vlxxviet mms desi xnxx

হ্যালো গুগল আমি এখন কোথায় আছি

0
Rate this post

হ্যালো গুগল আমি এখন কোথায় আছি? | আমরা এখন কোথায় আছি?

হ্যালো গুগল আমি এখন কোথায় আছি – মূলত এই প্রশ্ন টি আমরা গুগল এর কাছে তখনই জিজ্ঞেস করি। যখন আমরা নতুন কোন জায়গা তে ঘুরতে যাই। এবং বুঝে উঠতে পারি না, বর্তমান সময়ে আমরা যে জায়গাটা তে আছি সেটি আসলে কোন জায়গা। আর সেই মুহূর্তেই আমরা সরাসরি গুগলের কাছে যাই। এবং জিজ্ঞেস করি যে, hello google ami akhon kothay achi. তবে এই প্রশ্ন টি গুগলের কাছে জিজ্ঞেস করলেই যে google আপনাকে সঠিক উত্তর দিবে বিষয়টা আসলে এমন নয়। বরং আপনি যদি আপনার লোকেশন সম্পর্কে গুগল ম্যাপ থেকে জানতে চান। তবে আপনাকে বেশ কিছু নিয়ম মেনে কাজ করতে হবে। আর এবার আমি আপনাকে সেই নিয়ম গুলো জানিয়ে দেওয়ার চেষ্টা করব।

গুরুত্বপূর্ণ: মোবাইল নাম্বার দিয়ে লোকেশান.

আপনি হয়তোবা জেনে থাকবেন যে, গুগল ম্যাপ হলো এমন একটি প্রযুক্তি। যার মাধ্যমে আপনি বিশ্বের যে কোন স্থান সম্পর্কে জেনে নিতে জেনে নেয়া সম্ভব। যেমন, আপনি বাংলাদেশের যে কোন স্থানে থাকুন না কেন। আপনি খুব সহজেই এই গুগল ম্যাপ এর মাধ্যমে ঢাকার কোন স্থানে কি কি রয়েছে তা দেখতে পারবেন। সেই সাথে আপনি বর্তমানে কোন জায়গা তে অবস্থান করে আছেন। সেই জায়গার নাম কি এই যাবতীয় বিষয় গুলো আপনি কয়েক মুহূর্তের মধ্যেই google ম্যাপ থেকে জেনে নিতে পারবেন। আর সেক্ষেত্রে আপনি যদি জিজ্ঞেস করেন যে, হ্যালো গুগল আমি এখন কোথায় আছি। তাহলে গুগল ম্যাপ আপনার নির্দিষ্ট লোকেশন সম্পর্কে জানিয়ে দিবে।

হ্যালো গুগল আমি এখন কোথায় আছি?

সত্যি বলতে আমি ও একটা সময় নতুন কোন জায়গা তে যাওয়ার পরে যখন সেই জায়গা টি চিনতাম না। তখন সরাসরি গুগল এ গিয়ে সার্চ করতাম যে, হ্যালো গুগল আমি এখন কোথায় আছি। কিন্তু যখন আমি এই কথাটি লিখে সার্চ করতাম। তখন আমি বুঝতাম না যে google আমাকে আসলে কোন লোকেশন টি দিচ্ছে। কেননা যারা মূলত নিয়মিত গুগল ম্যাপ ব্যবহার করেন। তারা বেশ ভালো করে জানবেন যে, একটি গুগল ম্যাপ এর মধ্যে বিভিন্ন প্রকারের অপশন রয়েছে। এবং সেই অপশন গুলো কে ব্যবহার করে নির্দিষ্ট একটি লোকেশন সম্পর্কে জানতে পারা যায়। সে ক্ষেত্রে প্রথমত আপনাকে জেনে নিতে হবে যে। গুগল ম্যাপ থেকে কিভাবে আপনি আপনার নিজের লোকেশন বের করবেন।

তবে আপনি চাইলে মাত্র কয়েকটি ধাপ অনুসরণ করে খুব সহজেই জানতে পারবেন যে গুগল আমি এখন কোথায় আছি। চলুন এবার তাহলে সেই ধাপ গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। 

#Step-1: প্রথমত আপনার স্মার্টফোনের নোটিফিকেশন অপশনে যেতে হবে। এবং যখন আপনি নোটিফিকেশন অপশনে যাবেন। তখন আপনি লোকেশন নামের একটি অপশন দেখতে পারবেন। মূলত আপনাকে এই লোকেশন টি চালু করে দিতে হবে।

hello google ami akhon kothay achi

#Step-2: এরপরে আপনি আপনার স্মার্টফোনের ডাটা কানেকশন চালু করে দিবেন। মূলত আপনি যদি জানতে চান যে, গুগল আমি এখন কোথায় আছি। তাহলে অবশ্যই আপনার সেই স্মার্টফোনের মধ্যে ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

