চাই যে, শেষ নিঃশ্বাস পর্যন্ত আপনাদের বন্ধন এভাবেই থাকুক। আপনাদের জন্য রইলো শুভ বিবাহ বার্ষিকীর আর্শীবাদ।

9. অনেক অনেক ভালোবাসা নিও প্রিয়তমা, বিবাহ বার্ষিকীতে তুমি পাশে নেই, কিন্তু মনের দিক থেকে তুমি একদম আমার কাছে, মনে হয় যেনো ছায়া হয়ে আমার পাশে আছো সব সময়, তুমি আমার মনে নয় মগজে বিচর করছো। ভালোবাসা নিও প্রিয়তমা।

10. যদি আমাদের প্রথম দেখা ছাড়া একটি কাল ছিল, আমি আবার আমার হৃদয় তোমাকে দিতে পবি. কারণ আমরা একে অপরের পরিপূরক, শুভ বিবাহ বার্ষিকী।

স্বামীকে নিয়ে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

স্ত্রী তাঁর স্বামীকে বিবাহ বার্ষিকীতে সারপ্রাইজ দেওয়ার বিভিন্ন ধরনের প্ল্যান করে। কারণ যাতে স্বামী খুশি হয়। তাই স্বামীকে নিয়ে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা গুলো নিচে শেয়ার করা হল।

1. আমি অবশ্যই অনেক ভাগ্যবান কারণ প্রেম নিয়ে যে উপন্যাস লেখে তাকেই আমি পেয়েছি। আমার সেরা স্বামী হওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ! শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তম স্বামী।

2. পাগল, রোমান্টিক, মহাকাব্যিক প্রেমের গল্পগুলি শুরু এইরকম ভাবে হয় তাই না বলো? তবে আমি খুব আনন্দিত যে আমার গল্প শুরু তোমার সাথে এবং শেষও করতে চায় তোমার সাথে। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তম স্বামী।

3. প্রতিদিন যখনই আমি মনে করি আপনি আমার জীবনে চিরকাল থাকবেন, তখনই আমার বর্তমানের আশা এবং আমার ভবিষ্যতের স্বপ্ন বাস্তব মনে হয়। আপনার সাথে চমৎকার জীবনের জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ! শুভ বিবাহ বার্ষিকী!

4. তুমি আমার ইচ্ছা এবং আমার স্বপ্ন। আমার জীবনে তোমাকে পাওয়ার জন্য আমি প্রতি সেকেন্ডে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। শুভ বিবাহ বার্ষিকী!

5. প্রথম বা পঞ্চাশতম হোক, প্রতিটি বিবাহ বার্ষিকীতে দম্পতি হিসাবে একসাথে জীবনচলার আমাদের মূল অস্ত্র ছিল ধৈর্য এবং অধ্যবসায়ের প্রমাণ। শুভ বিবাহ বার্ষিকী!

6. শুভ বিবাহ বার্ষিকী আমার মিষ্টি যত্নশীল স্বামী। তোমাকে অনেক ভালোবাসি। আমার ছোট চামচ বা বড় চামচ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ! শুভ বিবাহ বার্ষিকী!

7. শুভ বিবাহ বার্ষিকী, আমার স্বামী। আপনার দৈনন্দিন জীবন আরো প্রফুল্ল এবং আনন্দদায়ক হয়ে উঠুক। আমি আপনাকে অনেক ভালোবাসি। ঈশ্বর আমাদের মঙ্গল করুন। শুভ বিবাহ বার্ষিকী।

8. আমার সবচেয়ে খারাপ দিনগুলোতে আমার পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ। আমি সারা জীবন আপনার মত কাউকে পাওয়ার জন্য অপেক্ষা করছিলাম৷ আমার জীবনে আসার জন্য অনেক অনেক ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী, প্রিয় ভালবাসা।

9. আমি তোমাকে গতকালের চেয়ে বেশি ভালোবাসি কিন্তু আগামীকালের চেয়ে কম। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। শুভ বিবাহ বার্ষিকী!

10. “ভাল বা খারাপ সবক্ষেত্রে , আমি আপনাকেই বেছে নিবো।” শুভ বিবাহ বার্ষিকী!

11. “আপনিই একমাত্র ব্যক্তি যার সাথে আমি সারাজীবন থাকতে চাই।” শুভ বিবাহ বার্ষিকী!

12. “তোমাকে বিয়ে করা আমার সবচেয়ে সুন্দর মূহুর্ত ছিল।” শুভ বিবাহ বার্ষিকী!

13. “তুমি আমাদের বিয়ের দিনে যেমন সুন্দর ছিলে আজ তেমন সুন্দর আছো প্রিয় স্বামী।” শুভ বিবাহ বার্ষিকী!

14. আমরা জীবনের যেখানেই যাই না কেন, আমরা সবসময় এক সাথে পাশে থাকবো। কথা দাও প্রিয় স্বামী চিরকাল পাশে থাকবে। উত্তরের অপেক্ষায় রইলাম প্রিয়। শুভ বিবাহ বার্ষিকী।

15. প্রিয় স্বামী, আমাদের এই বৈবাহিক জীবন এত বিশেষ করে তোলার জন্য আপনাকে ধন্যবাদ। আমি সবসময় আপনার সাথে আগামী দিনগুলো একই ভাবে কাটানোর জন্য অপেক্ষা করি। শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা!

Happy Wedding Anniversary Wishes

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ইংরেজি

অনেকে তাদের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা ইংরেজিতে জানিয়ে থাকে। নিচে সেরা কিছু ইংরেজি শুভেচ্ছা শেয়ার করা হল। পড়ে দেখুন আশা করি ভাল লাগবে।

  1. Congratulations on another year of love and happiness! May your bond only grows stronger with each passing day.

2. May the warmth of your relationship continue to grow each day of your life. Happy first anniversary to both of you.

3. You two were meant to be together, which shows in how you love and care for each other. Happy anniversary to a wonderful couple!

4. I am wishing you both a wonderful anniversary filled with love, laughter, and cherished memories.

5. No other relationship is more lovely, friendly, and charming, than a good marriage. Happy Anniversary to both of you!

6. Your story started with a simple ring, you two became husband and wife, and then you progressed to being parents and are still best friends for life. – Happy Anniversary to you both!

7. Every day I’m still discovering new things about you to love. And you give me all the good reasons to do so. Happy Anniversary my love!

8. Happy anniversary to a truly fantastic couple. You are a perfect match and we are blessed to know you.

9. I’m so lucky to have you and your love. Thanks for putting up with me for another year in life.

10. I am so grateful that God gave me you to love. Happy anniversary to us!

আরো দেখুন:

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা কবিতা

কবিতা শুনতে সবাই কম-বেশি ভালবাসে। কবিতার মধ্যে আলাদা অন্তঃনিহিত অর্থ খুঁজে পাওয়া যায়। এজন্য অনেকে তাদের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা কবিতার মাধ্যমে জানিয়ে থাকে।

1. ভালবাসা মোমবাতি এবং গোলাপের মত সহজ নয়…

ভালবাসা হল প্রতিদিনের জীবনযাপন,

সময় নেওয়া, সেখানে থাকার জন্য সময় তৈরি করা,

খোলা বাহু এবং হৃদয় দান করা

2. ভালবাসা হল বিশেষ জীবন যা আমরা সব সময় উপভোগ করি

যেদিন আমাদের প্রথম দেখা হয়েছিল

আমি সেদিন বুঝতে পেরেছিলাম আপনি শুধু আমার,

কারণ আপনাকে ছাড়া আমি কল্পনাও করতে পারি না কোনকিছু।

3. তুমি সবসময় আমাকে হাসিয়েছো,

তুমি হাস্যকর ও মজার মানুষ

যেভাবে তুমি আমাকে ধরে রাখো,

তোমার পুরুষালি বাহুতে।

তোমার কণ্ঠস্বর এবং হাসি,

যা সবসময় মনোমুগ্ধকর ছিল প্রিয়।

4. আমি তোমাকে ভালবাসি এবং তোমাকেই ভালবাসব।

শুধু সময়ই বলে দেবে কিভাবে আমার ভালবাসা প্রকাশ পাবে।

কিন্তু আমি আপনাকে বলতে চাই এই ভালবাসা  কখনই শেষ হবে না এবং কোন সময় এই ভালবাসা পরিবর্তন হবে না।

5. অনেক সময় অতিবাহিত হয়েছে, আমাদের ভালবাসা,
আমরা প্রেম করেছি এবং বিয়ে করেছি,
প্রতি ঘন্টা, দিন এবং মিনিটে এত ভালবাসা।

6. হ্যাঁ আবেগ এবং এছাড়া কোমল চেহারা, নৈমিত্তিক যত্ন, স্নেহপূর্ণ শব্দ দিয়ে ভালবাসা পূর্ণ করে  দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। প্রিয়তমা আপনার সাথে কাটানো প্রতিটি বছর, প্রতিটি বার্ষিকী, এখনও সেরা।

7. একসাথে কিছু স্মৃতি তৈরি করার জন্য আরেকটি বছর।
একে অপরের সম্পর্কে উপভোগ করার জন্য, নতুন জিনিস আবিষ্কার করার জন্য আরেকটি বছর।
ভালোবাসা আর হাসিতে সমৃদ্ধ জীবন গড়ার আরেকটি বছর।
একটি বিবাহকে শক্তিশালী করার আরেকটি বছর যা “চিরকালের জন্য” সংজ্ঞায়িত করে।
শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা!

8. তুমিই আমার শুরু, তুমিই আমার শেষ,
তুমি আমার ভালোবাসার যত সুখ।
বিবাহ বার্ষিকী শুভেচ্ছা।

9. তুমি আসবে বলে তোমার জন্য, অপেক্ষা করেছি বহুকাল, কারণ তুমিই আমার স্বপ্নের মানুষ। বিবাহ বার্ষিকী শুভেচ্ছা প্রিয়তমা।

সর্বশেষ কথা: বিবাহ বার্ষিকী শুভেচ্ছা আজকের পোস্টে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা নিয়ে সবকিছু আপনাদের সাথে শেয়ার করা হয়েছে৷ আশা করি এরপর থেকে প্রিয় মানুষটাকে শুভেচ্ছা জানাতে আর অসুবিধা হবে না। তাই পোস্টটি যদি ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং শেয়ার করতে ভুলবেন না।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex