vlxxviet mms desi xnxx

মোস্তফা গেম ডাউনলোড

0

জনপ্রিয় মোস্তফা গেম ডাউনলোড (মোবাইল, পিসি)

আসসালামু আলাইকুম গেমস প্রিয় ভাইয়া ও আপুরা আশা করি আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন। আজকে আপনাদেরকে জনপ্রিয় মোস্তফা গেম ডাউনলোড করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানাবে। আপনারা  ইতিমধ্যেই জানেন মোস্তফা গেমটি কতটা জনপ্রিয়। মোস্তাফা গেমস নাম শুনলেই ছোটো বেলার কথা মনে পরে যাই। দোকান দোকানে ভীড় পড়ে যেতে দলে দলে সব গেমস প্রেমিকরা আসতো এই গেমসটি খেলার জন্য। আমিও দোকানে বসে অন্যের 

গেম খেলা দেখতাম,মাঝে মাঝে নিজেও গেম খেলতাম। আমার ভালো লাগার গেমস মানেই ছিলো Cadillacs and Dinosaurs নামক গেমটি কিন্তু অনেকেই ভাবে cadillacs and dinosaurs এটা আন্য গেমস কারন এই নামটির সাথে বেশি পরিচিত নয় আমরা অনেকেই মোস্তফা নামটির সাথে সবথেকে বেশি পরিচিত এবং এই নামেই গেমসটিকে আমরা চিনি। আপনি যদি চান গেমটি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন। গেম ডাউনলোড অপশন নিচে রয়েছে। আপনি দেরি না করে এখনি গেমটি ডাউনলোড করে নেন এবং খেলা শুরু করে দিন।

আরো দেখুনঃ এন্টিভাইরাস সফটওয়্যার ডাউনলোড

মোস্তফা গেম এর জনপ্রিয়তা দিন দিন বেরেই চলছে ছোটো বেলা কতো ভিড় জমিয়েছে টাকা দিয়ে এই গেম খেলতে হতো।কিন্তু বর্তমান সময়ে আর টাকার বিনিময়ে এই গেম খেলতে হয় না। আপনাদের জন্য সম্পন্ন ফ্রী তে মোস্তফা গেম ডাউনলোড করার সুযোগ করে দেওয়া হয়েছে। আপনি চাইলে আমাদের লিংক থেকে মোস্তফা গেমটি ডাউনলোড করতে পারেন। আপনি মোস্তফা গেমটি মোবাইল ফোনে বা কম্পিউটারে ডাউনলোড করে খেলতে পারেন।

মোস্তফা গেমটি পুরোনো হলেও এখনো এর জনপ্রিয়তা কমেনি এই গেমটি ছোটো বেলার সকল কথা মনে করে দেই সবাই একসাথে বসে খেলতাম। মোস্তফা গেমে মিশে আছে আমার ছোটো বেলার সৃতি তাই এই গেমটা আমার এতো বেশি প্রিয়, তাছাড়াও বাংলাদেশ সহ এশিয়া মহাদেশও এই গেমটি বেশ জনপ্রিয়। 

মোবাইলে মোস্তফা গেম ডাউনলোড 

আপনি মোবাইল মোস্তফা গেম ডাউনলোড করতে চান তো আমাদের সাথে থাকুন এবং সম্পূর্ণ লেখাটি পড়ুন  আশা করি আপনাদের উপকার হবে। শুরুতে মোস্তফা গেম নিয়ে কিন্তু না বললেই নয়,

প্রয় ৯০% মানুষ “মোস্তফা – Mostafa” নামটির সাথে পরিচিত। ১৯৯৮সালে capcom কোম্পানি মোস্তফা গেমটি ডেভেলোপ করে। প্রায় সবাই এই গেমটি খেলেছে বরং এমন মানুষ কম পাবেন যারা সেই সময় এই গেমটি খেলেনি। 

জনপ্রিয় ভিডিও গেমগুলার মধ্যে মোস্তফা অন্যতম ভিডিও গেম। জাভা গেমের যুগে মোস্তফা গেমটি আধিক জনপ্রিয় ছিলো এখনও আছে।

মোস্তফা গেম ডাউনলোড করার নিয়ম

কারন মোস্তফা গেমটি সহজেই যেমন খেলা যেতো তেমনি সহজেই গেমটি  ডাউনলোড করা যেত। বর্তমান সময়ে আর  জাভার যুগ নেই এখন সবাই স্মার্টফোন ব্যবহার করে। তবে স্মার্টফোন-এ খুব সহজেই মোস্তফা গেমটি কন্ট্রোল করা  যায় ! সকল অ্যান্ড্রয়েড মোবাইল অথবা অ্যান্ড্রয়েড ডিভাইসে আপনি চাইলে খুব সহজেই গেমটি খেলতে পারবেন।

মোস্তফা গেম ডাউনলোড করার নিয়ম

স্টেপ-বাই-স্টেপ মোস্তফা গেমটি ডাউনলোড ও ইনস্টল সকল নিয়ম দেয়া আছে একবার দেখে নিন।

  • প্রথমে আমাদের নিচে দেওয়া ডাউনলোড আপশনে যাবেন গেমটি ডাউনলোড করার জন্য তারপর “গেম ডাউনলোড ” বাটনে ক্লিক করবেন। গেম ডাউনলোড বাটনে ক্লিক করলে দেখবেন আপনাকে সাথে সাথেই  প্লে স্টোরি চলে আসব।
  • প্লে স্টোরে যাওয়া পরে দেখবেন ওপরেই install নামে একটি আপশন আসবে। ওই আপশনে ক্লিক করতে হবে। এবং ক্লিক করার পর পরেই গেমটি আপনার ফোনে ডাউনলোড হতে থাকবে তার পর একাই ইনস্টল হবে আপনাকে আর কিছুই করতে হবে না।

Link: classic.dinoemulator.

  • গেমটি ডাউনলোড করার পরেই ওপরে ওপেন নামের আপমন আছে আপনি চাইলে ওই খানে থেকেই ওপেন করতে পারেন গেমটি আর তাছাড়াও যদি আপনি চান তো আপনার অ্যাপ ড্রয়ার  থেকেও ওপেন করতে পারেন 

এভাবেই কুব সহজেই আপনি আমাদের লিংক থেকে মোস্তফা গেম ডাউনলোড করতে পারেন।

যদি গেমটি ডাউনলোড করার পর মনে হয় কোন প্রকার সমস্যা হচ্ছে তাহলে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাদের জানাবেন। আমরা আপনার সমস্যার  যথাযথ সমাধান দোওয়ার চেষ্টা করবো! এবং সকল প্রকার সাহায্য করবো।

মোস্তফা গেম ডাউনলোড সম্পর্কে বিশেষ কিছু তথ্য…

  • গেমের নামঃ MUSTAFA GAME।
  • গেম ডেভেলপার নামঃ MUSTAFA GAME ডেভেলপার।
  • গেম ডাউনলোডঃ 1,000,000+
  • গেমটির সাইজঃ 115 MB।
  • বর্তমান ভার্সনঃ 2.12.2 ভার্সন।
  • লাস্ট আপডেটঃ ২৮ জুলাই, ২০১৬।
  • অপারেটিং সিস্টেম উইন্ডোজ ১০ / 7/ 8।

মোস্তফা গেম ডাউনলোড পিসি

শুধু মোবাইলেই নয় আপনি চাইলে পিসিতে মোস্তফা গেমটি ডাউনলোড করে খেলতে পারেন খুব সহজেই কম্পিউটার (PC) মোস্তফা গেম ডাউনলোড করা যায়। পিসি থেকে মোস্তফা গেম ডাউনলোড করার জন্য আমাদের লিংক দেওয়া আছে। আপনি আমাদের  নিচের লিংক থেকে খুব সহজেই মোস্তফা গেম  ডাউনলোড (পিসি) করতে পারবেন। সরাসরি ডাউনলোড করার জন্য লিংক নিচে দেওয়া হল।

লিংকে ক্লিক করে পিসিতে  মোস্তফা গেমটি ফ্রিতে ইনস্টলার করতে পারবেন। এটি উইন্ডোজ পিসির সামঞ্জস্যপূর্ণ হার্ডওয়্যার সংস্করণের সাথে পুরোপুরি সূক্ষ্মভাবে পিসিতে মোস্তফা গেমটি কোনো প্রকার সমস্যা ছাড়াই খেলতে পারবেন। সকল প্রকার উইন্ডোজ টেন উইন্ডোস ১০, 8 উইন্ডোজ 7 উইন্ডোজ এক্সপিতে ডাউনলোড করারপর 7zip অথবা winrar দিয়ে Extract করুন। খেলা শুরু করুন।

Download Url: Click

Mostofa game download software

ইনস্টল করার জন্য আপনাকে আমাদের প্রথম জিপ ফাইলকে আনজিপ করতে হবে। বিভিন্ন ধরনের জিপ সফটওয়্যার ব্যবহার করে থাকি আমরা। জিপ ফাইল খোলার জন্য আপনিও চাইলে যে কোন software ব্যবহার করতে পারেন। প্রথমে জিপ ফাইলটি নির্ধারন করে মাউসের রাইট আপশন ক্লিক করি

মাউসের রাইট আপশন ক্লিক করার পরে extract here ও extract fileআসবে extract file ক্লিক করলাম আমরা, ক্লিক করার পর ওকে করে দিবেন দেখবেন আপনাদের সামনে Cadillac and dinosaurs নামে একটি ফাইল আসবে। ফাইলটি ওপেন করেই দেখতে পারবেন, এর ভিতর অনেকগুলো ফাইল থাকবে। ফাইল এবার cadillac and dinosaurs ফাইল টি তে ক্লিক করতে গেমটি খেলতে পারবেন।

মোস্তফা গেম ডাউনলোড নিয়ে যদি আপনাদের কোনো প্রকার প্রশ্ন থাকে আমাদের কমেন্ট জানাবেন আমরা যথাযথ উওর দেওয়ার চেষ্টা করবো।

Leave A Reply

Your email address will not be published.

sex videos
pornvideos
xxx sex