#Step-3: যখন আপনি আপনার স্মার্টফোনের মধ্যে ইন্টারনেট কানেকশন চালু করবেন। তখন আপনাকে পরবর্তী ধাপে সরাসরি গুগল ম্যাপ নামক (Google Map) অ্যাপসটির মধ্যে প্রবেশ করতে হবে। 

#Step-4: যখন আপনি আপনার স্মার্ট ফোন থেকে গুগল ম্যাপ এর মধ্যে প্রবেশ করবেন। তখন আপনাকে নিচের পিকচারে দেখানো অপশন এর মধ্যে ক্লিক করতে হবে।

আমরা এখন কোথায় আছি

#Step-5: যখন আপনি উপরের নিয়ম গুলো মেনে কাজ করবেন। তখন নিচের পিকচার দেখানো অপশন এর মত আপনার ম্যাপ এর মধ্যে একটি নীল বৃত্ত দেখা যাবে। মূলত আপনি বর্তমানে যেখানে আছেন। সেটি হল আপনার বর্তমান অবস্থান। যেটা মূলত আপনার ম্যাপ এর মধ্যে থাকা নীল বৃত্ত টি আপনার লোকেশন কে নির্দেশ করছে।

গুগল আমি এখন কোথায় আছি

তো যারা আসলে জানতে চায় যে, hello google ami akhon kothay achi. তারা উপরের এই পদ্ধতি গুলো অনুসরণ করে খুব সহজেই মাত্র কয়েক মুহূর্তে তাদের লোকেশন সম্পর্কে জানতে পারবে।

hello google ami akhon kothay achi

আসলে আমাদের মধ্যে যে মানুষ গুলো নতুন ব্যক্তি হিসেবে স্মার্টফোন ব্যবহার করে। তারা অধিকাংশ সময় google এর মধ্যে এই কথা টি লিখে সার্চ করে যে, hello google ami akhon kothay achi. আর এই কথা টি যদি লিখে সার্চ করার একটাই কারণ, সেটি হল সে বর্তমানে কোন জায়গা তে অবস্থান করে আছে। সেই জায়গাটির নাম জেনে নেওয়া। তবে আপনিও যদি কখনো আপনার অবস্থান করা বর্তমান স্থান এর নাম সম্পর্কে জানতে চান। তাহলে আপনাকে উপরের এই পদ্ধতি টি অনুসরণ করতে হবে। যদি আপনি উপরের এই পদ্ধতি টি অনুসরণ করতে পারেন। তাহলে আপনি যেখানেই থাকুন না কেন। খুব সহজেই আপনি আপনার লোকেশন এর যাবতীয় তথ্য গুলো খুঁজে বের করে নিতে পারবেন।

>> কিভাবে নিজের লোকেশন বের করা যায়?

আপনি যদি আপনার বর্তমান অবস্থান করার লোকেশন টি খুঁজে বের করতে চান। তাহলে আপনাকে Google Map নামক একটি অ্যাপস এর সহায়তা নিতে হবে। যার মাধ্যমে আপনি বিশ্বের যে কোনো লোকেশন খুঁজে বের করতে পারবেন।

>> গুগল ম্যাপ ইন্টারনেট ছাড়া ব্যবহার করার উপায়

হ্যাঁ! আপনি চাইলে ইন্টারনেট ছাড়াই গুগল ম্যাপ ব্যবহার করতে পারবেন। তবে সেক্ষেত্রে আপনাকে পূর্ব থেকেই উক্ত ম্যাপ টি ডাউনলোড করে নিতে হবে। আর যখন আপনি সেই ম্যাপ টি ডাউনলোড করে রাখবেন। তার পরবর্তী সময়ে আপনি অফলাইন পদ্ধতি তে গুগল ম্যাপ ব্যবহার করতে পারবেন।

গুরুত্বপূর্ণ: মোবাইল নাম্বার দিয়ে ফেসবুক আইডি বের.

গুগল আমি এখন কোথায় আছি | কিছু কথা

প্রিয় পাঠক, আমরা যারা ভ্রমণ পিপাসু মানুষ কিংবা প্রয়োজনের কারণে বিভিন্ন স্থানে গিয়ে থাকি। মূলত তাদের এই ধরনের সমস্যা হয়ে থাকে। কেননা হঠাৎ করে নতুন একটি জায়গা তে যাওয়ার পরে। আমরা বুঝে উঠতে পারি না যে, বর্তমান সময়ে আমরা কোন লোকেশন এর মধ্যে অবস্থান করে আছি। তো আপনি যদি এই ধরনের সমস্যায় পড়েন। এবং ইন্টারনেট এর মধ্যে সার্চ করেন যে, গুগল আমি এখন কোথায় আছি। তাহলে আপনার জন্য আজকের হ্যালো গুগল আমি এখন কোথায় আছি এই আলোচনা টি অনেক গুরুত্বপূর্ণ। কেননা আপনার বর্তমান লোকেশন খুঁজে বের করার পদ্ধতি কে আজকে আমি বিস্তারিত ভাবে আলোচনা করেছি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex