vlxxviet mms desi xnxx

ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম

0

ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম | অটো ফেসবুক ফলোয়ার অ্যাপ

আমরাযারা ফেসবুক ব্যবহার করি তারা সকলেই জানি ফ্রেন্ড রিকোয়েস্ট এর মাধ্যমে একজন আরেকজনের প্রোফাইলের খোঁজখবর রাখতে পারে। কিন্তু ফ্রেন্ড রিকোয়েস্ট ছাড়াও অর্থাৎ Add Friend ছাড়া আপনি ফেসবুক একাউন্টে খোঁজখবর রাখতে পারবেন। আর সেটি হচ্ছে ফলোয়ার এর মাধ্যমে। তাই আপনারা যারা ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম জানেন না তাদের জন্য আমরা ফেসবুক ফলোয়ার অপশন টি চালু করার নিয়ম জানাতে এসেছি।

যাতে করে আপনারা আপনাদের ফ্রেন্ডদের কে ফ্রেন্ড রিকোয়েস্ট দেয়া ছাড়া অথবা এমন কোন ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে যেখানে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠানোর অপশন নেই কিন্তু ওই ফেসবুক একাউন্টকে আপনি ফলো করতে পারবেন সে ক্ষেত্রে আপনারা যেভাবে আপনাদের নিজেদের ফেসবুক একাউন্টে ফলোয়ার অপশন চালু করতে পারবেন। তাহলে চলুন দেরি না করে আমরা জেনে নেই ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম

আরো দেখুনঃ শীর্ষ 1000 ফেসবুক নাম সমূহ.

ফেসবুকে কিভাবে ফলোয়ার চালু করতে হয়

ফেসবুক সামাজিক মাধ্যমে যখন আমরা ফ্রেন্ড রিকোয়েস্ট এর মাধ্যমে একজন আরেকজনের ফ্রেন্ড হয়ে যায় তখন সাধারণত আমরা সেই ব্যক্তির ছবি, পোস্ট এবং স্ট্যাটাস দেখতে। সেইসাথে ওই ব্যক্তি ও আমার প্রোফাইলের সকল খবরাখবর পেয়ে যায়। কিন্তু অনেক সময় দেখা যায় যে নিজের নিরাপত্তার জন্য বা অন্য কোনো কারণে ফেসবুকের ফ্রেন্ড রিকোয়েস্টের অপশনটি দেখা যায় না। অর্থাৎ যে ব্যক্তির একাউন্ট সে ব্যক্তি ফ্রেন্ড রিকোয়েস্ট অপশনটি সেখান থেকে সরিয়ে নেয়।

এর পরিবর্তে তারা ফলোয়ার অপশন চালু করে দেয়। আর এই অপশনটি তে যারা ফলোয়ার হবে তারা যে ব্যক্তির একাউন্টের ফলো করবে সেই ব্যক্তির সদ্য পোস্টকৃত যে কোন ছবি বা স্ট্যাটাস দেখতে পাবে। বিভিন্ন কারণে অপরিচিত মানুষের ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট করা হুমকিস্বরুপ হয়ে পড়ে সেই ক্ষেত্রে ফলোয়ার অপশন চালু করে দেয়াই শ্রেয়।  তাই মানুষ নিজের নিরাপত্তার কথা ভেবে নিজের ব্যক্তিগত পছন্দ অনুসারে ফলোয়ার অপশন চালু করে দেয়। নিম্নে আপনাদেরকে ফলোয়ার অপশন টি কিভাবে চালু করতে হয় তার সম্পূর্ণ নিয়ম জানিয়ে দিব।

ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম

ফেসবুক ফলোয়ার অপশন চালু করার নিয়ম নিম্নে দেয়া হল। তবে অবশ্যই আপনাদের এই বিষয়টি মাথায় রাখতে হবে যে ফেসবুক ফলোয়ার অপশন চালু করার ক্ষেত্রে অবশ্যই ফেসবুক আপনার বয়স ১৮ বছরের কম হলে তা গ্রহণযোগ্য করবে না। আপনার যখন 18 বছর হবে তার পরবর্তী সময়ে আপনি ফলোয়ার অপশন চালু করতে পারবে।

  • প্রথমে যেকোন ব্রাউজার করতে অথবা মোবাইলের মাধ্যমে যদি আপনারা ফেসবুক অ্যাপ এর মাধ্যমে আপনার ফেসবুক অ্যাকাউন্টে প্রবেশ করতে হবে।
  • ফেসবুক অ্যাকাউন্টে প্রবেশ করার পর ডানপাশের তিনটি লাইন পর পর দেখতে পাবেন সেই আইকনে ক্লিক করতে হবে।
  • এরপর আপনাকে setting and privacy অপশনে ক্লিক করতে হবে।
  • তারপর  followers and public contact অপশন এ ক্লিক করতে হবে।
  • এখন আপনার সামনে কিছু অপশন আসবে সেই অপশনগুলো মধ্যে থেকে সবগুলো অপশন রিপাবলিক করে দিতে হবে। অর্থাৎ Who can see your followers on your timeline?, public post comments, public profile info ইত্যাদি এই ধরনের কিছু প্রশ্ন থাকবে এ সকল প্রশ্নের সবগুলোতে public অপশন চালু করে দিতে হবে।
  • তারপর আপনাকে How people find and contact you অপশনটিতে ক্লিক করতে হবে।
  • এরপর Who can send your friend request অপশনে ক্লিক করতে হবে।
  • সেখান থেকে Friends to friends এ ক্লিক করতে হবে।
  • এরপর আপনার ফেসবুক অ্যাকাউন্টে add friends এর পরিবর্তে followers অপশন চালু হয়ে যাবে।

গুরুত্বপূর্ণ: FB ID ভেরিফাই করার নিয়ম.

সুতরাং আপনারা এভাবে আপনার ফেইসবুকের অ্যাড ফ্রেন্ড অপশন টি রিমুভ করে ফলোয়ার অপশন চালু করতে পারেন যাতে করে আপনার ফেসবুকের ফলোয়ার বৃদ্ধি পায় এবং অ্যাড ফ্রেন্ড এর মধ্যে যে ঝামেলা গুলো হয়ে থাকে সে বিষয়গুলো হতে মুক্তি পেতে পারেন। 

ফেসবুক ফলোয়ার দেখার উপায়

আপনারা যারা ফেসবুক ফলোয়ার অপশন চালু করতে জানতেন না তারা আশা করছে ইতিমধ্যে জেনে গিয়েছেন। ফেসবুক ফলোয়ার অপশন চালু করার পর আপনার ফেসবুকের ফলোয়ার কিভাবে দেখবেন? আপনার ফেসবুক অ্যাকাউন্ট এর ফলোয়ার দেখার উপায় হচ্ছে আপনার ফেসবুক অ্যাকাউন্টে ফলোয়ার অপশনটিতে ক্লিক করবেন তখনই আপনি আপনার ফলোয়ারের সংখ্যা এবং ফলোয়ারদের একাউন্ট দেখতে পাবেন।

ফেসবুক অটো ফলোয়ার

আপনার ফেসবুক অ্যাকাউন্টে অটো ফলোয়ার নেওয়ার জন্য আপনারা নির্দিষ্ট একটি পদ্ধতি অবলম্বন করতে পারেন। আপনারা যখন আপনার ফেসবুক অ্যাকাউন্ট এর ফলোয়ার বৃদ্ধি করতে চান তখন অবশ্যই অটো ফলোয়ার টি ব্যবহার করতে পারেন। কিন্তু কীভাবে এই অটো ফলোয়ার নিতে হয় তা আপনারা অনেকেই জানেন না। আপনারা যদি আমাদের পদ্ধতিটি অনুসরণ করেন তাহলে অবশ্যই আপনাদের ফেসবুক একাউন্টে অটো ফলোয়ার পেয়ে যাবেন।

বিশেষ করে যারা সেলিব্রেটি হয় তাদের এই অপশনটি বেশি প্রয়োজন হয়। সাধারণত আপনারা দুটি পদ্ধতিতে অটো ফলোয়ার বৃদ্ধি করতে পারবেন। তার মধ্যে একটি পদ্ধতি হচ্ছে যদি আপনাকে কেউ ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় এবং আপনি সেই ফ্রেন্ড রিকোয়েস্ট একসেপ্ট না করেন তাহলে সেই ব্যক্তি আপনাকে ফলোয়ার হিসেবে বিবেচিত করতে পারে। এবং অন্য একটি পদ্ধতি হচ্ছে নির্দিষ্ট একটি ওয়েবসাইটের মাধ্যমে আপনারা ফলোয়ার বৃদ্ধি করতে পারবেন। 

তাই আপনারা যারা ফেসবুক অটো ফলোয়ার অপশন টি নিতে চান তারা অবশ্যই বিভিন্ন ওয়েবসাইটের অ্যাপ্লিকেশনের মাধ্যমে অটো ফলোয়ার নিতে পারেন। এবং তারা আপনার অ্যাকাউন্টের এসএমএসের মাধ্যমে অটো ফলোয়ার অপশন টি সক্রিয় করে দিবে। তবে একটি জিনিস বলে রাখা ভালো যে অটো ফলোয়ার অপশন টি আপনার অ্যাকাউন্টের জন্য নিরাপদ নয়।

আরো দেখুনঃ ফেসবুকে অটো লাইক পাওয়ার উপায়।

অটো ফলোয়ার অ্যাপ

আপনারা যারা অটো ফলোয়ার অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে আপনার প্রোফাইলে অটো ফলোয়ার বৃদ্ধি করবেন তার জন্য নিম্নে পদ্ধতিটি অনুসরণ করতে হবে।

  • প্রথমে নতুন একটি ফেসবুক আইডি তৈরি করে নিতে হবে। নতুন একটি ফেসবুক তৈরি করার মূল কারণ হচ্ছে যেহেতু আপনার ফেসবুকের একটি তারা নিয়ে নিবে সেহেতু আপনাকে একটি ফেইক একাউন্ট তৈরী করে নিতে হবে। সুতরাং আপনারা নতুন ফেইক একাউন্ট করার মাধ্যমে আপনার রিয়েল অ্যাকাউন্ট এ অটো ফলোয়ার নিয়ে নিতে পারবেন।
  • এরপর গুগোল এ গিয়ে RAJE LIKER লিখে সার্চ করলে আপনাদের সামনে যে অ্যাপটি চলে আসবে সেখান থেকে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। অথবা আপনারা প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন।

raje liker mod apk unlimited coins

  • এখন আপনি যেই ফেসবুক একাউন্ট বা পেজের জন্য ফলোয়ার নিতে চান সেই ফেসবুক একাউন্টে বা পেজের লিংক কপি করে নিতে হবে এবং ওই অ্যাপ টিতে প্রবেশ করে সেখানে পেস্ট করে দিতে হবে।
  • তবে আপনি যদি এই অ্যাপটি প্রথমবার চালু করেন তাহলে অবশ্যই আপনার ফেক অ্যাকাউন্টের এক্সেস দিতে হবে এবং সেখানে আপনার ফেক অ্যাকাউন্ট লগইন করে নিতে হবে।
  • এখন আপনারা লগইন করার পর সেখানে অটো ফলোয়ার নামক অপশনটি দেখতে পাবেন সেখানে প্রবেশ করতে হবে।
  • এরপর এন্টার ইওর ফুল ইউ আর এল লেখা ঘরে আপনার কপিকৃত ফেসবুক অ্যাকাউন্ট অথবা পেজের লিংক পেস্ট করে দিতে হবে।
  • এখন চেক লিংক বাটনে ক্লিক করতে হবে এবং আপনি এই অটো ফলোয়ার চালু করার জন্য কতটি ক্রেডিট খরচ করতে চান তা নির্ধারণ করে দিতে হবে।
  • এরপর ক্রেডিট আইকনটি বাম পাশ থেকে একেবারে ডান পাশে টেনে নিয়ে এসে সেন্ড বাটনে ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।  
  • তারপর আপনারা আপনাদের ফেসবুক পেজ অথবা ফেসবুক একাউন্টে আটক ফলোয়ার অপশন চালু হয়ে যাবে।

সুতরাং আপনারা এভাবে ফেসবুকের বা আপনার ফেসবুক পেইজের অটো ফলোয়ার অপশন একটি অ্যাপস এর মাধ্যমে চালু করতে পারবেন।

আরো পড়ুন:

F&Q

১. ফেসবুকে ফলোয়ার অপশন কেন চালু করা হয়?

উত্তরঃ ফেসবুকে ফলোয়ার অপশন চালু করার মূল কারণ হচ্ছে অ্যাড ফ্রেন্ড অপশন এর জন্য অনেক সময় ফেসবুকে অজান্তে অনেক ফ্রেন্ড হয়ে যায় তাই ফলোয়ার অপশন চালু করা হয়।

২. ফেসবুকে ফলোয়ার অপশন চালু করার জন্য নির্দিষ্ট পরিমাণ কোন ক্রেডিট খরচ করতে হয় কিনা?

উত্তরঃ ফেসবুকের ফলোয়ার অপশন চালু করার জন্য কোন ক্রেডিট খরচ করতে হয় না।

৩. ফেসবুকে অটো ফলোয়ার অপশন চালু করার জন্য খরচ করতে হয়?

উত্তরঃ ফেসবুকে অটো ফলোয়ার অপশন চালু করার জন্য অবশ্যই কিছু পরিমাণ খরচ করতে হবে।

৪. ফেসবুকে অটো ফলোয়ার অপশন টি কি নিরাপদ?

উত্তরঃ ফেসবুকে অটো ফলোয়ার অপশন টি নিরাপদ নয়।

৫. কোন অ্যাপস এর মাধ্যমে ফেসবুকে অটো ফলোয়ার অপশন চালু করা যায়?

উত্তরঃ RAJER LIKER অ্যাপসের মাধ্যমে ফেসবুক অ্যাকাউন্ট অথবা ফেসবুক পেইজের অটো ফলোয়ার অপশন চালু করা যায়।

উপসংহারঃ আপনারা যারা ফেসবুক ফলোয়ার চালু করার নিয়ম জানতেন না তারা আশা করছি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে জানতে পেরেছেন এছাড়াও আপনারা অটো ফলোয়ার অপশন টি কিভাবে চালু করবে সে সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। এই অপশনটি চালু করার জন্য আপনারা যদি কোন সমস্যার সম্মুখীন হন তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। তাছাড়াও আপনারা যদি ফেসবুক এবং ফেসবুক সম্পর্কিত অন্যান্য যেকোনো তথ্য জানতে চান তাহলে আমাদেরকে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex